English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

আত্রাইয়ে পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ) : নওগাঁ জেলার আত্রাই উপজেলার স্টেশন সংলগ্ন বস্তিতে অসহায় শীতার্ত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে স্বেচ্ছাসেবী সংগঠন ছায়াপথ। সুবিধাবঞ্চিত অসহায় পথশিশুদের মাঝে শিক্ষার আলো ছড়ানোর প্রত্যেয় নিয়ে আত্রাইয়ের বিভিন্ন পেশার স্বেচ্ছাসেবীদের নিয়ে গড়ে উঠা সংগঠনটি ৫-৬ মাস বয়সে, শিশুদের মাঝে বই বিতরণ, ঈদে জামাকাপড় বিতরণ, ও শনি থেকে সোমবার পড়াশুনার ব্যবস্থা করেন প্রায় ৪৭ জন শিশুর।

আরো পড়ুন:- মার্চে নোবিপ্রবির দ্বিতীয় সমাবর্তন।

বন্যার সময় ডাক্তার,ইঞ্জিনিয়ার,শিক্ষক,সিস্টার ও ব্যবসায়ীদের কাছ থেকে অনুদান নিয়ে ত্রাণ পৌঁছে দিয়েছিলেন ছায়াপথ টিম প্রায় ৬৫০ পরিবারে। ও এছাড়াও বিভিন্ন সংগঠন কে ত্রাণ পৌঁছে দিতে সহযোগীতা করেন। গত বুধবার ছায়াপথ পথশিশু বিদ্যানিকেতন এর শিশুদের মাঝে কম্বল বিতরণ করে। এ সময় ছায়াপথের সদস্যবৃন্দরা ডাঃ আশীষ কুমার, শিক্ষক মিঠু, বিন-ইয়ামিন শিক্ষক, ও বাচ্চু শুভ দিপ্ত ছাত্র,প্রমুখ উপস্থিত ছিলেন।

সদস্যবৃন্দরা বলেন, সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে এসব সুবিধাবঞ্চিত শিশুরাই শিক্ষার আলোয় আলোকিত হয়ে দেশকে উন্নতির দিকে ধাবিত করতে পারবে।কষ্ট করে হলে ও ডাক্তার, ইঞ্জিনিয়ার, সিস্টার, ব্যবসহী ছাত্র ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষদের কাছ থেকে অনুদানের মাধ্যমে এখন চালানো সম্ভব হচ্ছে। বিডিটুডেজ/আরএ/১১ জানুয়ারি, ২০১৮