English Version

শীতলক্ষ্যা নদীতে আরো একটি ফেরী সার্ভিস চালু হলো

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বুলবুল আহমেদ সোহেল, নারায়গঞ্জ: নারায়ণগঞ্জবাসীর র্দীঘদীনের দাবীর মুখে শীতলক্ষ্যা নদীতে আরো একটি ফেরী সার্ভিস চালু হলো। মঙ্গলবার দুপুরে আনুষ্ঠানকিভাবে বন্দর উপজেলার ময়মনসিংহ পট্টি খেয়াঘাট থেকে আনুষ্ঠানিকভাবে এ ফেরি সার্ভিসের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমান। এই ফেরি নগরীর ৫নং খেয়াঘাট ও বন্দরের ময়মনসিংহ পট্টি খেয়াঘাট রুটে চলাচল করবে।

আরো পড়ুন: বাস খাদে, নিহত ১ আহত ২০

উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য সেলিম ওসমান জানান, এই খেয়াঘাট দিয়ে নারায়ণগঞ্জ শহর ও বন্দরের অর্ধ লক্ষাধিক মানুষ প্রতদিনি নৌকা ও ট্রলারে করে ঝুঁকি নিয়ে নদী পাড় হয়। এই ফেরির জন্য মানুষের দীর্ঘদিনের দাবী ছিল। এখানে সাধারণ মানুষের যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে এবং ব্যবসা বানিজ্যের সুবিধার্থে এই ফেরি চলাচল ব্যবস্থা চালু করা হয়েছে।

ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

এ ফেরি সার্ভিস চালু হওয়ায় নারায়ণঞ্জ শহরের সাথে বন্দর, আড়াইহাজার, সোনারগাঁও উপজেলাসহ মুন্সীগঞ্জ ও কুমিল্লা জেলার সাথে যোগাযোগ সহজ হবে। এদিকে, প্রত্যাশিত এ ফেরি সার্ভিস চালু হওয়ায় খুশি স্থানীয়রা। এর আগে গত ১৪ জুন শীতলক্ষ্যা নদীর হাজীগঞ্জ-নবীগঞ্জ রুটে প্রথম ফেরি সার্ভিস চালু করেন সংসদ সদস্য সেলিম ওসমান। বিডিটুডেস/আর/২১ আগস্ট, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

3 × 3 =