ঢাকা, বাংলাদেশ, ২৭°সে | আজ |
ইংরেজী ভার্সন English Version

প্রতিদ্বন্দ্বীতায় বিডি টুডেস প্রতিনিধি নির্বাচিত নওগাঁ প্রেসক্লাব নির্বাচন সভাপতি কায়েস সম্পাদক জুয়েল

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


জি,এম মিঠন, নওগাঁঃ নওগাঁ জেলা প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে কায়েস উদ্দীন (চ্যানেল আই) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মাসুদুর রহমান রতন। সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মীর মোশারফ হোসেন জুয়েল (খবরপত্র)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নাছিমুল হক বুলবুল। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গণনা শেষে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান রিটার্নিং অফিসার নওগাঁ জজ কোর্টের সিনিয়র আইনজীবী ডি এম আব্দুল বারী ফলাফল ঘোষণা করেন।

আরো পড়ুন:- বোদায় বাবার ট্রাক্টরে পিষ্ট হয়ে সন্তানের মৃত্যু

২০১৮ ইং সালের প্রেসক্লাব পরিচালনা কমিটির নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, যুগ্ম সম্পাদক পদে শফিক ছোটন (যমুনা টিভি), বেলায়েত হোসেন (বাংলাভিশন) ও অর্থ সম্পাদক পদে বাবুল আখতার রানা (নিউজ২৪ টিভি-বাংলাদেশ প্রতিদিন)। এছাড়া সহ-সভাপতি পদে সুলতানুল আলম মিলন (মাতৃছায়া) ও শফিকুল ইসলাম খোকন (মাছরাঙ্গা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল (জিটিভি ও খোলা কাগজ), দপ্তর সম্পাদক পদে একে সাজু ( চ্যানেল নাইন) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন, আসাদুর রহমান জয় (এনটিভি), এম আর রকি (সময় টিভি-বাংলাদেশ টুডে), সাদেকুল ইসলাম(ইনডিপেনডেন্ট টিভি-মানবজমিন), জি এম মিঠন (বিডি টুডেস, দৈনিক-লালগোলাপ), নবির উদ্দিন(দৈনকি-করতোয়া) ও রায়হান আলম( এটিএন বাংলা ও এটিএন নিউজ) প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এর আগে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। মোট ভোটার সংখ্যা ৪১ টি। এরমধ্যে একটি ভোট নষ্ট হয়। নির্বাচনে সহকারী রিটানিং কর্মকর্তা হিসেবে নওগাঁ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম সামদানী ও সজল কুমার চৌধূরী দায়িত্ব পালন করেন। বিডিটুডেজ/আরএ/১৪ জানুয়ারি, ২০১৮