English Version

শচীনের গায়ে কাদা ছুঁড়লেন শ্রী রেড্ডি

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: যেভাবেই হোক, তিনি প্রচারে থাকতে ভালবাসেন। সেটা যে কোনো উপায়েই হোক না কেন। সেজন্য বেশিরভাগ ক্ষেত্রেই তিনি কোনো না কোনো ভুলভাল কাণ্ড ঘটানোর জন্যই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডি অভিনয়ের জন্য কম, পর্দার বাইরে কাণ্ড ঘটানোর জন্য বিখ্যাত বেশি। সেই শ্রী রেড্ডি নিজের ফর্ম ধরে রেখেছেন। এবার তার টার্গেট শচীন টেন্ডুলকার।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, ফেসবুক পোস্টে শ্রী রেড্ডি লিখেছেন, শচীন টেন্ডুলকার একজন রোম্যান্টিক মানুষ। যখনই তিনি হায়দরাবাদে আসেন, চার্মিং গার্ল (পরোক্ষভাবে তিনি ইঙ্গিত করতে চেয়েছেন অভিনেত্রী চার্মিং কউরকে) তার সঙ্গে রোম্যান্স করতে লেগে পড়ে। হাই প্রোফাইল চামুণ্ডেশ্বর এক্ষেত্রে মধ্যস্থতাকারী হিসাবে কাজ করেন। গ্রেটেস্ট মানুষরা ভাল খেলে, মানে রোম্যান্সের ক্ষেত্রেও। স্বাভাবিকভাবেই দেশের ক্রিকেট আইকন-এর ব্যাপারে এমন বেফাঁস মন্তব্য করার পর শ্রী রেড্ডি শচীন-ভক্তদের হাত থেকে রেহাই পাননি। চারপাশ থেকে তার জন্য ধেয়ে আসছে টিটকিরি ও সমালোচনা।

ক্রিকেটসর্বস্ব ভারতে শচীন টেন্ডুলকার মানে আলাদা একটা আবেগ। তাছাড়া মাস্টার ব্লাস্টারের নামের পাশে কখনও কোনও বিতর্ক জায়গা পায়নি। সেখানে শচীনের ব্যাপারে এমন মন্তব্য করে শ্রী রেড্ডি সস্তার প্রচার পেতে চাইছেন বলে মন্তব্য করেন অনেকে।

এর আগেও একাধিকবার এমন বেফাঁস মন্তব্য করে শিরোনামে থেকেছেন দক্ষিণী সিনেমা জগতের এই অভিনত্রী। পরিচালক সুরেশের ছেলে অভিরাম ডাগ্গুবাটির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেছিলেন তিনি। তাছাড়াও দক্ষিণের একাধিক পরিচালক ও অভিনেতার বিরুদ্ধেও একধিকবার একই অভিযোগ করেন শ্রী রেড্ডি।

বিডিটুডেস এএনবি/ ১৩.০৯.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

six + sixteen =