Logo
শিরোনাম
নওগাঁর সীমান্তে গুলিতে নিহত যুবকের মৃতদেহ ফেরত দিলো বিএসএফ মোরেলগঞ্জে প্রকাশ্যে ফিল্মি স্টাইলে গৃহিনীকে রাস্তায় ফেলে মারপিট: ইমাম আটক সুনামগঞ্জে বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ নজির হোসেনের দাফন সম্পন্ন উত্তরায় মাভাবিপ্রবি টেক্সটাইল অ্যালামনাই এসোসিয়েশন এর ইফতার মাহফিল নওগাঁয় গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী, শাশুড়ী ও দেবরকে আটক করেছে র‌্যাব নওগাঁয় হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ধামরাইয়ে অগ্নিকাণ্ডে এক পরিবারের ৪ জন অগ্নিদগ্ধ নড়িয়ায় জমিজমা সংক্রান্ত জের ধরে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ ভেনিস বাংলাদেশ প্রেস ক্লাবের ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত রামগড়ে বিজিবি'র উদ্যোগে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

শ্রীনগরে আওয়ামী লীগ নেতাদের সম্মান ইফতার মাহফিল

প্রকাশিত:শনিবার ২৩ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ |

Image

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জ  শ্রীনগরে আওয়ামী লীগ নতাদর সম্মান ইফতার ও দায়া মাহফিল অনুষ্ঠিত হয়ছ। শনিবার উপজেলার ঝুমুর হল রাড রাজ-রানী কমিউনিটি সটার বাংলাদশ আওয়ামী লীগর ঢাকা মহানগর দক্ষিণর সাংগঠনিক সম্পাদক ও সাবক ছাত্রনতা গালাম সারায়ার কবীর এ ইফতার মাহফিলর আয়াজন করন। 

এ সময় উপস্তিত  ছিলন মুন্সীগঞ্জ জলা আওয়ামী লীগর সহ-সভাপতি নুরুল আলম চধুরী, সামসুল আলম সবজল, শ্রীনগর উপজলা পরিষদর চয়ারম্যান মসিউর রহমান মামুন, কদ্রীয় আওয়ামী লীগর মুক্তিযুদ্ধ বিষয়ক উপকমিটির সদস্য মাকসুদ আলম ডাবলু, উপজলা আওয়ামী লীগর সিনিয়র সহ-সভাপতি সলিম আহমদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক হাজী তাফাজ্জল হাসন, সহ-সভাপতি নজরুল ইসলাম মালুম, আবুল কালাম আজাদ ডালু, যুগ-সাধারণ সম্পাদক হারুন উর রশিদ, শখ মা. আলমগীর, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মামুন, উপজলা যুবলীগর সভপাতি ফিরাজ আল মামুন, মুন্সীগঞ্জ জেলা পরিষদর সদস্য এম মাহাবুব উল্লাহ কিসমত, নুর জাহান বগম, শ্রীনগর উপজলা পরিষদর ভাইস চয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, মহিলা ভাইস চয়ারম্যান রহনা বগম, সিরাজদিখান উপজলা পরিষদর ভাইস চয়ারম্যান মাঈনুল হাসান নাহিদ, ইউপি চয়ারম্যান আজিজুল ইসলাম, আব্দুল বারক খান বারী, বাবুল হাসন বাবু, কাজী মনায়ার হাসন শাহাদাত, হামিদুল্লাহ খান মুন, আলী আকবর, আবু আল নাসর তানজিল, ফজলুর রহমান, জিএস নাজির হাসন, ফারুক হাসন, শ্রীনগর উপজলা শ্রমিকলীগর সভাপতি জাহাঙ্গীর আলম জিকু, সাধারণ সম্পাদক সলিম খান, তাতী লীগর সভাপতি মা. দ্বিপু, সাধারণ সম্পাদক এনামুল হক বাচু, রাড়িখাল ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মাতিন ও বিভিন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযাগী সংগঠনর সভাপতি সাধারণ সম্পাদকগণসহ প্রায় ৩ হাজার দলীয় নেতাকর্মী।



আরও খবর



গাজায় ত্রাণ চাইতে আসা মানুষের ওপর হামলা

প্রকাশিত:রবিবার ০৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৬ মার্চ ২০২৪ |

Image

অবরুদ্ধ গাজায় ত্রাণ চাইতে আসা মানুষের ওপরও গুলি করেছে ইসরায়েলের সেনারা। ইসরায়েল বলছে, বেশির ভাগই ভিড়ের মধ্যে পদলিত হয়ে মারা গেছেন। কিন্তু ওই ঘটনায় আহতদের নিরীক্ষা করে দেখা গেছে- তাদের মধ্যে ৮০ ভাগই গুলিতে জখম হয়েছেন। গতকাল এ খবর জানিয়েছে বিবিসি।

শরণার্থী শিবির, হাসপাতাল, স্কুল-কলেজ সর্বত্রই হামলা চালিয়েছে ইসরায়েল। এবার ত্রাণের আশায় যেসব মানুষ এসেছিল, তাদেরও গুলি করে হত্যা করেছে ইসরায়েলি সেনারা। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়ীদের বিচার চেয়েছে জাতিসংঘ। বিভিন্ন দেশের নেতৃবৃন্দ ওই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে যুদ্ধাপরাধের তদন্তের দাবি জানিয়েছে।

ত্রাণপ্রত্যাশীদের ওপর গুলির ঘটনায় আহত হয়েছেন প্রায় ৭৫০ জন। আল-আওদা হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মোহাম্মদ সালহা এপিকে বলেছেন, ১৭৬ জন আহতের মধ্যে ১৪২ জনেরই গুলি লেগেছে। এর মধ্যে বাকি ৩৪ জন পদদলিত হয়ে আহত হয়েছেন। তবে নিহতদের মৃত্যুর কারণ সম্পর্কে স্পষ্ট করে কিছু বলতে পারেননি তিনি। কেননা, মরদেহগুলো গণনার জন্য সরকার পরিচালিত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রমজানের আগেই যুদ্ধবিরতি : আসন্ন রমজান মাস শুরু হওয়ার আগেই ফিলিস্তিনের গাজা উপত্যকায় যুদ্ধবিরতি হতে পারে। ইসরায়েল-হামাস যুদ্ধের অন্যতম মধ্যস্থতাকারী দেশ মিশরের পররাষ্ট্রমন্ত্রী সামেহ শৌকরি শুক্রবার এই আশাবাদ জানিয়েছেন। একই প্রত্যাশার কথা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

আন্তর্জাতিক জোট আনতালিয়া ডিপ্লোমেসি ফোরামের সম্মেলনে যোগ দিতে বর্তমানে তুরস্কে রয়েছেন শৌকরি। সেখানে এক ভাষণে তিনি বলেন, আমি আপনাদের বলতে পারি যে এই যুদ্ধের সব পক্ষ, অর্থাৎ আমরা সবাই ইতোমধ্যে সমঝোতার একটি পয়েন্টে পৌঁছাতে পেরেছি। আশা করছি, রমজানের আগেই গাজায় যুদ্ধবিরতি এবং জিম্মি হস্তান্তর শুরু হবে।

ইসরায়েলের হামলায় ৭ জিম্মি নিহত : গাজা উপত্যকায় অভিযানরত ইসরায়েলি বাহিনীর বোমা হামলায় উপত্যকা নিয়ন্ত্রণকারী গোষ্ঠী হামাসের কব্জায় থাকা জিম্মিদের মধ্যে ৭ জন নিহত হয়েছেন। এই নিহতদের মধ্যে ৪ জন ইসরায়েলি এবং ৩ জন বিদেশি নাগরিক। শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম টেলিগ্রামে এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেছেন হামাসের সামরিক বিভাগ আল কাসেম ব্রিগেডের মুখপাত্র আবু উবাইদা উবাইদা। কিন্তু উপত্যকার কোন এলাকায় এই ৭ জিম্মি নিহত হয়েছেন, তা বলেননি তিনি।

গাজায় বিমান থেকে ত্রাণ ফেলবে যুক্তরাষ্ট্র : ইসরায়েলের নির্বিচার চলমান গণহত্যার মধ্যে দুর্ভিক্ষের মুখে থাকা গাজাবাসীর জন্য বিমান থেকে ত্রাণসামগ্রী ফেলার সিদ্ধান্ত নিয়েছে যুক্তরাষ্ট্র। মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন এ কথা জানিয়েছেন।

গত বৃহস্পতিবার গাজা সিটির কাছে ত্রাণের জন্য ভিড় করা শতাধিক ফিলিস্তিনির মৃত্যুর পরদিন শুক্রবার বাইডেন এ পরিকল্পনা ঘোষণা করেন। বাইডেন জানান, যুক্তরাষ্ট্র আগামী কয়েক দিনের মধ্যে আকাশ থেকে ত্রাণ ফেলা শুরু করবে। এদিকে ত্রাণ সংস্থা অক্সফাম বলেছে, গাজায় যুক্তরাষ্ট্রের ত্রাণ ফেলার বিষয়টি অক্সফাম সমর্থন করে না, এটি মূলত যুক্তরাষ্ট্রের ঊর্ধ্বতন কর্মকর্তাদের তাদের বিবেকের দায় থেকে মুক্তি দিতে কাজ করবে, যাদের নীতি গাজায় চলমান নৃশংসতা এবং দুর্ভিক্ষের ঝুঁকিতে অবদান রাখছে। এর পরিবর্তে ইসরায়েলে যুক্তরাষ্ট্রের অস্ত্র সরবরাহ বন্ধ করা উচিত বলে মনে করে সংস্থাটি।


আরও খবর



গজারিয়ায় নকলা সংবাদদাতার কারাদন্ডের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

প্রকাশিত:সোমবার ১১ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ |

Image

গজারিয়া প্রতিনিধি:

মুন্সীগঞ্জের  গজারিয়ায় দেশ রূপান্তরের শেরপুরের নকলা উপজেলা সংবাদদাতা সফিউজ্জামান রানা’কে ভ্রাম্যমান আদালতে কারাদন্ড দেওয়ার প্রতিবাদে ও সাংবাদিকের মুক্তির দাবীতে সোমবার  বিকেলে ভবেরচর বাস স্ট্যান্ড মুক্তিযুদ্ধ ভাস্কর্য ও মোহাম্মদ আলী শপিং সেন্টারের সামনে  সমাবেশ করা হয়েছে।

দৈনিক দেশ রূপান্তরের গজারিয়া প্রতিনিধি আজিজুল হক পার্থের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন দৈনিক যুগান্তরের গজারিয়া প্রতিনিধি মোঃ জসিম উদ্দিন,  মুন্সীগঞ্জের খবর গজারিয়া প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ, দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি নেয়ামুল হক, দৈনিক বাংলা প্রতিনিধি সাইফুল ইসলাম শামীম, বিজয় টিভি প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন, আমাদের সময়ের প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন জুয়েল, দৈনিক সংবাদ প্রতিনিধি শেখ নজরুল, দৈনিক বর্তমান দেশ বাংলা জেলা প্রতিনিধি আবুল হোসেন, আলোকিত প্রতিদিনের প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক প্রভাত রাজু আহমেদ, গনকন্ঠ প্রতিনিধি সাব্বির আহমেদ, আজকের পত্রিকার প্রতিনিধি শাহাদাত হোসেন, সময়ের কাগজ রাসেল সরকার, জবাবদিহির প্রতিনিধি সোলায়মান শিকদার, বাংলাদেশ সমাচার প্রতিনিধি ওসমান গনি, সভ্যতার আলো প্রতিনিধি আলমগীর হোসেন, সকালের সময় প্রতিনিধি আরিফুল রহমান সাগর ও বাবু রাজু  উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন দৈনিক কালবেলার গজারিয়া উপজেলা প্রতিনিধি সাঈদ আরফান, ও ঢাকা প্রতিদিনের প্রতিনিধি গাজী পারভেজ প্রমুখ।

এ সময় সাংবাদিকগণ নকলা উপজেলা সংবাদদাতা’কে নিঃশর্ত মুক্তি এবং এ ঘটনাটি যারা ঘটিয়েছে তাদের শাস্তির আওতায় আনার দাবী জানায়।


আরও খবর



মুসলিম বিশ্বের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর

প্রকাশিত:মঙ্গলবার ১২ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ |

Image

আজ মঙ্গলবার থেকে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। এ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম বিশ্বের উত্তরোত্তর উন্নতি, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেছেন।

সোমবার রাতে রমজান উপলক্ষে বাণী দিয়েছেন প্রধানমন্ত্রী। এতে তিনি বলেছেন, মহান আল্লাহ আমাদের জাতীয় জীবনে পবিত্র মাহে রমজানের শিক্ষা কার্যকর করার তাওফিক দান করুন। মাহে রমজান আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল শান্তি। সবার জীবন মঙ্গলময় হোক। পবিত্র মাহে রমজানে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম জাহানের উত্তরোত্তর উন্নতি, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।

দেশবাসী ও বিশ্ব মুসলিম উম্মাহর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, সিয়াম সাধনা ও সংযমের মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। পবিত্র এ মাসে আত্মসংযমের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান মহান আল্লাহর সন্তুষ্টি, নৈকট্যলাভ এবং ক্ষমা লাভের অপূর্ব সুযোগ হয়। সিয়াম ধনী-গরিব সবার মাঝে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা পালন করে।

বাণীতে পবিত্র মাহে রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা-বিদ্বেষ, উচ্ছলতা ও সংঘাত পরিহার এবং জীবনের সর্বস্তরে পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজানের পবিত্রতা রক্ষা করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন, সব ধরনের কুসংস্কার পরিহার করে আমরা শান্তির ধর্ম ইসলামের চেতনাকে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সর্বস্তরে প্রতিষ্ঠা করি। সিয়াম পালনের পাশাপাশি বেশি বেশি কোরআন তেলাওয়াত করি ও ইবাদত-বন্দেগিতে মশগুল থাকি। মহান আল্লাহতায়ালা আমাদের সবাইকে হেফাজত করুন, আমিন।


আরও খবর



ভারত পাশে ছিল বলেই নির্বাচনে হস্তক্ষেপ করতে পারেনি

প্রকাশিত:শনিবার ১৬ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ |

Image

ভারত পাশে ছিল বলেই বাংলাদেশের নির্বাচনে বিশ্বের বড় বড় রাষ্ট্র অশুভ হস্তক্ষেপ করতে পারেনি, এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১৬ মার্চ) সকালে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ ও ভারতের মধ্যে দীর্ঘদিনের যে সন্দেহ ও অবিশ্বাসের দেয়াল ছিল তা ভেঙে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ভারতের সঙ্গে সম্পর্ক ভালো বলে সিটমহল বিনিময়, ৬৮ বছরের যে সমস্যা তার শান্তিপূর্ণ সমাধান করেছেন। তিস্তাসহ অভিন্ন নদীর পানির বিষয়ে আলোচনা হয়েছে। এর সমাধানও অবশ্যই হবে, ধৈর্য ধারণ করতে হবে। গায়ে পড়ে ভারতের সঙ্গে সম্পর্ক তিক্ত করে সমস্যা সমাধান সম্ভব নয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সামাজিক মাধ্যমে যে ইন্ডিয়া আউট ক্যাম্পেইন, এটি সমীচীন নয়। প্রশ্ন রাখেন, ভারত বিরোধী মনোভাব কেন জাগ্রত করার চেষ্টা করা হচ্ছে? যারা নির্বাচনে আসেনি এটি তাদের অপপ্রচারের একটা ঢাল। আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে তখন ভারত বিরোধীতায় লিপ্ত হয় একটি মহল। এখনো তারা সেটি করছে।

বাজারে সিন্ডিকেট প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সিন্ডিকেট কি ভালো? সরকার কেন সিন্ডিকেটকে সমর্থন করবে? সিন্ডিকেট যে বা যাহারা করুক এর সূত্র খুঁজতে হবে। প্রকৃত সত্য বের করতে হবে এবং যথাযথ ব্যবস্থা নিতে হবে। সরকার এখানে সক্রিয় আছে। সংকট সমাধানের যোগ্য নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই ধৈর্য ধরার আহ্বান ওবায়দুল কাদেরের।

দেশের সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, সংখ্যালঘু ধারণাটাই একটা দাসত্বের শেকল, ভেঙে ফেলতে হবে। দাসত্ব কেন করবেন? বাংলাদেশের সংবিধান কী বলে। কেন নিজেদের সংখ্যালঘু ভাবেন। বাংলাদেশের স্বাধীনতায় সব ধর্মের মানুষের সমান অবদান ছিল।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, হিন্দুদের জমি দখল ও মন্দির ভাঙচুরের সঙ্গে জড়িতদের রাজনৈতিক পরিচয় থাকলেও তারা সবার অভিন্ন শত্রু, দুর্বৃত্ত। ঐক্যবদ্ধভাবে তাদের মোকাবিলা করতে হবে।

এ সময় শেখ হাসিনার সরকারকে সংখ্যালঘু বান্ধব সরকার হিসেবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার যতদিন আছে ততদিন পাশে আছে। আওয়ামী লীগ আগেও পাশে ছিল, এখনো আছে এবং আগামীতেও থাকবে। অন্য দল ক্ষমতায় এলে ২০০১ সালের মতো আবার পরিস্থিতি তৈরি হবে।

এর আগে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দারের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডা. সামন্ত লাল সেন, পার্বত্য চট্টগ্রামবিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাস গুপ্তসহ সনাতন ধর্মের অন্যান্য নেতারা।


আরও খবর



নওগাঁয় মাছবাহী ট্রাকের ধাক্কায় যুবক নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৪ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ |

Image

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টার :

নওগাঁয় মাছবাহী ট্রাক ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে রাসেল হোসেন (২১) নামে কলেজ পড়ুয়া যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৩ টারদিকে নওগাঁর মান্দা উপজেলার প্রসাদপুর টু জোতবাজার আঞ্চলিক সড়কের (মীরপাড়া এলাকায়) এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাসেল আহম্মেদ নওগাঁর মান্দা উপজেলার কসব ইউনিয়ন এর তালপাতিলা গ্রামের মোতাহার হোসেন এর ছেলে ও নওগাঁ সরকারি কলেজের অর্নাস ১ম বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়,  মোটরসাইকেল যোগে প্রসাদপুর বাজারের দিকে যাচ্ছিলেন রাসেল হোসেন। যাওয়ার পথে ঘটনাস্থলে পোছালে

বিপরীত দিক থেকে আসা একটি মাছবাহী ট্রাক তার মোটরসাইকেলে ধাক্কা দিলে এসময় দূর্ঘটনাস্থলেই রাসেল হোসেন এর মৃত্যু হয়। 

সড়ক দূর্ঘটনায় এক জন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী।


আরও খবর