English Version

রাণীনগরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারপিট ও মাইকে অপপ্রচারের অভিযোগ

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারপিট ,হুমকি-ধামকি,পোষ্টার ,ব্যানার ছেড়া এবং আচরণ বিধি ভঙ্গ করে মাইকে অপপ্রচারের অভিযোগে পৃথক পৃথকভাবে চারটি অভিযোগ দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন হেলাল (স্বতন্ত্র) উপজেলা সহকারী রিটানিং অফিসার বরাবর এসব লিখিত অভিযোগ দায়ের করেন। প্রার্থী আনোয়ার হোসেন হেলাল জানান, গত মঙ্গলবার উপজেলার কুজাইল বাজারে প্রচারণাকালে ফিরোজ হোসেন নামের তার একজন সর্মথক মোবাইল ফোনে আমার সাথে ছবি তোলে । এঘটনার জ্বের ধরে বুধবার দিন নৌকা প্রতিকের লোকজন ফিরোজকে মারপিট করে।

এছাড়া একডালা ইউনিয়নের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল প্রতিকের পোষ্টার,ব্যানার,ফেস্টুন ছিরে ফেলা হয়েছে। এর পাশাপাশি মোটরসাইকেল প্রতিকের সর্মথক ও প্রচার প্রচারণাকারীদের মুঠো ফোনে ও প্রকাশ্যে হুমকি দেয়া হচ্ছে । তিনি দাবি করে আরো জানান,নৌকা প্রতিকের প্রার্থী ও তার ভাতিজা তাদের পরাজয় সুনিশ্চিত জেনে এলাকার নির্বাচনী পরিবেশকে অসুস্থ্য ও জনমনে আতংক সৃষ্টির লক্ষে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে রাণীনগর উপজেলা আওয়ামীলীগ থেকে বহিষ্কার করার বিষয়ে মাইক ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “মিথ্যে”প্রচার প্রচারণা করছে। নির্বাচনের মাত্র ৪ দিন আগে এসব প্রচার প্রচারণা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ চরমভাবে বিঘিœত হচ্ছে বলে জানান তিনি। এবিষয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে রাণীনগর উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা বরাবর একযোগে ৪টি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

হেলথ টিপস পেতে সাবস্ক্রাইব করুন

এব্যাপারে সরকার দলীয় নৌকা প্রতিকের প্রার্থী আনোয়ার হোসেন জানান,তার দায়েরকৃত অভিযোগ গুলো সঠিক নয়,রাণীনগর উপজেলার কোথাও কোন মারপিট বা পোষ্টার ছেরার ঘটনা ঘটেনি। এব্যাপারে রাণীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা রুহুল আমিন চারটি লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান,অভিযোগগুলো জেলা রিটানিং বর্মকর্তা বরাবর প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। বিডিটুডেস/১৪ মার্চ, ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

twenty − seven =