ঢাকা, বাংলাদেশ, ৩১°সে | আজ |
English Version

রাণীনগরে ৭টি ইউনিয়নে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিসুর রহমান, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগরে একযোগে ৭টি ইউনিয়নে যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার সন্ধ্যায় উপজেলা দলীয় কার্যালয়ে এ সম্মেলন অুনষ্ঠিত হয় । রাণীনগর উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেরনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,স্থানীয় সংসদ সদস্য ইসরাফিল আলম।

আরো পড়ুন:- ২৪ জনই আ.লীগ সমর্থিত নির্বাচিত ২৫ জনের মধ্যে ! সিনেট নির্বাচন(ঢাবি)

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বারী মোল্লা,সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন,ছাত্রলীগের সভাপতি রুকুনুজ্জামান মোহন,সম্পাদক সোহেব খন্দকারসহ অংগ সংগঠনের নেতৃবৃন্দু।

সম্মেলনে উপজেলার খট্রেশ্বর রাণীনগর ইউনিয়নে মাসুমকে সভাপতি ও আব্দুর রাহিমকে সম্পাদক,কাশিমপুর ইউনিয়নে মানিকুজ্জামান মানিককে সভাপতি ও সবুজকে সম্পাদক,পারইল ইউনিয়নে আব্দুস সোবহানকে সভাপতি ও সোহাগকে স্পাদক,বড়গাছা ইউনিয়নে শ্রী রনজিৎ সাহাকে সভাপতি ও কমল সরকারকে সম্পাদক,কালীগ্রাম ইউনিয়নে হেলালুজ্জামান হেলু মন্ডলকে সভাপতি ও শাহিন আলমকে সম্পাদক, একডালা ইউনিয়নে আব্দুস সামাদকে সভাপতি ও বছির আলী মিঠুকে সম্পাদক এবং মিরাট ইউনিয়নে মনিরুল ইসলাম রনিকে সভাপতি ও সাইফুল ইসলাম কে সম্পাদক নির্বাচন করে এই ৭টি ইউনিয়নে যুবলীগের কমিটি ঘোষনা করা হয় । বিডিটুডেস/আরএ/২২ জানুয়ারি, ২০১৮