English Version

বশেমুরবিপ্রবিতে খুলনা জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

ফয়সাল হাবিব সানি, গোপালগঞ্জ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) অধ্যয়নরত খুলনা জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত শিক্ষা, সাংস্কৃতিক, বৃত্তিমূলক এবং সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবীমূলক সংগঠন ‘খুলনা জেলা সমিতি’র পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনকে প্রধান উপদেষ্টা ও ফার্মেসী বিভাগের সহকারী অধ্যাপক শামস অারা খান, প্রকৌশলী এস. এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস. এম গোলাম হায়দার ও খুলনা জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি সম্রাট বিশ্বাসকে উপদেষ্টা করে গঠিত এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ইলেক্ট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোঃ খাইরুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের মোঃ শেখ মাসুদুন নবী।

আমাদের ফেসবুক পেইজটি লাইক করতে“এখানে ক্লিক করুন ”

বুধবার (১৮ জুলাই) বিকেলে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান উপদেষ্টা সম্রাট বিশ্বাসের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ৭১ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। এ পূর্ণাঙ্গ কমিটির সদস্যরা হলেন- সহ সভাপতি সাইফুল ইসলাম, বিদিশা রাণী, সাবরিনা মরিয়ম, সাইফুল ইসলাম রাসেল, আবিদ মেফাজ্জেল, আনিকুল রেজা, রন্টি দত্ত ; যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ আতিকুর রহমান, তানজিল ঈশান, মোঃ মাহাদী, রাতুল চক্রবর্তী, শেখ মুরাদ হোসেন, সামর্ধ্য, ফাহাদ কবির; সাংগঠনিক সম্পাদক- আহনাফ আলিফ, ইভা হোসাইন, শবনব শারমীন সুহী, সাবিহা মীম, মোঃ জোবায়ের হোসাইন বাপ্পি, খাদিজা আক্তার বৃষ্টি, মোঃ তারেক; সাংস্কৃতিক সম্পাদক- পূজা রায়; উপ-সাংস্কৃতিক সম্পাদক- ছন্দা ঢালী, শরিফা আক্তার, আইরিন আক্তার মীম;

অর্থ বিষয়ক সম্পাদক- সাজ্জাদুল কবির শাওন; উপ অর্থ বিষয়ক সম্পাদক- আরিফিন, আরাফাত, আমিনুর; দপ্তর সম্পাদক- মাহমুদ রেজা; উপ-দপ্তর সম্পাদক- চন্দন, সাব্বির, আলিফ; ক্রীড়া সম্পাদক- খালিদুর রহমান সৌরভ, উপ-ক্রীড়া সম্পাদক- আফরিদ খান, মোঃ সাবিতুজ জামান সাবিত; প্রচার সম্পাদক- মোঃ মিজানুর রহমান, উপ-প্রচার সম্পাদক, মীর আশিক, অমিও অন্তত রায়, বাপ্পা কুন্ডু রাতুল, মোঃ হাসিবুল হাসান; প্রকাশনা সম্পাদক- সুকান্ত মন্ডল; উপ প্রকাশনা সম্পাদক- মোঃ আসলাম শেখ, শামিম, রোমান কবির পিকু; পরিবেশ বিষয়ক সম্পাদক- মোঃ সাইদুর রহমান; উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক- ফাহিম, তাজ, পলক দাশ; স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- আল শাহরিয়ার;

উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- মীর আজিজুল ইসলাম ইমু, সুমাইয়া রহমান, ইতি দাশ। এছাড়াও অন্যান্য সদস্যরা হলেন- শাওন, মুন্না, আশরাফ, নুর, মুন্না, আমান, মাসুদ, আবুল হাসান, রাহাত, মেহেদী, রাকিব, স্বপ্ন, মোহরী, আকাশ, মেঘলা মন্ডল ও হাসিব।

আরও পড়ুন: খেজুরের পুষ্টিগুণ ও স্বাস্থ্য উপকারিতা

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের খুলনা জেলা সমিতি বিশ্ববিদ্যলয়ের নানাবিধ সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত থেকে খুলনা জেলার নিজস্ব কৃষ্টি ও সংস্কৃতিকে সকলের সামনে তুলে ধরা ছাড়াও বিশ্ববিদ্যালয়ের নানাবিধ উন্নয়নকল্পে নিরলস কাজ করে যাচ্ছে।

বিডিটুডেস এএনবি/ ২১.০৭.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

four + eighteen =