English Version

সুস্মিতা সেন বিয়ে করছেন?

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: প্রেম করছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ২৭ বছরের মডেল রোমান শল তার প্রেমিক। না! এ খবর নতুন নয়। রোমানের সঙ্গে সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নায়িকা স্বয়ং। নতুন খবর হল, রোমানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সুস্মিতা।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি নাম প্রকাশে অনিচ্ছুক সুস্মিতার এক ঘনিষ্ঠ বন্ধু সাংবাদিকদের বলেন, ‘গত দু’মাস ধরে সুস্মিতা এবং রোমান ডেট করছে। একটা ফ্যাশন শো-এ ওদের দেখা হয়। তারপর ধীরে ধীরে সম্পর্ক তৈরি হয়েছে। এবার ওরা বিয়ের প্ল্যান করছে। নিজেদের মধ্যে এ নিয়ে বহু আলোচনা চলছে ওদের। হয়তো পরের বছরই বিয়ে করবে ওরা…।’

ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

সুস্মিতার বয়স এখন ৪২। আর রোমানের ২৭। ইতিমধ্যেই সুস্মিতাকে প্রোপোজ করেছেন রোমান। সুস্মিতাও সে প্রস্তাবে সাড়া দিয়েছেন। তারপরই রিলেশনশিপের খবর প্রকাশ্যে শেয়ার করেছেন নায়িকা। ইদানীং সুস্মিতার মেয়েদের সঙ্গেও ভাল সময় কাটাচ্ছেন রোমান।

রোমান মুম্বাইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে রোমানকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই  চেষ্টা করে যাচ্ছেন তিনি। সব কিছু ঠিক থাকলে ২০১৯-এর শেষের দিকে হয়তো গাঁটছড়া বাঁধবেন এই জুটি।

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। সে কারণেই তাদের বিয়ের জল্পনা বাড়ছে বলি মহলে।

বিডিটুডেস এএনবি/ ০৮.১১.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

16 − 2 =