English Version

যৌনসুখের থেকেও যে কয়েকটি বিষয়ে বেশি সুখ অনুভব করে নারীরা!!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: স্ত্রীর সঙ্গে যৌন সম্পর্ক নিঃসন্দেহে জীবনের গুরুত্বপূর্ণ। তবে অনেক সময় যৌনসুখের চেয়েও দু’জনের মধ্যে কিছু কিছু কাজ সম্পর্ককে আরো জোড়ালো করে তোলে। আর সেটা নারীর কাছে বেশি পছন্দনীয়। মার্কিন বিশেষজ্ঞরা  বলছেন, কেবল যৌন সুখ নয়, নিজেদের একান্ত সম্পর্কে পছন্দের পুরুষের কাছ থেকে এই বিষয়গুলোও আশা করেন নারীরা। ছোট্ট ছোট্ট আদর – মিষ্টি চুমু, ছোট্ট স্পর্শ, গভীর আলিঙ্গন ইত্যাদি ব্যাপারগুলো নারীর কাছে অনেক বেশি গুরুত্বপূর্ণ যৌনতার চাইতে। এই ব্যাপারগুলো প্রিয় পুরুষের প্রতি নারীর আগ্রহ ও ভালোবাসা বাড়িয়ে তোলে বহুগুণে। অনেকক্ষণ জড়িয়ে ধরে শুয়ে থাকা – যৌন মিলনের পর গভীর আলিঙ্গনে পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকার ব্যাপারটি সব নারীই প্রচণ্ড পছন্দ করেন। এটা তাদের কাছে ভালোবাসার প্রকাশ। যদিও অধিকাংশ পুরুষ এই কাজটি করেন না। যৌন মিলনের প্রায় সাথে সাথেই পুরুষের মনযোগ অন্যদিকে চলে যায়।

প্রশংসা – নারীরা প্রিয় পুরুষের মুখে নিজের প্রশংসা শুনতে ভালোবাসেন। বিশেষ করে একান্ত মুহূর্তে আবেগঘন প্রশংসা নারীদের খুবই প্রিয়। বিশেষ মুহূর্তের ‘ভালোবাসি’ – যৌন মিলনের সেই একান্ত মুহূর্তে মৌখিক ভালোবাসার প্রকাশ নারীর কাছে যৌন সুখের চাইতেও গুরুত্বপূর্ণ। সেই বিশেষ মুহূর্তের একটি “ভালোবাসি” সম্পর্ককে মজবুত করে তোলে ভীষণ। নিজেদের কিছু বিশেষ ব্যাপার – প্রত্যেক দম্পতির সম্পর্কেই বিশেষ কিছু ব্যাপার থাকে, যে ব্যাপারগুলো একান্ত তাদের নিজের। মজার খুনসুটি, মজার কোন ইঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।

হাত ধরে থাকা – প্রিয় পুরুষের হাতে হাত রেখে সময় কাটানো নারীদের কাছে যৌন সুখের চাইতেও অনেক বেশি প্রিয় ও আকাঙ্ক্ষার। মিষ্টি উপহার – একান্ত মুহূর্তে নারীরা উপহার পেতে খুব ভালোবাসেন। একটি ফুল, হয়তো একটি নূপুর, চকলেট ইত্যাদি ছোট্ট জিনিস মাঝে মাঝেই উপহার দিন সঙ্গিনীকে। আর দেখুন, তিনি কি ভীষণ খুশি হয়ে উঠছেন। বুকে টেনে নেয়া – পছন্দের নারীকে কারণে -অকারণে বুকে টেনে নিন। এই ব্যাপারটি মেয়েরা ভীষণ ভালোবাসেন, নিজেকে নিরাপদ বোধ করেন। বিডিটুডেস/আরএ/০৮ নভেম্বর, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 5 =