English Version

বড়াইগ্রামে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

অমর ডি কস্তা, নাটোর: ‘মাদক নয়, খেলা করো, সুস্থ-সুন্দর জীবন গড়ো’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার বিকেলে বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অসংখ্য ক্রীড়ামোদী মানুষের উপস্থিতিতে নাটোরের বড়াইগ্রামের শ্রীরামপুর উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা।

ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

স্থানীয় চেয়ারম্যান আব্দুল মোমিন আলীর সভাপতিত্বে খেলার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের এমপি মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস। বিশেষ অতিথি হিসেবে বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ. জলিল প্রামানিক, গুরুদাসপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জাহিদুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, বাংলাদেশ যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মাসুদ রানা মান্নান, ওয়ার্ড মেম্বার সাইফুল ইসলাম সহ অসংখ্য নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

খেলায় অংশ গ্রহন করে আদগ্রাম ফুটবল একাদশ বনাম তালশো ফুটবল একাদশ।আদগ্রাম ফুটবল একাদশ ১-০গোলে তালশো ফুটবল একাদশকে পরাজিত করে বিজয় লাভ করে।পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন প্রধান অতিথি। সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আযোজন করাহয়। প্রধানমন্ত্রী শেখহ াসিনার নির্দেশে যুব সমাজকে নেশার কবল থেকে ফিরিয়ে এনে খেলাধুলার প্রতি মনোযোগী করার লক্ষ্যে এ আয়োজন করা হয়েছে বলে স্থানীয় নেতারা জানান।

বিডিটুডেস এএনবি/ ০৬.১১.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

12 + twelve =