English Version

নাটোর ৪ আসনের জামায়াতে ইসলামীর মনোনীত এমপি প্রার্থী সহ তিন জনকে আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অমর ডি কস্তা, নাটোর: নাটোর সিটি কলেজের অধ্যক্ষ ও আসন্ন সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জামায়াতে ইসলামীর মনোনিত প্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেন খানসহ জামায়াতের তিন নেতাকর্মীকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। আটক অপর দুইজন হলেন জেলা জামায়াতের নেতা সিটি কলেজের সহকারী অধ্যাপক মোঃ সাদিকুর রহমান ও একই কলেজের প্রভাষক জামায়াত সমর্থক আব্দুল খালেক। বৃহস্পতিবার দুপুরে তাদের আটক করা হয়।

পুলিশ ও আাটককৃতদের পারিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে কলেজ থেকে ফেরার পথে ডিবি পুলিশ জেলা জামায়াতের নেতা সহকারী অধ্যাপক মোঃ সাদিকুর রহমান ও জামায়াত সমর্থক প্রভাষক আব্দুল খালেককে আটক করে। পরে তাদের সাথে নিয়ে গিয়ে নাটোর সিটি কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবে কর্মরত জেলা জামায়াতের সহ-সভাপতি আগামী একাদশ সংসদ নির্বাচনে নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জামায়াতে ইসলামীর মনোনিত এমপি পদপ্রার্থী অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন খানকেও আটক করে নিয়ে যায়।

অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন খানের স্ত্রী ডেইজী আহম্মেদ জানান, তার স্বামীর নামে যেসব রাজনৈতিক মামলা রয়েছে তার প্রতিটিতেই তিনি জামিনে রয়েছেন এবং নিয়মিত হাজিরা দেন। তারপরও কোন ঘটনা ছাড়াই তাকে আটক করা দুঃখজনক।
এ ব্যাপারে কথা বলার জন্য ফোন দিয়েও ডিবির ওসি শাখাওয়াত হোসেনের ফোনে সংযোগ পাওয়া সম্ভব হয়নি। পরে নাটোরের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল হাসনাত জানান, বিষয়টি এখনো তার জানা নেই। খোঁজ খবর নিয়ে পরে জানাবেন। বিডিটুডেস/আরএ/০৮ নভেম্বর, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

13 + twenty =