ঢাকা, বাংলাদেশ, ২৮°সে | আজ |
ইংরেজী ভার্সন English Version

নারায়ণগঞ্জে সমাজকল্যান মন্ত্রী রাশেদ খান মেনন: সরকার অনলাইন পোর্টালের জন্য একটি নীতিমালা তৈরী করছে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বুলবুল আহমেদ সোহেল, নারায়ণগঞ্জ: সরকার দেশের অনলাইন পোর্টালের জন্য একটি নীতিমালা তৈরী করছে বলে জানিয়েছেন সমাজকল্যান মন্ত্রী রাশেদ খান মেনন। মন্ত্রী আজ মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনলাইন পোর্টাল “প্রেস নারায়ণগঞ্জ” এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আরো পড়ুন: নাটোরে মেয়ে শিক্ষার্থীদের জীবনের লক্ষ্য নির্ধারন ও পেশা পরামর্শ বিষয়ক কর্মশালা

তিনি জানান, এ নীতিমালা অনুযায়ী গণমাধ্যমগুলো আরো গতিশীল হবে। মন্ত্রী বলেন, তথ্য প্রযুক্তি আইন নিয়ে অনেক বিতর্ক হচ্ছে। ইতিমধ্যে এ বিষয়ে সরকারের মধ্যেও আলোচনা হচ্ছে, যাতে কোন প্রকার মত প্রকাশের ক্ষেত্রে বাধা সৃষ্টি না হয়। বর্তমান সরকার মত প্রকাশের যে স্বাধীনতা দিয়েছে তা যদি ব্যবহার করতে পারি তাহলে গণমাধ্যমগুলো সামনের দিকে এগিয়ে যাবে।

এসময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা প্রশাসক রাব্বি মিয়া সহ বিভিন্ন গণমাধ্যম এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী নারায়ণগঞ্জ শহরের ইসদাইর এলাকায় ওসমানি পৌর ষ্টেডিয়ামে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন ঢাকা বিভাগীয় প্রতিষ্ঠান সমুহের শিশু কিশোরদের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার অনুষ্ঠানে বক্তব্য রাখেন। বিডিটুডেস/আরএ/১৩ মার্চ, ২০১৮