English Version

আজকের চাকরির খবর লাইভ খেলা দেখুন

ল্যাপটপ মেলায় আসুস এর বিশেষ আয়োজন

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

১৪ ডিসেম্বর, ঢাকাঃ তাইওয়ানিজ টেকনোলজী ব্র্যান্ড আসুস ১৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া “টেকশহর ল্যাপটপ মেলা-২০১৭” তে নিয়ে এসেছে দারুন অফার। মেলায় আসুসের নতুন পন্য গুলোকে পরিচয় করিয়ে দেয়ার পাশাপাশি মেলায় আগত ক্রেতাদের জন্য রাখা হয়েছে বিশেষ আয়োজন।

বরাবরের মত মেলায় আসুসের পণ্যগুলো সাজানো হয়েছে ব্যাতিক্রম ভাবে। আসুস এর প্যাভেলিয়ন ও স্টল গুলো সাজানো হয়েছে এর বিভিন্ন মডেল গুলোর ডিজাইন আর সৌন্দর্যের সাথে মিল রেখে। ইন্টেল এর সর্বশেষ ৮ম জেনারেশান এর প্রসেসর দিয়ে আসা সকল পণ্যই মিলছে আসুস এর প্যাভিলিয়ন ও স্টল গুলোতে। উল্লেখ্য গেমিং নোটবুকে দেশের বাজারে আসুসের জনপ্রয়তা সর্বোচ্চ। আর তাই গেমারদের জন্য এবছর থাকছে বিশেষ আয়োজন। মেলায় আসুস এর মেগা প্যাভিলিয়ন ছাড়াও আরো ৫ টি মিনি প্যাভেলিয়ন ও ১টি একটি এক্সক্লুসিভ “আরওজি” গেমিং প্যাভেলিয়ন তৈরি করা হয়েছে। সবগুলো স্টল ও প্যাভেলিয়ন থেকেই আগ্রহী ক্রেতাগণ আসুস এর সর্বাধুনিক মডেলগুলো পরখ করে দেখেতে ও কিনতে পারবেন।

এবছর ল্যাপটপ মেলায় আসুসের পুরোপুরি নতুন অনেকগুলো পণ্য যোগ হয়েছে। আর তার সাথে যোগ হয়েছে অনেক অনেক আকর্ষণীয় অফার। মেলায় আগত ত্রেতাদের জন্য  প্রতিটি আসুস নোটবুকের সাথে থাকছে আকর্ষনীয় নিশ্চিত উপহার। সেলরণ প্রসেসর কিংবা কোয়াড-কোর প্রসেসর এর যে কোন মডেল এর আসুস নোটবুক কিনলেই থাকছে আকর্ষণীয় “হুডি”। কোর আই-৩ প্রসেসর এর নোটবুক এর সাথে আছে প্রিমিয়াম ট্রাভেল ব্যাগ আর কোর আই-৫ কিনবা কোর আই-৭ এর সব নোটবুকগুলোর সাথে থাকছে এক্সক্লুসিভ জ্যাকেট। এই অফারটি বর্তমানে ক্রেতারা দেশব্যাপি উপভোগ করতে পারবেন। অপরদিকে শুধুমাত্র মেলায় আসা ক্রেতাদের জন্য থাকছে বিশেষ র‍্যাফেল-ড্র। মেলা চলাকালীন প্রতিদিন ৩ জন ভগ্যবান বিজয়ী পাবেন আসুস জেনফোন লাইভ উপহার। প্রতিদিন রাত ৮ টায় ল্যাপটপ মেলায় সরারসরি লটারী অনুষ্ঠীত হবে।