English Version

সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত, আহত-৭

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট: গতকাল বৃহষ্পতিবার রাত সাড়ে ৯টায় দিকে লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত ও ৭জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পুলিশ জানান, পাটগ্রাম থেকে ছেড়ে আসা একটি পাথর বোঝাই ট্রাক লালমনিরহাট শহরের মিশন মোড় আল-নাহিয়ার শিশু পরিবারের সম্মুখে বি.ডি.আর ক্যান্টিন মোড়ে আসলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী চার্জার অটো রিক্সায় ধাক্কা দিলে ঘটনাস্থলে ৩জন যাত্রী নিহত হয়েছে।

আরো পড়ুন: বাস খাদে পড়ে নিহত ১ আহত ৯

নিহতরা হলেন, লালমনিরহাট সাব-রেজিষ্ট্রার অফিসের দলিল মোহরার জাহাঙ্গীর আলম (৪০), দলিল মোহরার মোতালেফ হোসেন (৪৫) ও অটো রিক্সায় দুলাল মিয়া (২৫)। নিহত জাহাঙ্গীর ও মোতালেবের বাড়ি জেলার পাটগ্রাম উপজেলায় এবং দুলালের বাড়ি জেলা পরিষদ মোড় এলাকায়। তবে এঘটনায় অন্তত ৭জন আহত হয়েছে।

ফেসবুক পেইজে দেখুন

আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সদর থানা পুলিশ ও এলাকাবাসীর সহযোগীতায় ধাওয়া করে ঘাতক ট্রাকটিকে সদরের মহেন্দ্রনগর বাজারে আটক করেন।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাটক ট্রাকের চালকসহ আটক করা হয়েছে। বিডিটুডেস/আরএ/১০ জুলাই, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

6 + 17 =