English Version

ভারত ভ্রমণরত বাংলাদেশিদের জন্য ভিসার অফার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


ভারত ভ্রমণরত বাংলাদেশিদের কাছে প্রচারণার অংশ হিসেবে ভারতের জনপ্রিয় বিভিন্ন রিটেইলার, খাবার ও পানীয়র দোকান এবং ডিপার্টমেন্টাল স্টোরে বাংলাদেশি ট্যুরিস্টদের জন্য বিশেষ ডিসকাউন্ট ও মূল্যছাড় দিচ্ছে ভিসা। ভারত ভ্রমণরত বাংলাদেশি ডেবিট, ক্রেডিট এবং প্রি-পেইড ভিসাকার্ডধারীরা এ ছুটির মৌসুম থেকেই ভিসার এ বিশেষ সুবিধা পাচ্ছেন।

ভারত ভ্রমণরত অবস্থায় বাংলাদেশিরা মূলত যেসব জায়গায় খরচ করেন তা ইতোমধ্যেই অফারের অধীনে রয়েছে। তারপরও আগামী কয়েকমাসে আরও মার্চেন্টদের এ প্ল্যাটফর্মের সাথে যুক্ত করার পরিকল্পনা রয়েছে ভিসার।এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে।

এ অফার নিয়ে ভিসার ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টি আর রামচন্দ্র বলেন, ‘এ অফারগুলো বাংলাদেশি ভিসা কার্ডধারীদের ভারত ভ্রমণের সময় দেশটির বেশ কয়েকটি আউটলেটে অনলাইন ও অফলাইন কেনাকাটায় বিশেষ ডিসকাউন্ট ও ছাড় উপভোগের সুযোগ করে দেবে। ভিসার এ অফারগুলো বাংলাদেশি নাগরিকদের আন্তর্জাতিক গন্তব্য বিশেষ করে ভারত ভ্রমণের জন্য সময়োপোযোগী করে সাজানো হয়েছে। একজন ট্যুরিস্টের ভ্রমণের সময় শপিং, খাবার ও পানীয়র নৈমিত্তিক চাহিদা পূরণে এ অফারগুলো বাংলাদেশি ট্যুরিস্টদের প্রয়োজনের ক্ষেত্রে চমৎকারভাবে মিলে যাবে।

রিটেইল ক্যাটাগরিতে রঙ্গতসভায় কেনাকাটায় ১০ হাজার ভারতীয় মুদ্রায় পর্যন্ত পাওয়া যাবে ফ্ল্যাট ১০ শতাংশ ডিসকাউন্ট, বিলং-এ ২০ হাজার ভারতীয় মুদ্রার কেনাকাটায় পাওয়া যাবে ৫ শতাংশ ডিসকাউন্ট এবং ২০ হাজার ভারতীয় মুদ্রার চেয়ে বেশি কেনাকাটায় ১০ শতাংশ ডিসকাউন্ট এবং ঘরানা শাড়িতে ২০ হাজার ভারতীয় মুদ্রার পর্যন্ত কেনাকাটায় ৫ শতাংশ এবং এর বেশি কেনাকাটায় ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এ অফারগুলো পাওয়া যাবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

খাবারের ক্ষেত্রে, চায়সে সর্বনিম্ন ৫০০ ভারতীয় মুদ্রা ব্যয়ে পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড় এবং সর্বনিম্ন ২৯৯ রুপি অর্ডারে ফাওসে থাকছে ‘একটি কিনলে একটি ফ্রি’ অফার। এ অফার প্রযোজ্য থাকছে ৩১ মার্চ পর্যন্ত।

পার্ক কলকাতায় ১৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে খাবার ও কোমল পানীয়তে (শুধুমাত্র আলা কার্টে প্রযোজ্য)। জনপ্রিয় ফাইন ডাইনিং রেস্টুরেন্ট দ্য ব্রিজ ও দ্য স্যাফ্রসে ভিসার অফার প্রযোজ্য থাকবে ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।