English Version

বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন জাবি

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আরিফুল ইসলাম আরিফ, জাবি: বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প বাস্কেটবলে ইসলামী বিশ্ববিদ্যালয়কে ৭০-৫৭ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। সোমবার (৮ এপ্রিল) আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) এর বাস্কেটবল কোর্টে সকাল সাড়ে ১১টার দিকে ফাইনাল ম্যাচটি শুরু হয়।

শুরু থেকে আক্রমণ অব্যাহত রাখে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে বাস্কেটবল টিম। আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চলতে থাকে। কিন্তু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সজীব, নাঈম, কামরুলদের আক্রমণে নাজেহাল হতে থাকে ইসলামী বিশ্ববিদ্যালয়। পয়েন্ট পেতে মরিয়া হয়ে উঠে তারা। কিন্তু শেষ পর্যন্ত ৫৭ পয়েন্ট অর্জন করতে সক্ষম হয় ইবি। এর ফলে ৭০-৫৭ পয়েন্টে ব্যবধানে হেরে রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হল ইসলামী বিশ্ববিদ্যালয়কে।

প্রসঙ্গত, ‘বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদক মুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দেশে প্রথমবারের মতো বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ শুরু হয়েছে। দেশের ৬৫টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ২ হাজার ৭শ ক্রীড়াবিদ এই আয়োজনে অংশ নিয়েছেন। ক্রিকেট, ফুটবল, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, সাইক্লিং, সুইমিং আর অ্যাথলেটিক্স এই ১০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। বিডিটুডেস /ডি আই/ ৮ এপ্রিল, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

fourteen + fourteen =