ঢাকা, বাংলাদেশ, ৩৪°সে | আজ |
English Version

ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী দুই নারী সহ নিহত-৩

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

জি,এম মিঠন, নওগাঁ: নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার ( ফয়েজ উদ্দীন কোল্ড ষ্টোরেজ ) খোর্দ্দনারায়নপুর ব্রীজ নামক স্থানে দ্রুতগ্রামী এক ট্রাকের চাপায় ঘটনাস্থলেই এক মোটর সাইকেলে থাকা দুই নারী সহ ৩ জন আরোহীর মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধা ৬ টা ৪০ মিনিটে।

আরো পড়ুন: গোধড়া সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

স্থানিয়রা জানান, নওগাঁ-রাজশাহী মহা-সড়কের মহাদেবপুর উপজেলার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার ( ফয়েজ উদ্দীন কোল্ড ষ্টোরেজ ) খোর্দ্দনারায়নপুর ব্রীজের উপর মঙ্গলবার সন্ধা ৬ টা ৪০ মিনিটে নওগাঁ থেকে রাজশাহী অভিমুখী একটি মোটর সাইকেল পৌছলে একই সময় নওগাঁ থেকে রাজশাহী অভিমুখী দ্রুতগামী একটি ট্রাক ঘটনাস্থলে পিছন থেকে মোটর সাইকেলটিকে সজোরে থাক্কাদিয়ে পালিয়ে যায়। এসময় দূর্ঘটনাস্থলেই মোটর সাইকেলে থাকা দুই নারী ও মোটর সাইকেল এর চালক মোট ৩ জনই মর্মান্তিকভাবে মৃত্যু বরন করেন।

ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

এব্যাপারে নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে বলেন, দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে আমি ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে রোড ক্লিয়ার দেয়া সহ দূর্ঘটনাস্থল থেকে দুই নারী ও এক পুরুষ মোট ৩ জনের মৃতদেহ ও দূর্ঘটনা কবলীত মোটর সাইকেলটি উদ্ধার পূর্বক মহাদেবপুর থানায় পাঠানো হয়েছে।

এসময় নিহতদের নাম পরিচয় বা ঠিকানা পাওয়া যায়নি বলে জানিয়ে তিনি আরো বলেন, ঘাতক ট্রাকটি ঘটনাস্থলে মোটর সাইকেলটিকে চাপাদিয়ে পালিয়ে গেছে।
অপরদিকে প্রশাসনের একটি সুত্র জানিয়েছেন, নিহত ৩ জন মোটর সাইকেল আরোহী হলেন, নওগাঁর পোরশা উপজেলার ঘাটনগর গ্রামের মোশারফ হোসেন এর ছেলে সুমন (৩৭) ও তার স্ত্রী ইভা (২৬) এবং ইভার মা রাজশাহীর বোয়ালিয়া থানার বালিয়া পুকুর গ্রামের ইউছুপ আলীর স্ত্রী রুবিনা পারভীন পারুল (৪৭) বলে প্রশাসনের ঐ কর্মকর্তা জানিয়েছেন। বিডিটুডেস/আরএ/২১ ফেব্রুয়ারি, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 1 =