English Version

নাঙ্গলকোটে শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

প্রতীকি ছবি

মো. রেজাউল করিম রাজু, নাঙ্গলকোট (কুমিল্লা): কুমিল্লার নাঙ্গলকোটে টাকার লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকেলে উপজেলার হেসাখাল পদুয়ারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ধর্ষক তিন সন্তানের জনক আলী হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। ধর্ষক ওই গ্রামের মৃত মনসুর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হেসাখাল ইউনিয়নের হেসাখাল পদুয়ারপাড় গ্রামের এক প্রবাসীর শিশু তার নানার বাড়ি থেকে নানীর আসার কথা শুনে তাকে এগিয়ে আনতে বাড়ির পাশ্ববর্তী রাস্তায় যায়। এসময় ধর্ষক আলী হোসেন শিশুটিকে টাকার লোভ দেখিয়ে নির্জনস্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে তার মা এগিয়ে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে এলাকাবাসী ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয় এলাকাবাসী জানান, ধর্ষক আলী হোসেন এলকায়া চুরি, মাদক সেবনসহ বিভিন্ন অপরাধ মূলক কাজের সাথে জড়িত রয়েছে। তার মা কুলসুম বেগম দরবেশ সেজে ঝাড়, ফুঁক ও কবিরাজির মাধ্যমে এলাকাবাসীর সাথে প্রতারণা মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। এ বিষয়ে বৃহষ্পতিবার নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম পিপিএম জানান, স্থানীয় এলাকাবাসী ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে। ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বিডিটুডেস /ডি আই/ ২১ ফেব্রুয়ারি, ২০১৯

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

17 − 4 =