English Version

১৮ ফুটের জাম্বো কেক কাটলেন নিক-প্রিয়াঙ্কা!

পোস্ট টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

বিডিটুডেস ডেস্ক: বিয়ের অনুষ্ঠান তো বটেই, কেক কেটেও বলিউডকে তাক লাগিয়ে দিলেন আমেরিকান পপ সিঙ্গার নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু কী এমন কেক, যা হাঁ হয়ে দেখল গোটা বলিউড। আসলে নিক-প্রিয়াঙ্কা বিয়েতে ১৮ ফুটের জাম্বো একটা কেক কেটেছেন। ছ’তলার সেই কেকটি এই জুটি কেটেছিলেন ১ ডিসেম্বর। খ্রিস্টান মতে সে দিনই ছিল তাদের বিয়ের দিন। এই কেকটি তৈরি করতে দুবাই আর কুয়েত থেকে দু’জনকে নিয়ে এসেছিলেন নিক জোনাস।

 ইউটিউব এ সাবস্ক্রাইব করুন

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে কেক কাটার ভিডিও শেয়ারও করা হয়েছে। নেটপাড়ায় বিরাট হইচই শুরু হয়ে গিয়েছে সেই কেক নিয়ে। প্রিয়াঙ্কা ভক্তদের মধ্যে কেক নিয়ে মিমসেরও লড়াই চলছে। কেউ বলছেন, ‘কেকটাকে দেখে তো একটা বড় বিল্ডিং মনে হচ্ছে।’ কেউ আবার বলছেন, ‘‌অত বড়ো কেকটা খেল কে?’ কেউ তো আবার প্রিয়াঙ্কার কাছে কেকের একটু ভাগও চেয়ে নিয়েছেন।

সব মিলিয়ে তাদের বিয়ে নিয়ে চর্চা সর্বত্র। যোধপুরের উমেদ ভবনে জাঁকজমক ভাবে সাত পাকে বাঁধা পড়েছেন আমেরিকান পপ গায়ক নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। খ্রিস্টান মতে তারা বিয়ে করলেন ১ ডিসেম্বর আর ঠিক তারপরের দিন ছিল নিক-প্রিয়াঙ্কার হিন্দু মতে বিয়ে। ১ তারিখ ৭৫ ফুট লম্বা একটি র‌্যাল্ফ লরেন গাউন পরে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এখন চর্চা সর্বত্র তাদের এই কেক নিয়ে।

বিডিটুডেস এএনবি/ ০৬.১২.১৮

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

14 + seventeen =