English Version

লালমনিরহাটে পিকআপ ভ্যানে ১০ কেজি গাঁজাসহ ৩ জন আটক

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট: লালমনিরহাটে একটি পিকআপ ভ্যানে বিশেষ কায়দায় বডি ফিটিং অবস্থায় ১০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট সদর থানার গোকুন্ডা ইউনিয়নস্থ তিস্তা সড়ক সেতুর টোল প্লাজার সামনে থেকে পিকআপ ভ্যানসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার হামছাপুর এলাকার চাঁন মিয়া মন্ডলের ছেলে মোঃ বাদশা মিয়া (৩২), একই এলাকার মৃত-আঃ মালেকের ছেলে মোঃ সেলিম (২৩) ও লালমনিরহাট জেলা শহরের রিফুজি কলোনির আঃ মোতালেবের ছেলে মোঃ ফরিদ উদ্দিন (৩৮)।

লালমনিরহাট গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ সহকারী খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ জানান, এএসআই রিয়াজুল হকের তথ্যের আলোকে পিকআপ ভ্যানে করে বিপুল পরিমান মাদক পাচার হবে এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে (অতিরিক্ত) পুলিশ সুপার (এ-সার্কেল) মোহাম্মদ হাসান ইকবাল চৌধুরী ও ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ মনসুর আলী সরকার এর নেতৃতে তিস্তা সড়ক সেতুর টোল প্লাজায় অভিযান চালানো হয়।

ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

এ সময় লালমনিরহাট থেকে আসা একটি খালি পিকআপ ভ্যান টোল প্লাজার সামনে এলে পিকআপ ভ্যানটি থামিয়ে তল্লাশী চালালে ভ্যানে বিশেষ কায়দায় বডি ফিটিং অবস্থায় ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে পিকইপ ভ্যানের চালকসহ ৩জনকে আটক করে ডিবি পুলিশ। এ সময় পিকইপ ভ্যানটি জব্দ করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ডিবি) মনসুর আলী সরকার। লালমনিরহাট (অতিরিক্ত) পুলিশ সুপার (এ-সার্কেল) মোহাম্মদ হাসান ইকবাল চৌধুরী জানান, লালমনিরহাট জেলাকে মাদক মুক্ত রাখার জন্যই পুলিশের এ মাদক বিরোধি অভিযান অব্যাহত থাকবে। আটক মাদক ব্যবসায়ী ৩ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও জানান তিনি। বিডিটুডেস/আরএ/০৬ ডিসেম্বর, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

19 − 9 =