ঢাকা, বাংলাদেশ, ৩০°সে | আজ |
English Version

স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু !

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তাদের মৃত্যু নিয়ে এলাকায় চলছে নানা রকম জল্পনা-কল্পনা। কেউ বলছেন তারা আত্মহত্যা করে থাকতে পারে। আবার কেউ বলছেন শারীরিক অসুস্থতার কারনে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার ঝিনা গ্রামে। এক সঙ্গে স্বামী-স্ত্রীর এমন মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরো পড়ুন: শিশু অপহরণকারীর মিথ্যা অপবাদে আটক চালকের মুক্তি দাবি

স্থানীয়রা জানান, এদিন দুপুরে স্বামী দিলবর রহমান (৬৫) ও স্ত্রী জহুরা বিবি (৬০) গোসল করে শয়ন ঘড়ে শুয়ে পরে। এর পর বিকেল নাগাদ বাড়ীর লোকজন তাদেরকে ভাত খাবার জন্য ডাকতে গেলে ঘর থেকে কোন সারা-শব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে দেখে স্বামী-স্ত্রী দু’জনই মারা গেছে। ঘটনাটি জানা-জানি হলে এলাকার লোকজন ছুটে আসে তাদেরকে দেখার জন্য। ওই গ্রামের অনেকেই জানান,দিলবর রহমান এবং স্ত্রী জহুরা বিবি তারা দু’জনই মারফতি তরিকা পালন করতো।তারা শারীরিকভাবে অসুস্থ্যও ছিল। তবে কি ভাবে তাদের এক সাথে এমন মৃত্যু হয়েছে তা বলতে পারছেন না কেউ।

ফেসবুক পেইজে দেখুন

এব্যাপারে রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ওসি তদন্তসহ কয়েকজন অফিসার গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল শুক্রবার সকালে নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো কিছু জানা না গেলেও এক দিকে যেমন তাদের অসুস্থ্যতার কথা শোনা যাচ্ছে অন্য দিকে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রির্পোট এলেই আসল ঘটনা জানা যাবে বলে জানান তিনি। বিডিটুডেস/আরএ/১০ জুলাই, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

14 − 6 =