English Version

প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট: সদ্য গঠিত বিএনপি’র ঐক্যজোটকে স্বাগত জানিয়ে নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই। তাদের (বিএনপি) এ ঐক্য যদি পেট্রোল বোমা ও অরাজকতা সৃষ্টির হয়। তবে বিগত দিনের মত জনগন তাদেরকে প্রত্যাখান করবে। শনিবার (২২সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার আহবান জানিয়ে নৌ-মন্ত্রী বলেন, আপনারা (বিএনপি) অজুহাত দিয়ে পিছিয়ে যাওয়ার ষড়যন্ত্র করবেন না। নির্বাচনে আসেন। আহবান করি। যদি না আসেন। বাংলাদেশে নির্বাচন হবে।
যারা আসবেন তাদের নিয়ে নির্বাচন হবে।

বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন প্রসঙ্গে নৌ-মন্ত্রী আরো বলেন, বুড়িমারী স্থলবন্দরের যাত্রীদের ও পন্য পরিবহনের সুবিধার জন্য জিরোলাইনের কাছাকাছি আন্তর্জাতিক মানের বাস টার্মিনাল ও ট্রাক টার্মিনাল করা হবে, ব্যাংকের বুথ বসানো হবে। বুড়িমারী স্থলবন্দর সম্মেলন কক্ষে নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খানের সভাপতিত্বে বন্দর উন্নয়ন ও গতিশীলতা আনায়নে উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন, নাটোরের সংসদ সদস্য ইসরাফিল আলম, লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ।

বিডিটুডেস এএনবি/ ২৩.০৯.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

five × three =