English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

নতুন বছরে বিয়ের কথা ভাবছেন বাপ্পী!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


ঢাকাই সিনেমার এই সময়ের আলোচিত নায়ক বাপ্পী চৌধুরী। ৫ বছরের চলচ্চিত্রের ক্যারিয়ারে কাজ দিয়েই নিজের অবস্থান তৈরি করেছেন। সেটিকে শক্ত করার দৌড়ে নিজেকে প্রতিনিয়ত ঝালিয়ে নিচ্ছেন। আজ এ নায়কের জন্মদিন। তিনি জানিয়েছেন চমকপ্রদ এক খবর। ২০১৮ সালের মাঝামাঝিতে বিয়ের কথা ভাবছেন তিনি।

কারণ হিসেবে তিনি বলেছেন, তার বড় ভাই গত বছর বিয়ে করেছেন। এরপর থেকেই পরিবার থেকে তাকে বিয়ের কথা বলা হচ্ছে। এমন কী তার বাবা-মা যেখানেই যান সেখানেই নাকি তার জন্য পাত্রী খুঁজতে শুরু করেন।

এ বিষয়ে আজ বিকেল প্রিয়.কমকে বাপ্পী বলেন, ‘পরিবার থেকে বারবার বলতেছিল। তাই আমি আমার জন্মদিনে বাবা-মাকে বলেছি, ঠিক আছে সামনের বছর বিয়ে করব। পাত্রী দেখা শুরু করো। তাই পাত্রীর উপর এখন সবকিছু নির্ভর করছে। তারা দেখুক আগে। এরপর পছন্দ হলে, তারপর বিয়ে করব। বিয়ে করলে ক্যারিয়ারের উপর কোন প্রভাব পড়বে বলে আমি মনে করি না।’

বাপ্পী জানান, সহধর্মীনি হিসেবে এমন একজনকে চান যিনি তার পরিবারের মধ্যমণি হয়ে থাকবেন। এবং পরিবারকে সময় দেবেন।

বাপ্পীর জীবনে আজকের দিনটি একটি বিশেষ দিন হলেও তাকে সিনেমার শুটিং করতে হচ্ছে। রাজধানীর প্রিয়াংকা শুটিং স্পটে চলছে তার ‘প্রেমের বাঁধন’ সিনেমার শুটিং। এর পরিচালক গাজী জাহাঙ্গীর। এতে বাপ্পী ছাড়াও অভিনয় করছেন মাহিয়া মাহি, কাজী হায়াৎ, কাবিলাসহ আরও অনেকেই।

বাপ্পী ১৯৮৮ সালের ৬ ডিসেম্বর বাংলাদেশের নারায়নগঞ্জে জন্মগ্রহণ করেন। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ এ অভিনয় দিয়ে তিনি তার অভিনয় জীবন শুরু করেন। প্রথম দুটি চলচ্চিত্র জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে হলেও পরবর্তীকালে অন্য প্রযোজনা সংস্থার সাথেও ছবি করেছেন বাপ্পী।