English Version

নির্বাচনী ফলাফলের পর নুরের বক্তব্য

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ছবি অনলাইন

বিডিটুডেস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের চূড়ান্ত ফলাফলে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হলেও নুরুল হক নুর এই নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগ করেছেন। একই সঙ্গে তিনি বলেছেন, সুষ্ঠু নির্বাচন হলে তাদের পুরো প্যানেল জিততো। তার অন্যতম উদাহরণ সুফিয়া কামাল, শামসুন্নাহার ও কুয়েত মৈত্রী হল। মঙ্গলবার সকাল ৯টা ৯ মিনিটে ফেসবুকের একটি স্ট্যাটাসে এসব কথা বলেন নুর।

নুরুল হক নুরের ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো, “রাতে ব্যালটে সিল মেরে বক্স ভর্তি, বাইরের শিক্ষার্থীরা যেন ভোট দিতে না পারে সেজন্য গণরুমের শিক্ষার্থী এবং নিজেদের লেজুরবৃত্তিক অপরাজনীতি করা নেতা-কর্মীদের দিয়ে বিশাল লাইন করানো। এতো কারচুপি, অনিয়ম, রাতভর ইঞ্জিনিয়ারি করেও নুর এবং আখতারকে হারাতে পারেনি। সুষ্ঠু নির্বাচন হলে আমাদের পুরো প্যানেল জিততো। তার অন্যতম উদাহরণ সুফিয়া কামাল, শামসুন্নাহার ও কুয়েত মৈত্রী হল।” উল্লেখ্য, এই নির্বাচনে কোটা সংস্কার আন্দোলনের নেতা নুর পেয়েছেন ১১ হাজার ৬২ ভোট।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন পেয়েছেন ৯ হাজার ১২৯ ভোট। নির্বাচনে সাধারণ সম্পাদক (জিএস) পদে জয়লাভ করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এ ছাড়া সহ-সাধারণ সম্পাদক (এজিএস) নির্বাচিত হয়েছেন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন। সোমবার (১১ মার্চ) দিবাগত রাত ৩টা ১৭ মিনিটে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে ফলাফল ঘোষণা শুরু করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বাংলাদেশ প্রতিদিন অবলম্বনে, বিডিটুডেস/আরএ/১৪ মার্চ, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

three × four =