English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

লালমনিরহাটে ইএসডিও’র শিশুশ্রমিক শিক্ষার্থীর মাঝে উপকরণ বিতরণ।

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাটঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নের ৭৫জন ঝুঁকিপূর্ন শিশুশ্রমিক বিভিন্ন বিদ্যালয়ে ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও), দাতা সংস্থা-আইএলও সহযোগীতায় বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন:- নওগাঁয় ১৩জন প্রাক্তন শিক্ষককে শিক্ষক সম্মাননা

রোববার (১৪জানুয়ারী) শ্রুতিধর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও দলগ্রাম ইউনিয়ন পরিষদ মাঠে ৭৫জন শিক্ষার্থীর প্রত্যেকের হাতে ১টি ব্যাগ, ৬টি খাতা, ১টি পেনসিল, ১টি সপনার, ১টি ইরেজার ও পোশাক এর জন্য নগদ ৪শত ৫০ টাকা প্রদান করা হয়।

আরো পড়ুন: ব্যথা মানেই বাত নয়

এ সময় উপস্থিত ছিলেন, ভোটমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহাদুল ইসলাম চৌধুরী, দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খ.ম শফিকুল আলম, শ্রুতিধর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়শা সিদ্দিকা, ইএসডিও, চাইল্ড লেবার মনিটরিং সিস্টেম (সিএলএমএস) পাইলট প্রকল্প, সমন্বয়কারী আশিকুর রহমান মেনন, প্রকল্প কর্মকর্তা আব্দুল জলিল ও আব্দুল লতিফ প্রমূখ। উল্লেখ্য যে, একইদিনে লালমনিরহাট পৌরসভাসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৩৯জন ঝুঁকিপূর্ন শিশুশ্রমিক বিভিন্ন বিদ্যালয়ে ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। বিডিটুডেস/আরএ/১৪ জানুয়ারি, ২০১৮