English Version

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্টে দিরাই উপজেলা একাদশ চ্যাম্পিয়ন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সুনামগঞ্জ থেকে আল-হেলাল: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট (অনুর্ধ্ব -১৭) ২০১৮ ফাইনাল ম্যাচে চ্যাম্পিয়ন হয়েছে সুনামগঞ্জের দিরাই উপজেলা একাদশ। শনিবার সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় দিরাই উপজেলা একাদশ ও জগন্নাথপুর উপজেলা একাদশ।

জমজমাট ফাইনাল ম্যাচে জগন্নাথপুর উপজেলাকে একাদশ কে ১-০ গোলের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দিরাই উপজেলা একাদশ ফুটবল দল। এসময় ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন আহমেদ এবং ফাইনাল ম্যাচে দিরাই উপজেলা একাদশের হয়ে মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার শরিফুল ইসলাম।

খেলা শেষে বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০১৮ এর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বিজয়ী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ ২ নির্বাচনী এলাকা দিরাই-শাল্লা থেকে নির্বাচিত সংসদ সদস্য ড.জয়া সেন গুপ্তা,

দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, পৌর মেয়র মোশাররফ মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আছাব উদ্দিন সর্দার ও সাধারন সম্পাদক প্রদীপ রায়সহ দিরাইয়ের সর্বস্তরের জনগন।

বিডিটুডেস এএনবি/ ২৩.০৯.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four × four =