English Version

হনিমুনে এক মাতাল দম্পতির আশ্চর্য কাণ্ড!!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন


বিডিটুডেস ডেস্ক: হোটেলে থাকাকালীন জিনা ও মার্ক সৈকতে একটা রাত কাটানোর সিদ্ধান্ত নেন। সেখানে তাঁরা বেশ কয়েক বোতল রাম নিয়ে আসর জমান। হনিমুনে শ্রীলঙ্কার এক বিলাসবহুল হোটেলে উঠেছিলেন ব্রিটিশ দম্পতি। তার পরে তাঁরা সেখানে যে কাণ্ড বাধালেন, তা বিশ্ব-হনিমুনের ইতিহাসেই নজিরবিহীন।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ২০১৭-এর জুন মাসে বিয়ে হয় জিনা লিয়ন্স এবং মার্ক লি-র। তাঁদের বয়স যথাক্রমে ৩৩ ও ৩৫ বছর। বছরের শেষে তাঁরা শ্রীলঙ্কায় মধুচন্দ্রিমা যাপন করবেন বলে স্থির করেন।

হোটেলে থাকাকালীন জিনা ও মার্ক সৈকতে একটা রাত কাটানোর সিদ্ধান্ত নেন। সেখানে তাঁরা বেশ কয়েক বোতল রাম নিয়ে আসর জমান হোটেলের কয়েক জন বারটেন্ডারের সঙ্গে। ক্রমশ জমে উঠতে থাকে আড্ডা। বারটেন্ডাররা প্রসঙ্গক্রমে জানান, হোটেলটি লিজ-এ রয়েছে এবং লিজ-এর মেয়াদ শেষ হয়ে এসেছে। ততক্ষণে দম্পতির বেশ টলটলায়মান অবস্থা। আরও কয়েক পেগ রাম গলায় ঢেলে তাঁরা সিদ্ধান্ত নেন, তাঁরাই হোটেলটি লিজ নেবেন।

হিসেব কষে দেখা যায়, লিজের অর্থমূল্য ৩০,০০০ ব্রিটিশ পাউন্ড, ভারতীয় মুদ্রায় তা ২৯ লক্ষ টাকারও কিছু বেশি। জিনা এবং মার্ক জানান, তাঁরা এই টাকা দিতে রাজি আছেন।
তাঁরা এতটাই মাতাল ছিলেন যে, বিষয়টিকে অত্যন্ত হালকা বলে মনে হয়। তাঁরা লিজ-এর ব্যাপারে কাগজপত্র তৈরি করতে বলেন। যখন কাগজপত্র তৈরি হয়ে সই-সাবুদের জন্য আসে, তখনও দম্পতি নেশাগ্রস্ত। দিব্য সই করে দেন তাঁরা। হোটেলের নতুন ‘বস’ হয়ে বসার পরে তাঁদের সংজ্ঞা ফেরে। ততক্ষণে জল গড়িয়ে গিয়েছে বহুদূর।

আপাতত জিনা সন্তানসম্ভবা। মার্ক ও তিনি দেনার বিপুল ভার মাথায় নিয়ে বসে রয়েছেন। বিয়েতেই নাকি তাঁরা বিস্তর খরচ করেছিলেন। সেখানেও রয়েছে দেনা। সব মিলিয়ে মাথায় হাত নয়, হাতে মাথা নিয়ে বসে থাকার দশা এই দম্পতির। প্রচণ্ড খাটছেন হোটেল চালাতে গিয়ে। আশা, হোটেলের লাভ থেকে মেটাতে পারবেন এই বিরাট দেনার পরিমাণ। বিডিটুডেস/আরএ/১১ অক্টোবর, ২০১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

4 + 1 =