English Version

তামিম-ইমরুলের ব্যাটে দারুণ সূচনা টাইগারদের

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের দেয়া বড় লক্ষ্য তাড়া করছে বিসিবি একাদশ। তামিম ইকবাল এবং ইমরুল কায়েসের ব্যাটে দারুণ সূচনাও পেয়েছে টাইগাররা। প্রতিবেদন লেখা পর্যন্ত তামিম ২৬ এবং ইমরুল কায়েস ব্যাট করছেন ২১ রানে। ৫.৩ ওভারে কোন উইকেট না হারিয়ে ৫৩ রান সংগ্রহ করেছে বিসিবি একাদশ। এরআগে একমাত্র প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের সামনে রানের পাহাড় দাঁড় করায় ওয়েস্ট ইন্ডিজ। সেই হোপ, রোস্টন চেজদের দারুণ ব্যাটিংয়ে ৮ উইকেটে ৩৩১ রান সংগ্রহ করে ক্যারিবিয়রা।

 ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

বিকেএসপিতে টস জিতে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করে ওয়েস্ট ইন্ডিজ। দলীয় ১০১ রানে প্রথম উইকেটের দেখা পায় বিসিবি একাদশ। কাইরেন পাওয়েলকে ৪৩ রানে ফেরান নাজমুল ইসলাম অপু। ২৪ রানে ড্যারেন ব্রাভোকে ফেরান মেহেদী হাসান রানা। সেই হোপ থামেন ৮১ রানে। মাঝখানে মার্লন স্যামুয়েলস (৫) এবং কাইরন পাওয়েল (০) ফিরে যাওয়ার পর ব্যাটিং বিপর্যয়ে পড়ে সফরকারীরা। তবে শেষ দিকে রোস্টন চেজের অপরাজিত ৬৫ এবং অ্যালেনের ৪৮ রানে বড় সংগ্রহই পেয়ে যায় উইন্ডিজ। বাংলাদেশের হয়ে দু’টি করে উইকেট তুলে নিয়েছেন রুবেল হোসেন, মেহেদী হাসান রান এবং নাজমুল ইসলাম অপু। এছাড়া একটি করে উইকেট পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা এবং শামিম পাটোয়ারি।

সংক্ষিপ্ত স্কোর:
ওয়েস্ট ইন্ডিজ: ৩৩১/৮ (৫০ ওভার) পাওয়েল ৪৩(৪৮), হোপ ৭৮(৮৪), ব্রাভো ২৭(৩৩), স্যামুয়েলস ৫(১২), হেটমায়ার ৩৩(২৭), পাওয়েল ০(৫), চেজ ৬৫*, অ্যালেন ৪৮, রুবেল ১০-০-৫৫-২, মাশরাফি ৮-১-৩৭-১, রানা ১০-০-৬৫-১, শাহিন ২-০-১৮-০, সৌম্য ৮-০-৭২-০, অপু ১০-০-৬১-২, শামীম ২-০-১৬-১। বাংলাদেশ: ৫৩/০ (৫.৩) তামিম ২৬*, কায়েস ২১*। বিডিটুডেস এএনবি/ ০৬.১২.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

1 × 3 =