ঢাকা, বাংলাদেশ, ২৮°সে | আজ |
ইংরেজী ভার্সন English Version

মাশরাফি-ইমরুলের পর রুবেলও ইনজুরিতে

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


ত্রিদেশীয় সিরিজ শুরু হতে আর মাত্র চার দিন বাকি। সিরিজ শুরুর সময় ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে ইনজুরিতে আক্রান্তের সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। ইমরুল কায়েস এবং মাশরাফি বিন মুর্তজার পর নতুন করে চোটাক্রান্ত হয়ে পড়েছেন রুবেল হোসেন। মাশরাফির চেয়ে তুলনামূলক বেশি সিরিয়াস রুবেল এবং ইমরুলের ইনজুরি। যুগান্তর অনলাইনের সঙ্গে একান্ত আলাপে এমনটিই বলছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়কের ইনুজরি নিয়ে বিসিবির এচিকিৎসক বলেন, মাশরাফির ইনজুরি ততটা সিরিয়াস না। এটা ইনজুরি বলা যায় না। মাশরাফি তার কনিষ্ঠ আঙুলের নিচে চোট পেয়েছে। আর ইমরুলেরও ইনজুরি আছে। তবে আজ থেকে ব্যাটিং করছে। ও যদি কন্টিনিউ করতে পারে তাহলে সমস্যা নেই।

রুবেল হোসেনের ইনজুরি নিয়ে বিসিরিব এই চিকিৎসক বলেন, রুবেল ক্যাচ ধরতে গিয়ে ভালো একটা ইনজুরিতে পড়েছে। রুবেলের নন বোলিং হ্যান্ডের থাম্বে ব্যথা পেয়েছে। এছাড়াআর কারো কোনো সমস্যা নেই। তবে এগুলো সমস্যা হওয়ার কথা না। রুবেলের টা একটু সিরিয়াস। তার ইনজুরি খেলার জন্য সমস্যা হবে। রুবেল যদি এই ব্যথা নিয়ে খেলতে পারে তাহলে আমাদের কোনো সমস্যা নেই। আমার ধারণা ব্যথা আছে। তবে বৃহস্পতিবার রিপোর্ট পেলে আরো ভালো বলতে পারব। প্রথম দুই ওয়ানডেতে আমরা কি রুবেলকে পাচ্ছি। এমন প্রশ্নের জবাবে বিসিবির এই চিকিৎসকবলেন, রিপোর্ট দেখার আগে এ রকম মন্তব্য করা ঠিক হবে না। রিপোর্ট ছাড়া বলতে গেলে ইনজুরিটা ওর ভালো ইনজুরি।

সূত্র যুগান্তর

বিডিটুডেইজ/না ভূ/11.01.18