Logo
শিরোনাম
মেঘনা নদীতে গোসল করার সময় নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধার রাজবাড়ীতে ট্রাকের সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজবাড়ীতে আবৃত্তি ও কথামালায় প্রকাশনা উৎসব নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত মোরেলগঞ্জে শ্রমীকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন এমপি মিলন লালমনিরহাটে বিদ্যুৎ স্পৃষ্টে মারাগেছে স্কুলছাত্র নওগাঁয় বোরো ধান চাষের শুরুতেই বিদ্যুতের লোড শেডিং, দুঃশ্চিন্তায় কৃষকরা নওগাঁয় ৩৫ কোটি টাকা মূল্যের কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করেছে পুলিশ কুড়িগ্রামের শীতকাতর অসহায় মানুষের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেত্রকোনায় বিশ্ব জলাভূমি দিবস উপলক্ষে মানববন্ধন

নওগাঁয় মোটরসাইকেল খাদে পড়ে এক যুবক নিহত দু' যুবক আহত

প্রকাশিত:Saturday ০৫ November ২০২২ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ


নওগাঁয় মোটরসাইকেল খাদে পড়ে মানিক কুমার (২০) নামে একজন যুবক নিহত হয়েছেন। একই দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আরো দু' জন আহত হয়েছেন।

এসড়ক দূর্ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮টারদিকে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কের রাণীনগর উপজেলার গোনা খানপাড়া এলাকায়।

নিহত মানিক কুমার আত্রাই উপজেলার সুবর্নকুন্ড গ্রামের লঘুনাথ চন্দ্রের ছেলে। আর আহত শীবেন হালদার (২৩) একই উপজেলার ভবানীপুর গ্রামের শিখিল হালদারের ছেলে ও গুপি (১৯) সুবর্নকুন্ড গ্রামের খোকার ছেলে।

নিহত ও আহতের সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, একটি মোটরসাইকেলে মদ্যপ অবস্থায় ৩ জন বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়ক দিয়ে আত্রাইয়ের দিকে যাচ্ছিল। এমতবাস্থায় আঞ্চলিক মহাসড়কের রাণীনগর উপজেলার গোনা খানপাড়া এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে মোটরসাইকেল আরোহী মানিক, শীবেন ও গুপি গুরুত্বর আহত হন। স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের ৩ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানের তাদের অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ সদর হাসপাতালে রেফার্ট করা হয়। সেখানেও তাদের অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকের কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১১টারদিকে কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন। আর আহত শীবেন ও গুপি রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।


আরও খবর



নির্বাচনী দ্বন্দ্বে কুমিল্লায় আ'লীগ সভাপতির গাড়ি ভাঙচুর !

প্রকাশিত:Sunday ২৯ January ২০২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

কু‌মিল্লা ব্যুরো :

ইউপি নির্বাচনী দ্বন্দ্বে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রহুল আ‌মি‌নের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শনিবার দাউদকান্দি উপজেলার ইউনিয়নের সম্বুরদিয়া এলাকায় এই ঘটনা ঘটে।     

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় ব্যক্তি জানান, 'গত বছরের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত ইউপি নির্বাচনে দাউদকান্দির বর্তমান চেয়ারম্যান মহিন উদ্দিনের সমর্থক ও উত্তর জেলা-উপজেলা নেতাকর্মীদের মাঝে দ্বন্দ্ব তৈরী। অভিযোগ আছে টাকা নিয়েও নির্বাচনে মহিন উদ্দিনের পক্ষে কাজ করেননি আওয়ামী লীগ নেতারা। ফলে দুই পক্ষের মধ্যে তৈরী হয় ক্ষোভ। শনিবার দাউদকান্দি উপজেলার দৌলতপুর ইউনিয়নে একটি বিয়ের অনুষ্ঠানে দাওয়াতে যান কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুলামিন। বিকেলে সেখান থেকে ফেরার পথে বিক্ষুব্ধ ইউপি চেয়ারম্যান সমর্থকরা হামলা চালান জেলা সভাপতির গাড়িতে। 

এসময় গাড়িতে ছিলেন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আ‌মিন, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আহসান হাবিব লিল মিয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন সিকদার, জেলা সভাপতির ব্যক্তিগত সহকারী ও গাড়ির চালক। ঘটনায় জেলা সভাপতির গাড়ি ভাঙচুর করা হলেও, কেউ আহত হননি। 

দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মহিউদ্দিন সরকার জানান, বিয়ের দাওয়াত থেকে আসার পথে শুণি ইউপি চেয়ারম্যান মহিন উদ্দিনের সমর্থকরা আমাদের উপর হামলা করবে। এসময় আমরা দ্রুত এলাকা ত্যাগ করতে চেস্টা করি। কিন্তু তারা আমাদের গাড়িকে লক্ষ্য করে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। জেলা সভাপতির গাড়িটি ভেঙে ফেলে ও জেলা সভাপতিসহ আমাদের আঘাতের চেস্টা করে। পরে স্থানীয়দের সহায়তায় প্রাণে বেঁচে যায় নেতাকর্মীরা। 

অভিযোগের বিষয়ের দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিন উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নির্বাচনে আওয়ামী লীগের নেতাদের সাথে কিছু বিষয় নিয়ে ক্ষোভ তৈরী হয়, এটা সঠিক। তবে শনিবারের ঘটনার বিষয়ে আমি কিছুই জানতাম না, এলাকায়ও ছিলাম না। আমি শুনেছি ঘটনার এক ঘন্টা পর। এই ঘটনার জন্য আমি অনুতপ্ত।

হামলার স্বীকার কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন জানান, দাউদকান্দির দৌলতপুর ইউনিয়নে একটি সামাজিক অনুষ্ঠানে গেলে উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বসির উল্লাহ মিয়াজী কে খোঁজার জন্য স্থানীয় কয়েকজন ধাওয়া করে। না বুঝে আমার গাড়ী ও আমার সাথে থাকা লোকজনের ওপর অতর্কিত হামলা চালায়। মনোনয়ন বাণিজ্যের বিষয়ে জানতে চাইলে উত্তর জেলা আওয়ামীলীগের এই নেতা অভিযোগ অস্বীকার করেন। 

কেন হামলা করা হলো গাড়িতে?  এমন প্রশ্নের জবাবে তিনি বলেন,'ইউপি নির্বাচন নিয়ে হয়তো থানা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে ইউপি চেয়ারম্যান সমর্থকদের দ্বন্দ্ব ছিল। বিষয়টা আমি পরে জেনেছি৷ সেই ক্ষোভ থেকেই ওদের খোঁজতে গিয়ে আমার গাড়িতে হামলা করা হয়েছে। 

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর ভূইয়াঁ জানান, ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পু‌লি‌শের অভিযান চলমান র‌য়ে‌ছে।                      এ‌দি‌কে দাউদকা‌ন্দি উপ‌জেলা আওয়ামীলীলী‌গের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক এ ঘটনায় প্রেসবার্তায় তীব্র নিন্দা জা‌নি‌য়ে দুস্কৃ‌তিকারী‌দের গ্রেপ্তা‌রের দাবী জানান।


আরও খবর



২০ হাজার মানুষের ফ্রি চিকিৎসা সেবা প্রদান

প্রকাশিত:Monday ২৩ January 20২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

মাহবুবুল আলম রিপন :

ঢাকার ধামরাইয়ে প্রায় বিশ হাজার দরিদ্র অসহায় নারী পুরুষের মাঝে বিনামূলে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষুধ প্রদান করা হয়েছে। দুই মাস ব্যাপী উপজেলার ৮টি ইউনিয়নের ক্যাম্পিং করে বিনা মূলে চিকিৎসা সেবা ব্যবস্থা করেন আমেনা নূর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান। এছাড়াও আমেনা নূর ফাউন্ডেশনের পক্ষ থেকে স্কুল কলেজ,মসজিদ মাদ্রসা,এতিমখানা,মন্দির,রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রমে অনুদান দিয়ে যাচ্ছেন।এছাড়া বাংলাদেশের বিভিন্ন জেলায় করোনা ও বন্যা কালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন আমেনা নূর ফাউন্ডেশন। চাঁদপুর হাজীগঞ্জে ও নোয়াখালি বেগমগঞ্জে সাম্প্রদায়িক দাঙ্গাকালীন সময়েও পাশে ছিলেন আমেনা নূর ফাউন্ডেশন। 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের পর্দাথ বিজ্ঞান,ইসলামি ইতিহাস ও বাংলা বিভাগের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পড়া লেখার জন্য বীর মুক্তিযোদ্ধা নূর উজ জামান ও বীর মুক্তিযোদ্ধা আমেনা জামানের নামে ট্রাস্ট গঠন করেছেন আমেনা নূর ফাউন্ডেশন। 

শনিবার সকাল ৮টা থেকে শুরু করে সারাদিন ব্যাপী সানোড়া ইউনিয়নের মহিষাশী বাজারে প্রায় এক হাজার রোগিকে বিনামূলে চিকিৎসা ও ঔষুধ দেওয়া হয়। শিশু, গাইনী,ডায়বেটিস,মেডিসিনসহ অন্যন্য রোগের ডাক্তারগণ চিকিৎসা দিয়ে থাকেন।

এসময় আমেনা নূর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক সিআইপি বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান বলেন, জননেত্রী শেখ হাসিনা স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষে আমেনা নূর ফাউন্ডেশন সমাজের দরিদ্র অসহায় মানুষদের পাশে রয়েছে। আমরা বিনামূলে চিকিৎসা ছাড়াও মানুষের বাসস্থান ব্যবস্থা করে যাচ্ছি। স্কুল কলেজ,মসজিদ মন্দির, এতিমখানাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে আমাদের অনুদান অব্যহত রয়েছে।

তিনি আরও বলেন, তারা যতদিন বেঁচে থাকবেন ততদিন মানুষের সেবা করে যাবেন। পরিশেষে তিনি ৭১ সালের মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক আমেনা নূর ফাউন্ডশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর উজ জামানের র্দীঘ আয়ুর জন্য সবাইকে দোয়া করার অনুরোধ করেন।


আরও খবর



সাভার উপজেলায় ৪টি বিদ্যালয়ের ভবন উদ্বোধন

প্রকাশিত:Sunday ২৯ January ২০২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

মাহবুবুল আলম রিপন,স্টাফ রিপোর্টার:

ঢাকার সাভারে ৪টি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের 

উদ্বোধন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। শনিবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে অবস্থিত ওই ভবনগুলো উদ্বোধন করেন তিনি।

পরে হেমায়েতপুর ঈদগাহ মাঠে এক সুধি সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে বক্তব্য রাখেন অ্যাডভোকেট কামরুল ইসলাম।  

তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফখরুল আলম সমর এর সভাপতিত্বে এই বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম, সাভার উপজেলা প্রকৌশলী তরুণ কুমার বৈদ্য। 

প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জানান, বিএনপি'র মাঠে কোন ভোট নেই, তাই তারা বিভিন্ন অপকর্মের সাথে লিপ্ত হচ্ছে। দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত নেতৃত্ব নিয়ে বিএনপি কীভাবে জনগণের ভোট আশা করে? এছাড়াও তত্ত্বাবধায়ক সরকারেরও কোন সুযোগ নেই বলেও জানান তিনি।

উদ্বোধনকৃত ওই ভবনগুলো হলো- শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বঙ্গবন্ধু ভবন, ৯নং হরিন ধরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন, পানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন এবং হেমায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন।

অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রকিব আহমেদ, বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী দুর্ঘটনায় লিয়াকত হোসেন প্রমুখ।


আরও খবর



গজারিয়ায় ভাটেরচর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত:Wednesday ০১ February ২০২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

শাকিল প্রধান,গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: 

গজারিয়ায় ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০২৩ইং অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে দিনব্যাপী এই ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদ সদস্য, আধুনিক মুন্সীগঞ্জের রূপকার, মুন্সীগঞ্জের মাটি ও মানুষের নেতা এ্যাড. মৃণাল কান্তি দাস, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেফায়েত উল্লাহ খান তোতা সিআইপি। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও রুপালী ব্যাংকের উপ মহাব্যবস্থাপক মোঃ সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুঃ শাহজাহান শিকদার এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক ফরিদা ইয়াসমিন, সাবেক ভাইস চেয়ারম্যান মো: আসাদুজ্জামান, গজারিয়া থানা তদন্ত ওসি মোঃ মুক্তার হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন, টেংগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান ফরাজী, বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান প্রধান, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠু, গুয়াগাছিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, ইমামপুর ইউপি চেয়ারম্যান হাফিজুজ্জামান খান জিতু, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান সাগরসহ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক শিক্ষিকাবৃন্দ, অভিভাবকগণ ও বিদ্যালয়ের ছাত্র ছাত্রীবৃন্দ।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি পুরস্কার বিতরণ করেন।


আরও খবর



লালমনিরহাটে বিডিটুডেস এর সাংবাদিককে হত্যার হুমকি

প্রকাশিত:Tuesday ১০ January ২০২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

গৃহবধু ছবিতা রাণীর শরীরে গুরুত্বপূর্ণ রোগের চিকিৎসা করাতে লালমনিরহাটের নাম নিরাময় ক্লিনিকে গেলে তার পেট কেটে অপারেশন করা হয়। পরে যে কারণে অপারেশন করেন সেই রোগ না থাকায় তার পেটে সেলাই দিয়ে প্রথমে রংপুর রেফার করার কথা বললেও পরে ওই ক্লিনিকে চিকিৎসা দিয়ে   রোগাক্রান্ত ছবি রাণীর স্বামী শচীন রায়ের বাড়ীতে নিয়ে যেতে বললে বর্তমানে ছবিতা সদরের বেড়পাঙ্গা গ্রামে নিজ বাড়ীতে চিকিৎসাধীন অবস্থায় আছেন।  এ ব্যাপারে পৃথক ভাবে ছবিতার লোকজন ও কন্যা সঞ্চিতা বিষয়টি নিশ্চিত করেছেন।  এঘটনায় সংবাদ প্রচার ও স্টাটাস দিলে ক্লিনিক মালিক মোবাইল ফোনে পরিচয় দিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ সহ নানানরকমের হুমকি ধামকি প্রদান করেন।  


লালমনিরহাটে মোবাইল ফোনে বিডিটুডেস এর সাংবাদিককে হত্যার হুমকি; থানায় জিডি

রোববার (৮ জানুয়ারি) রাত ৮টা ৩মিনিটের দিকে সামসুল আলম পরিচয় দিয়ে সাংবাদিক উত্তম কুমার রায়-এঁর মোবাইল ফোনে তাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ দেখে নেবোসহ নানা হুমকি ধামকি দেয়।

এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয় (জি. ডি নং-৩৮২, তাং ০৯/০১/২৩ইং)।

সাধারণ ডায়েরীতে সাংবাদিক উত্তম কুমার রায় উল্লেখ করেছেন, ‘পেশাগত দায়িত্ব পালন করায় ইং ৮ জানুয়ারি, ২০২৩ রাত ৮:০৩ঘটিকার সময় আমার ব্যবহৃত মুঠোফোন ০১৮৪১৭১০৩৫৭ নম্বরে অপরিচিত ০১৭১৬৫৩৩৮৩৯ নম্বর হতে কল আসলে আমি রিসিভ করি। এমতাবস্থায় আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। পরিচয় জানতে চাইলে কলদাতা বলেন, আমি সামসুল আলম নিরাময় ক্লিনিকের মালিক, এখন চিনছিস। গালিগালাজের কারণ জানতে চাইলে কলদাতা বলেন, তুই আমার প্রতিষ্ঠান নিরাময় ক্লিনিক সম্পর্কে এতো লেখা-লিখি করিস কেন? তুই লালমনিরহাটের কে? তোকে দেখে নেবোসহ নানা হুমকি ধামকি দিতে থাকে। কথার এক পর্যায়ে সে চাঁদাবাজির মামলা দিবে বলে কল বিচ্ছিন্ন করে দেয়।


সাংবাদিক উত্তম কুমার রায় সাধারণ ডায়েরীতে আরও উল্লেখ করেছেন, উক্ত ঘটনার পর থেকে আমি আশঙ্কা করিতেছি যে, হুমকি দাতা সামসুল আলমের দ্বারা বা তার লোকজনের দ্বারা আমার প্রাণনাশের ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করিতে পারে।


আরও খবর