English Version

মাভাবিপ্রবিতে তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসব

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

সাইফুল মজুমদার, মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) একাদশ ব্যাচের তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসব আগামীকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) থেকে শুরু হবে। চলবে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) পর্যন্ত। এবারের র‍্যাগ উৎসবের নাম দেওয়া হয়েছে ‘বর্ণ ১১’। র‍্যাগ ডে উৎসব আয়োজনে রসায়ন বিভাগের শিক্ষার্থী আব্দুল খালেককে আহবায়ক এবং পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী রায়হানকে সদস্য সচিব করে ১৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

র‍্যাগ ডে উৎসবের আহবায়ক আব্দুল খালেক জানান, তিন দিনব্যাপী র‍্যাগ ডে উৎসবের প্রথম দিন মঙ্গলবার (১৬) এপ্রিল সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন র‍্যাগ ডে উদ্ধোধন করবেন। সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফানুস উৎসব অনুষ্ঠিত হবে। বুধবার (১৭ এপ্রিল) বিকালে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে সব বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে নাটিকা, স্টেজ পারফরমেন্স, নৃত্য, গান পরিবেশন করবেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টা থেকে আনপ্লাগড মিউজিক কনসার্ট অনুষ্ঠিত হবে। তিন দিনব্যাপী এ উৎসবের প্রধান আকর্ষণ বুধবার সাংস্কৃতিক সন্ধ্যা এবং বৃহস্পতিবার অন্বেষন, সিএনভি এবং আভাস ব্যান্ডের কনসার্ট।

এদিকে ‘বর্ণ১১’ র‍্যাগ ডে উপলক্ষে ক্যাম্পাস ও ক্যাম্পাস সংলগ্ন আশেপাশের এলাকাজুড়ে বিরাজ করছে উৎসব মুখর পরিবেশ। এ র‍্যাগ উৎসবকে ঘিরে চলছে বিশ্ববিদ্যালয় জুড়ে নানা আয়োজন। বিডিটুডেস /ডি আই/ ১৫ এপ্রিল, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

eleven + 13 =