ঢাকা, বাংলাদেশ, ০°সে | আজ |
ইংরেজী ভার্সন English Version

শোলাকিয়ার হামলায় জঙ্গি সবুরের রিমান্ড

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক:  কিশোরগঞ্জে শোলাকিয়ায় জঙ্গি হামলার আসামি জঙ্গি আব্দুস সবুর খান হাসানের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইকবাল মাহমুদ তার রিমান্ড মঞ্জুর করেন। এর আগে পুলিশ তাকে কিশোরগঞ্জের ১নং আমল গ্রহণকারী আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আরিফুর রহমান জানান, শোলাকিয়ায় জঙ্গী হামলার মামলায় সবুরের পাঁচদিনের রিমান্ডের জন্য আবেদন করা হয়েছিল আদালতে। পরে শুনানী শেষে আদালত তাকে তিনদিনের রিমান্ড দেয়। তিনি আরো জানান জঙ্গি আব্দুস সবুরের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ, নাচোল ও গোদাগাড়ি থানায় সন্ত্রাস দমন আইনে পৃথক তিনটি মামলা রয়েছে। এসব মামলায় তিনি চট্টগ্রাম কারাগারে বন্দি ছিলেন। রোববার শোলাকিয়ায় জঙ্গি হামলার মামলায় তাকে কড়া নিরাপত্তায় কিশোরগঞ্জে আনা হয়।

গত বছর ঈদুল ফিতরের দিনে শোলাকিয়ায় ঈদের জামাতের আগে জঙ্গী হামলা হয়। জঙ্গীদের বোমা হামলায় আনসারুল ও জহিরুল নামে দুই পুলিশ সদস্য নিহত ও বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এসময় পুলিশের সঙ্গে জঙ্গীদের গুলাগুলি হয়। পুলিশের গুলিতে আবির রহমান নামে এক জঙ্গী ঘটনাস্থলেই নিহত হন। এছাড়া গুলাগুলি চলাকালে ঝর্ণা রাণী ভৌমিক নামে স্থানীয় এক গৃহবধূ নিহত হন।

বিডিটুডেস/ এস এ / ১৩ নভেম্বর, ২০১৭