Breaking News
“মানুষ গড়ার কারিগর শিক্ষকদের যথাযথ সম্মান করতে হবে’- চট্টগ্রামে হাছান মাহমুদ এমপি ১২০ ফুট উঁচু বিদু্যৃতের টাওয়ারের চূড়ায় উঠে পড়া বিকারগ্রস্ত ব্যক্তিকে দীর্ঘ ৭ ঘন্টা পর নীচে নামিয়ে আনা হয়েছে প্রকাশিত সংবাদের প্রতিবাদ বকশীগঞ্জে বিএনপি’র কর্মী সমাবেশ নওগাঁয় মটর সাইকেল ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত রনিকে ছাত্রলীগ থেকে অব্যাহতি মোরেলগঞ্জে বিএনপির সাংগঠনিক সফর অনুষ্ঠিত মোরেলগঞ্জে ব্যবসায়ীকে উচ্ছেদকরতে আওয়ামী লীগের সাইনবোর্ড লাগানোর অভিযোগ কর্ণফুলীর মোড়ে মোড়ে বোতল বোমা, যেকোন মুর্হুতেই বিস্ফোরণ!! লালমনিরহাটে পুলিশের বার্ষিক সমাবেশে ভিন্নবেশে ক্ষুদে পুলিশ আবির

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার নির্দেশ সর্বোচ্চ নেতার

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস আন্তর্জাতিক: ইরানের পশ্চিমাঞ্চলীয় কেরমানশাহ প্রদেশে সংঘটিত ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের দুঃখ-দুর্দশা দূর করার জন্য সাহায্য অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন ইসলামি প্রজাতন্ত্র ইরানের সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহিল উজমা খামেনেয়ী।

সরকারের তিন বিভাগের প্রধান ও গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তাদের সঙ্গে মঙ্গলবার এক বৈঠকে তিনি এ নির্দেশ দেন। তিনি বলেন, “কেরমানশাহ প্রদেশের সাহসী জনগণ ও নির্ভীক সীমান্তরক্ষীদের এ দুঃখে আমরা তাদের প্রতি গভীর সমবেদনা জানচ্ছি।”

সর্বোচ্চ নেতা আরো বলেন, “প্রিয়জনকে হারানো অনেক কষ্টের এবং কঠিন বিষয় তবে আমরা আশা করি নিহতদের পরিবারের লোকজনের মাঝে সর্বশক্তিমান আল্লাহ প্রশান্তি দেবেন এবং ক্ষমা ও ভালোবাসা দিয়ে তিনি তাদের অশ্রু মুছে দেবেন।”

দুর্গত এলাকায় প্রেসিডেন্ট হাসান রুহানি এবং গুরুত্বপূর্ণ সামরিক ও বেসামরিক কর্মকর্তাদের সফর এবং উদ্ধার তৎপরতা নজরদারির জন্য সর্বোচ্চ নেতা প্রশংসা করেন।

বৈঠকে প্রেসিডেন্ট ড. হাসান রুহানি উপস্থিত সবাইকে রাষ্ট্রের বিভিন্ন অঙ্গ ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে চালানো উদ্ধার এবং ত্রাণ তৎপরতা সম্পর্কে অবহিত করেন। তিনি বলেন, “এ ধরনের ঘটনা আমাদের জন্য পরীক্ষা। আমি মনে করি সামরিক বাহিনীসহ যারা উদ্ধার ও ত্রাণ কাজে জড়িত রয়েছেন তারা সবাই সুন্দরভাবে কাজ এগিয়ে নিচ্ছেন।”

বিডিটুডেস/ এস আই/ ১৫ নভেম্বর, ২০১৭