ঢাকা, বাংলাদেশ, ২৭°সে | আজ |
ইংরেজী ভার্সন English Version

পিরোজপুরে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন!!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এস.ডি রিপন মাহমুদঃ পিরোজপুরে তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে জেলা প্রশাসক আবু আহমদ ছিদ্দীকী এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন:- সুন্দরবনে র‌্যাবের সাথে দস্যুদের গোলাগুলি, নিহত ৩ , অস্ত্র উদ্ধার!

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ.কে.এম.এ আউয়াল(এম,পি)। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সংসদ বিষয়ক সিনিয়র সচিব ড. মোঃ আবদুর রব হাওলাদার, তথ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মোঃ নাসির উদ্দিন আহমেদ,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মোস্তাফিজুর রহমান(সার্বিক), স্থানীয় সরকারের উপ-পরিচালক কাজী তোফায়েল হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ প্রমুখ।

এর আগে সকালে জেলা প্রশাসনের আয়োজনে শহীদ মিনার চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেলা প্রাঙ্গনে শেষ হয়। মেলায় জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ১০০টি স্টল অংশ নিয়ে বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরছেন। প্রতিদিন বিকেলে মেলায় ছাত্র/ছাত্রীরা কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহন করতে পারবে। বিডিটুডেজ/আরএ/১১ জানুয়ারি, ২০১৮