English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

মেয়ে ঠিকই মাঠ মাতিয়েছে যদিও বাবা পারেননি!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: চোটের কারণে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান গতকাল সোমবার মিরপুরে অনুশীলন করতে পারেননি। তবে বাবা না পারলেও মেয়ে অ্যালাইনা হাসান অব্রি ঠিকই মাঠ মাতিয়েছে। ছোট্ট পায়ে পুরো মাঠজুড়ে ফুটবল আর ক্রিকেট বল নিয়ে ছুটোছুটি করতে দেখা গেছে তাকে।

সোমবার মিরপুরে বাবার সতীর্থদের সঙ্গে ফুটবল খেলেছে দুই বছর বয়সী অব্রি। এ সময় নানা রকম ভঙ্গিতে ক্যামেরাবন্দী হয় সাকিবের মেয়ে।

চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে একাদশে থাকতে পারবেন না অধিনায়ক সাকিব আল হাসান। তবে মাঠে না নামতে পারলেও মেয়েকে নিয়ে অনুশীলনে হাজির হন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সেখানেই রিয়াদদের সঙ্গে ‘হোম অফ গ্রাউন্ডে’ নানা রকম খুনসুঁটিতে মেতেছিল অব্রি।

২০১২ সালের ১২ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব আল হাসান এবং উম্মে আহমদে শিশির। বিয়ের তিন বছর পর ২০১৫ সালের ৯ ডিসেম্বর জন্ম হয় অব্রির।

সুপারস্টার বাবা সাকিবের মত অব্রিও ইতিমধ্যে খুব জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবা-মা দুজনই নানা রকম ভঙ্গিতে মেয়ের ছবি নিয়মিত শেয়ার করেন।

উল্লেখ্য, চোটের কারণে টি-টোয়েন্টিতেও থাকতে পারবেন না অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে মিরপুরে প্রথম টি-টোয়েন্টিতে অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল।

বিডিটুডেস/ নাভূ/ ১৩.০২.১৮