Logo
শিরোনাম

শিক্ষার্থীদের যৌন নির্যাতনের দায়ে অধ্যক্ষ আটক

প্রকাশিত:রবিবার ১৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ০৩ জুলাই ২০২২ |
Image

অনুপ সিংহ,নোয়াখালী প্রতিনিধিঃ

 নোয়াখালীর বেগমগঞ্জে শিক্ষার্থীদের যৌন নির্যাতনের দায়ে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তির নাম আবু আবছার মো. মিজানুর রহমান তিনি উপজেলার আমানুল্লাহপুর ইউনিয়নের বাসিন্দা এবং একই এলাকার কুখ্যাত রাজাকার কমান্ডার আবু তাহের হাজী ওরফে কান কাটা তাহেরের  ছেলে ও স্থানীয় জয়নারায়ণপুর ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ।

শনিবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার আমানুল্লাহপুরের জয়নারায়ণপুর এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

অতিরিক্তি পুলিশ সুপার,বেগমগঞ্জ (সদর সার্কেল) নাজমুল হাসান রাজিব অধ্যক্ষকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও বলেন, এখনো অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে। ভুক্তভোগী যদি লিখিত অভিযোগ করে তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জানায়, গত দুই দিন আগে আটককৃত অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রদের যৌন নির্যাতনের (বলৎকার) ছাত্রীদের যৌন নির্যাতন ও মসজিদের জমি আত্মসাৎ চেষ্টার অভিযোগে মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী। মাদরাসা রক্ষায় এলাকাবাসী তার বহিষ্কার দাবি করে মানববন্ধন করলে বিষয়টি স্থানীয় প্রশাসনের নজরে আসে। উল্লেখ্য,গত ফেব্রুয়ারি মাসে এক ছাত্রকে বলৎকারের অভিযোগ উঠে আটককৃত শিক্ষকের বিরুদ্ধে।


আরও খবর



পানির নিচে ৭ জেলা, ছড়িয়ে পড়ার আশঙ্কা আরও ১৭টি

প্রকাশিত:শনিবার ১৮ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 |
Image

রোকসানা মনোয়ার :  ভারতের মেঘালয় ও আসামে ক্রমাগত বৃষ্টি হওয়ায় তা বাংলাদেশে বন্যা পরিস্থিতির আরও অবনতি ঘটাতে পারে বলে সতর্ক করে দিয়েছে বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র।

এর মধ্যেই সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, রংপুর ও কুড়িগ্রামসহ অন্তত সাত জেলা বন্যায় প্লাবিত হয়েছে। এসব জেলার প্রায় ৩৫ লাখ মানুষ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে।

বন্যা পূর্বাভাস কেন্দ্র বলছে, আগামী দুদিনের মধ্যে উত্তরাঞ্চল ও দেশের মধ্যাঞ্চলের আরও ১৭টি জেলা বন্যায় আক্রান্ত হতে পারে। কারণ সেসব এলাকায় বন্যার তীব্রতা বাড়ছে, নদীগুলোর পানি আরও বাড়তে শুরু করেছে।

সেই সঙ্গে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, লালমনিরহাট, নীলফামারী, রংপুর ও কুড়িগ্রাম জেলার বন্যা পরিস্থিতির আরও অবনতি হতে পারে।

বন্যা পূর্বাভাস কেন্দ্র সারাদেশের ১০৯টি নদী পর্যবেক্ষণ করছে। এর মধ্যে ৯৫টি নদীর পানি বৃদ্ধি পেয়েছে।

বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আরিফুজ্জামান ভুঁইয়া বলছেন, সিলেট, সুনাগমঞ্জ এলাকায় আজ শনিবার (১৮ জুন) এবং আগামীকালও বৃষ্টি হবে। ফলে সেসব এলাকার বন্যার পানি আরও বাড়তে পারে বলে আমরা আশঙ্কা করছি। সেই সঙ্গে যমুনা নদীর পানিও বাড়তে শুরু করেছে।

ফলে উত্তরাঞ্চলের আরও কিছু জেলা প্লাবিত হতে পারে। বন্যার এই পানি আবার নিচের দিকে নেমে এলে মধ্যাঞ্চলের কিছু জেলাগুলোও প্লাবিত হওয়ার শঙ্কা রয়েছে।

সড়ক ডুবে যাওয়ায় সুনামগঞ্জের সঙ্গে আগেই সারাদেশের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গিয়েছে। মোহনগঞ্জে রেলব্রিজ ভেঙ্গে যাওয়ায় নেত্রকোনার সঙ্গেও রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। সিলেটের সাথে দেশ-বিদেশের বিমান যোগাযোগ বন্ধ রয়েছে শুক্রবার থেকে। অনেক এলাকায় বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন হয়ে গেছে। সবমিলিয়ে বন্যা কবলিত অঞ্চলের লাখ লাখ মানুষ পানী বদ্ধি অবস্থায়। আশ্রয় ও খাবারের জন্য তারা সরকারি-বেসরকারি সাহায্যের অপেক্ষায় রয়েছে।

যেসব জেলায় বন্যা ছড়িয়ে পড়ার আশঙ্কা বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের তথ্য অনুযায়ী, ভারতে বৃষ্টি অব্যাহত থাকায় তা বাংলাদেশের কুড়িগ্রাম, সিলেট ও সুনামগঞ্জ জেলা থেকে প্রবেশ করে আরও এগিয়ে আসছে।

ফলে জামালপুর, বগুড়া, শেরপুর, গাইবান্ধা, সিরাজগঞ্জ, টাঙ্গাইল, মানিকগঞ্জ, লালমনিরহাট, নীলফামারী ও পাবনায় বন্যা ছড়িয়ে পড়তে পারে। এছাড়া নেত্রকোনা, কিশোরগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভিবাজারে বন্যা ছড়িয়ে পড়তে পারে। বন্যার পানি আরও নিচের দিকে নেমে এলে রাজবাড়ী, ফরিদপুর, শরীয়তপুর অঞ্চলেও বন্যা দেখা দেয়া ও ব্যাপকভাবে নদীভাঙন শুরুর ঝুঁকি রয়েছে।

মেঘালয় ও আসামের বৃষ্টি আশঙ্কা আরও বাড়াচ্ছে ভারতের আবহাওয়া অধিদপ্তর বলছে, আগামী ২৪ ঘণ্টায় চেরাপুঞ্জিতে আরও ৫৫০ মিলিমিটার বৃষ্টি হতে পারে। গত তিন দিনে এখানে প্রায় আড়াই হাজার মিলিমিটার বৃষ্টি হয়েছে। আসামে বৃষ্টি হতে পারে অন্তত ৩০০ মিলিমিটার। এসব এলাকার বৃষ্টির পানি বাংলাদেশের সিলেট ও কুড়িগ্রাম দিয়ে নেমে আসবে।

ভারতের মেঘালয়ের চেরাপুঞ্জিতে গত বৃহস্পতিবার ৯৭২ মিলি মিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে, যা ১২২ বছরের মধ্যে রেকর্ড। মেঘালয় ও আসামে বৃষ্টি না কমা পর্যন্ত বন্যা পরিস্থিতির উন্নতির আশা দেখছেন না আবহাওয়াবিদরা।

সিলেট, কানাইঘাট, সুনামগঞ্জ ও দিরাইয়ে সুরমা নদী, কুড়িগ্রামে ধরলা, চিলমারিতে ব্রহ্মপুত্র, লরেরগড়ে জাদুকাটা, কলমাকান্দায় সোমেশ্বরী নদীর পানি, নাকুয়াগাঁওয়ে ভোগাই বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে বলে বন্যা সতর্কীকরণ কেন্দ্র জানিয়েছে। ব্রহ্মপুত্র, তিস্তা নদীর পানিও বাড়ছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগামী ৭২ ঘণ্টায় বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলসহ, ভারতের আসাম, মেঘালয়ে মাঝারি থেকে ভারী বৃষ্টি হতে পারে। এসব পানি বাংলাদেশের সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা, কুড়িগ্রাম এলাকা থেকে বাংলাদেশের ভেতর দিয়ে সাগরে নামে। ফলে এসব এলাকার নদীর পানি আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা করছে বন্যা সতর্কীকরণ কেন্দ্র।

সুনামগঞ্জ শহরের বাসিন্দা তোফাজ্জল হোসেন সাংবাদিকদের বলেছেন, ‘বন্যায় আমার বাড়ি ডুবে গেছে। পরিবারের সবাইকে নিয়ে একজন প্রতিবেশীর দোতলার ছাদে উঠেছি। আমার মতো গ্রামের আরও অনেকে এখানে আশ্রয় নিয়েছে।

এখনো সেখানে দ্রুত পানি বাড়ছে বলে তিনি জানান।

আক্রান্তদের অনেকে প্রতিবেশীর বাড়ি, নৌকায় আশ্রয় পেলেও গবাদিপশু নিয়ে বিপদে পড়েছেন। সড়ক বা বাঁধগুলো ডুবে যাওয়ায় এসব প্রাণী রাখার জায়গা পাচ্ছেন না।

সাব-স্টেশনে পানি ঢুকে পড়ায় সুনামগঞ্জ এলাকার অনেক এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখেছে বিদ্যুৎ বিভাগ। ফলে মোবাইল নেটওয়ার্ক কাজ করছে না। শুক্রবার থেকে বন্যা দুর্গতদের উদ্ধারে বেসামরিক প্রশাসনকে সহায়তা করতে শুরু করেছে সেনাবাহিনীর সদস্যরা।

সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেছেন, আটকে পড়া মানুষকে উদ্ধারের বিষয়কে এখন তারা অগ্রাধিকার দিচ্ছেন। ঢাকাসহ সারাদেশেরর সঙ্গে সুনামগঞ্জের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে।

সিলেট জেলাতেও বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। রানওয়ের কাছাকাছি পানি চলে আসায় সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর শুক্রবার বিকেল থেকে বন্ধ করে দেয়া হয়েছে। ক্যাম্পাসে বন্যার পানি ঢুকে পড়ায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষাও স্থগিত করা হয়েছে।

রংপুরের সাইদুল ইসলাম বলছেন, তিনি ১২ বিঘা জমিতে বাদাম চাষ করেছিলেন। বন্যার আগে আগে মাত্র পাঁচ বিঘার ফসল তুলতে পেরেছিলেন। বাকিটা পানির নিচে চলে গেছে।

বন্যা ছড়িয়ে পড়তে পারে মধ্যাঞ্চলেও বন্যা সতর্কীকরণ কেন্দ্রের কর্মকর্তা আরিফুজ্জামান ভূঁইয়া জানিয়েছেন, ভারতের মেঘালয়ের চেরাপুঞ্জিতে গত বৃহস্পতিবার থেকে শুক্রবার পর্যন্ত ৯৭২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। ১২২ বছরে এটি রেকর্ড।

আরিফুজ্জামান ভূঁইয়া বলেন, মেঘালয়ের চেরাপুঞ্জির সেই বৃষ্টির পানি খুবই দ্রুত গতিতে সুনামগঞ্জ ও সিলেট অঞ্চলে নেমে এসেছে। এ জন্য বন্যা অল্প সময়ে সিলেট অঞ্চলে ভয়াবহ রূপ নিয়েছে।

তিনি জানিয়েছেন, বৃষ্টি অব্যাহত থাকায় দেশের উত্তরে কুড়িগ্রাম, লালমনিরহাট ও নীলফামারীসহ কয়েকটি জেলাতেও আগামী কয়েকদিন বন্যা পরিস্থিতির অবনতি হতে পারে। এছাড়া উত্তরের জেলাগুলোর পানি নামার সময় সিরাজগঞ্জ টাঙ্গাইলসহ মধ্যাঞ্চলের জেলাগুলোতেও বন্যা হতে পারে।

বন্যা সতর্কীকরণ কেন্দ্রের কর্মকর্তা আরিফুজ্জামান ভূঁইয়া মনে করেন, এ বছর বর্ষা মৌসুমের আগেই এপ্রিল মে মাসে ব্যাপক বৃষ্টি হয়েছে। এ কারণে নদীগুলোতে বিপৎসীমার কাছে পানি ছিল। এখন ভারী বৃষ্টি হওয়ায় অল্প সময়েই সিলেট অঞ্চলসহ বিভিন্ন জায়গা প্লাবিত হয়ে বন্যা পরিস্থিতি বেশি খারাপ হয়েছে। 


আরও খবর



মানিকগঞ্জ সদরে হালনাগাদ তালিকার ভোটার নিবন্ধন শুরু

প্রকাশিত:রবিবার ১২ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 |
Image

মানিকগঞ্জ জেলা  প্রতিনিধি

মানিকগঞ্জ সদর উপজেলার ভোটার তালিকা হালনাগাদ ২০২২ এর ভোটার নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। 

আজ রোববার সকালে সদর উপজেলার জাগীর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মুহাম্মদ আবদুল লতিফ। এসময় জেলা নির্বাচন কর্মকর্তা মো: হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: সাহিদ হোসেন ও জাগীর ইউপি চেয়ারম্যান মো: জাকির হোসেন বক্তব্য রাখেন। 

গত ২০ মে জেলায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে তথ্য সংগ্রহ শুরু হয়ে ৯ জুন পর্যন্ত চলে। এতে সদর উপজেলায় হালনাগাদ কার্যক্রমে মোট নতুন ১৮হাজার ৯৫৬  জনের তথ্য সংগ্রহ করা হয়। আজ থেকে তাদের ছবি তুলে ভোটার নিবন্ধন কার্যক্রম শুরু করা হয়। এই কার্যক্রম আগামী ১৪ আগষ্ট পর্যন্ত চলবে ।

হালনাগাদ তালিকায় ছবি তুলে ভোটার হওয়ায় আনন্দ ও গর্ব প্রকাশ করেছে নতুন ভোটাররা। 


আরও খবর



ইটনায় শুকনা খাবার নিয়ে বন্যায় প্লাবিত বাড়িতে ইউপি চেয়ারম্যান

প্রকাশিত:সোমবার ২০ জুন ২০22 | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ |
Image

 মুজাহিদ সরকারঃ 

অবিরাম বর্ষন আর উজানের পানিতে কিশোরগঞ্জের হাওরের নিম্নাঞ্চল এলাকায় বন্যায় প্লাবিত হচ্ছে। ইতোমধ্যে বন্যার পানি প্রবেশ করছে প্রায়ই চার থেকে পাঁচ হাজার ঘরে। তলিয়ে যাচ্ছে ঘরবাড়ি, নলকূপগুলো তলিয়ে যাওয়ায় খাবার পানির সংকট এরিমধ্য দেখা দিয়েছে। 

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলায় ৯ টি ইউনিয়নে প্রায় ৮০% গ্রাম বন্যার পানিতে তলিয়ে গেছে। তলিয়ে যাওয়া গ্রামের মানুষ আশ্রয় নিয়েছে পার্শ্ববর্তী গ্রামের উচ্চ স্থানে এবং স্থানীয় সরকারি উচ্চ বিদ্যালয় এবং প্রাইমারি বিদ্যালয়ে।

ইটনা উপজেলার ৩ নং মৃগা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ দারুল ইসলাম কে দেখা গিয়েছে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে বন্যায় তলিয়ে যাওয়া মানুষের খোঁজ খবর নিচ্ছেন এবং তাদের জন্য নিজ অর্থায়নে শুকনা খাবার বিতরণ করছেন। 

আজ ২০ জুন রোজ সোমবার লাইমপাশা পূর্ব গ্রাম থেকে আনন্দবাজার পর্যন্ত বিভিন্ন গ্রামে বন্যায় তলিয়ে যাওয়া মানুষের মধ্যে তিনি খাবার বিতরণ করেন। তখন উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী হোসেন এবং ৫ নম্বর ওয়ার্ড মেম্বার মোহাম্মদ আলী হোসেন, আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

মৃগা ইউনিয়নের চেয়ারম্যান দারুল ইসলাম জানান, তিনি গত তিনদিন ধরে নিজ অর্থায়নে নৌকা করে বন্যায় তলিয়ে যাওয়া মানুষের বাড়ি বাড়ি গিয়ে শুকনা খাবার বিতরণ করছেন এবং তাদেরকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছেন। তিনি আরও জানান, এই পর্যন্ত ৭০০ থেকে ৯০০ পরিবারের মাঝে খাবার বিতরণ করতে পেরেছেন, সরকারি সহযোগিতা পেলে সবাইকে সাহায্য করতে পারবেন।


আরও খবর



শ্রীনগরে ইয়াসমিন দেলোয়ার হাসপাতালে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

প্রকাশিত:বৃহস্পতিবার ০৯ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 |
Image

শাহ আলম ইসলাম নিতুল 

মুন্সীগঞ্জের শ্রীনগরে চিকিৎসা সেবায় ৫ বছরে পদার্পণ করেছে ইয়াসমিন দেলোয়ার ডায়াগনস্টিক সেন্টার এন্ড মডার্ন হাসপাতাল। ২০১৭ সালের হাসপাতালটির যাত্রা শুরু হয়। গতকাল বৃহস্পতিবার প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য আয়োজনে কেক কাটা, মতবিনিময়সহ দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করে হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন, শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম, মুন্সীগঞ্জ ডিবির ওসি আবুল কালাম, পদ্মা উত্তর থানার ওসি আলমগীর হোসেন, শ্রীনগর প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সহ-সভাপতি আরিফ হোসেন, শাজাহান খান, ইয়াসমিন দেলোয়ার হাসপাতালের চেয়ারম্যান ইয়াসমিন বেগম,  হাসপাতালের পরিচালক রবিন মিয়া ও রিয়াদ ইসলাম প্রমুখ। 

প্রতিষ্ঠাবার্ষিকীতে ইয়াসমিন দেলোয়ার  হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. দেলোয়ার হোসেন  বলেন, স্বল্পমূল্যে উন্নত চিকিৎসা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে ২০১৭ সালে ইইয়াসমিন দেলোয়ার  হাসপাতালের যাত্রা শুরু হয়। আমাদের হাসপাতাল শ্রীনগর উপজেলার চিকিৎসা খাতে অভাবনীয় অবদান রেখেছে।এছাড়া শুরু থেকে আজ অবধি এলাকার মানুষকে সুনামের সাথে ত্রুটিহীন চিকিৎসা সেবা প্রদান করে আসছে।  বিশেষ করে করোনা মহামারী এবং ডেঙ্গুর সময় ইয়াসমিন দেলোয়ার  হাসপাতালের ভূমিকা সর্বমহলে প্রশংসিত হয়েছে।


আরও খবর



সোনাইমুড়ীতে ইয়াবাসহ তরুণী আটক

প্রকাশিত:সোমবার ০৬ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 |
Image

অনুপ সিংহ,নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ইয়াবাসহ এক তরুণীকে আটক করেছে পুলিশ।  

আটককৃত মোসাম্মৎ শাহিদা আক্তার মনি (২০) সোনাইমুড়ী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের ভানুয়াই গ্রামের আবুল কালাম জিলানীর বাড়ির মো.রুবেলের স্ত্রী।

সোমবার (৬ জুন) দুপুরে আটককৃত আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।  এর আগে গতকাল রোববার রাত ৮টার দিকে সোনাইমুড়ী পৌরসভা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ।  

বিষয়টি নিশ্চিত করে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ওই তরুণী আটক করে পুলিশ।  পরে তাকে তল্লাশী করে ২০০ পিস ইয়াবা জব্দ করে পুলিশ।

ওসি আরো জানায়,এ ঘটনায় আটককৃত আসামিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।


আরও খবর