English Version

বিশ্ব ভালবাসা দিবসে চির কুমার সংঘের অন্যরকম বিক্ষোভ মিছিল!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কামরুল হাসান শাকিম, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবিতে) আজকের দিনটি অন্যান্য আর চারটি দিনের মতই ছিল। পরীক্ষা, ক্লাস সবই চলছে আগের মতই, তবে বিশ্ব ভালোবাসা দিবসের হাওয়া ছিল পুরো ক্যাম্পাস জুড়ে। প্রেমিক-প্রেমিকা জুটির আনাগোনার পাশাপাশি ব্যাতিক্রম ছিল কিছুটা। আর এই ব্যাতিক্রমে প্রধান আকর্ষণ ছিল নোবিপ্রবি চিরকুমার সংঘের বিক্ষোভ মিছিল। কালো টিশার্ট পরিহিত সিংগেল যুবকরাই মুলত ছিল এই বিক্ষোভের মূল আয়োজক।

আরো পড়ুন:- রাণীনগরে আওয়ামী যুব মহিলা লীগের সম্মেলন!

বুধবার (১৪ ফেব্রুয়ারি) মিছিলটি বেলা ১২.৩০ এ ভাষা শহীদ আব্দুস সালাম হলের সামনে থেকে শুরু হয়ে আব্দুল মালেক উকিল হল, বিবি খাদিজা হল, একাডেমিক ১, একাডেমিক ২ প্রদক্ষিন করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। এরপর সংগঠনটির সিংগেল সদস্যরা বিশ্ববিদ্যালয় পার্কে আড্ডা গানে তাদের ভালোবাসা উদযাপন করেন।

প্রেমকে না বলুন, ১৪ ফেব্রুয়ারি কে না বলুন এই প্রতিপাদ্যকে সামনে রেখেই মুলত আজকের এই ব্যাতিক্রমি আয়োজন। তাদের আরো আকর্ষণীয় প্রতিপাদ্য ছিল “Don’t show me your আলগা পিরিত, আমরা চিরকুমার”, “মিথ্যা প্রলোভনে আমরা ভাসাব না গা..আমরা নোবিপ্রবির চিরকুমার, বালিকা তুই যা!” “একটা একটা ডাবল ধর, ধইরা ধইরা সিঙ্গেল কর” চিরকুমার সংঘের সদস্যরা বলেন ” মূলত সিংগেল মানুষগুলোকে নিয়ে স্বাধীন, নিশ্চিন্ত মনে ক্যাম্পাস লাইফটি উপভোগ করার জন্যই আমাদের এই সংগঠনের উদ্ভব” । বিডিটুডেস/আরএ/১৪ ফেব্রুয়ারি, ২০১৮