ঢাকা, বাংলাদেশ, ২৭°সে | আজ |
ইংরেজী ভার্সন English Version

একটি সিনেমার গল্প সেন্সরের অপেক্ষায়

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


চিত্রনায়ক আলমগীর। অভিনেতা পরিচয়ের বাইরে একজন পরিচালকও তিনি। নির্মাতা হিসেবে ক্যারিয়ারের দ্বিতীয় ছবি নির্মাণ করেছেন সম্প্রতি। নাম ‘একটি সিনেমার গল্প’। তাই শুটিং শুরুর পর থেকেই আলোচনায় ছবিটি। এটি মূলত ছবির ভেতরে আরেক ছবির গল্প। এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যও লিখেছেন আলমগীর। মাত্র ২৭ দিনে এ ছবির শুটিং শেষ করেছেন তিনি। শুটিং শেষ হওয়া মাত্রই শুরু হয় পোস্ট প্রোডাকশনের কাজ। এডিটিং, ডাবিং সব কিছুই সচেতনভাবে কম সময়ের মধ্যেই শেষ করা হয়। আজ ছবিটি সেন্সরে জমা দেয়ার কথাও জানিয়েছেন নির্মাতা।

এ প্রসঙ্গে আলমগীর বলেন, ‘ছবিটির সব কিছুই ঠিক টাইমে শেষ করার চেষ্টা ছিল আমার পুরো শুটিং টিমের মধ্যে। সে কারণেই শুটিং, এডিটিং, ডাবিং সব কিছু যথাযথ টাইমে শেষ করে এবার সেন্সরের জন্য প্রস্তুত করেছি।
সেন্সর ছাড়পত্র পাওয়ার পরই ছবির মুক্তির তারিখ চূড়ান্ত করা হবে।’ ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি হয়েছেন আরেফিন শুভ ও কলকাতার নায়িকা ঋতুপর্ণা। পরিচালনার পাশাপাশি একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন আলমগীর। তার সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়িকা চম্পা। এতে বরেণ্য শিল্পী রুনা লায়লার সুরে একটি গান গেয়েছেন আঁখি আলমগীর।

বিডিটুডেইজ/নাভূ/14-01-18