English Version

বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিক আহত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বাগেরহাট:  বাগেরহাটের শরণখোলায় মসজিদের জলছাদের কাজ করার সময় নবীন হোসেন (২৮) নামের এক নির্মান শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছেন। শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার সদর রায়েন্দা কেন্দ্রিয় জামে মসজিদে এ ঘটনা ঘটে। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কেন্দ্রিয় মসজিদের ইমাম হাফেজ মো. মুনিরুজ্জামান জানান, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের নলবুনিয়া গ্রামের আ. হালিম হাওলাদারের ছেলে নবীন গত দুই দিন ধরে মসজিদের জলছাদের শ্রমিক হিসেবে কাজ করছেন। এদিন বিকেলে কাজ করার সময় নবীর ছাদের উত্তর পাশের কার্নিসে চলে যান। এসময় পাশ থেকে যাওয়া ১১হাজার ভোল্টেজের বৈদ্যুতিক তারে তাকে টান মেয়ে জড়িয়ে ফেলে। আবার তাকে ছিটকে ফেলে দেয় ছাদের ওপর। এসময় তার শরীরে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে। তার সমস্ত শরীর ঝলসে পেট থেকে নাড়িভূড়ি বেরিয়ে যায়। তাকে উদ্ধার করে দ্রুত শরণখোলা হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক (স্বাস্থ্য সহকারী) মো. আসলাম হোসেন জমাদ্দার জানান, তার শরীরের ৮০ ভাগ পুড়ে গেছে, যাকে ডিপবার্ণ বলাহয়। তার বাঁচার সম্ভাবনা খুবই কম। এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

5 − one =