English Version

নাতি-নাতনির সঙ্গে প্রধানমন্ত্রীর ছুটির বিকেল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


বিডিটুডেস ডেস্ক:  ছোট্ট নাতনির চুলের বেণী করে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা; গণভবনের লনে তার হাত ধরে টানছেন ওই নাতনি ও তার ছোট ভাই- দুষ্টুমির হাসিমাখা নাতি নাতনিকে প্রধানমন্ত্রীর সামলানোর চেষ্টা।প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৩ ফেব্রুয়ারির বিকেলবেলাটি একটু অন্যভাবে কাটালেন। সবসময়ই রাষ্ট্রীয় নানাবিধ কাজকর্মে তাঁকে ব্যস্ত থাকতে হয়, এই ব্যস্ততার ভেতরে পরিবারের জন্য সময় করে ওঠাটা কষ্টসাধ্যই হবার কথা। কিন্তু ২৩ ফেব্রুয়ারির বিকালটি এসবকিছুর বাইরে ছিল। কেননা, প্রধানমন্ত্রী এবার সময় কাটালেন তার নাতি নাতনিদের সাথে। হাসিখেলায় মেতে উঠলেন, চুলের বেণী বেঁধে দিলেন নাতনির। খুনসুটিও ছিল, ছিল উল্লাস।
https://youtu.be/IqbjF-Bosug
বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিকের সন্তান লীলা ও কাইয়ূস এসময় প্রধানমন্ত্রীকে সঙ্গ দেন। এসময় তোলা ছবিগুলো ফেসবুকে আপলোড করেন প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল খোকন। উপরে একটি মায়াময় ক্যাপশনও জুড়ে দেন তিনি। লিখেন- ”আজ বিকেলে গণভবনে নাতি-নাতনিদের সাথে মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূস এর সাথে শেখ হাসিনা। সাধারণে অসাধারণ আমাদের আপা …।’

আরও পড়ুনঘাড়ে মাজা ব্যথা রোগীর জন্য উপদেশ

দুইটি ছবির একটিতে দেখা যায় প্রধানমন্ত্রীকে তাঁর নাতি নাতনিরা খেলাচ্ছলে টানাটানি করছেন। অন্যটিতে প্রধানমন্ত্রী একটি গাছের বেদিতে বসে তার নাতনির চুলে বেণী করে দিচ্ছেন।

বিডিটুডেস/রুস/24.02.18