Logo
শিরোনাম

শ্রীনগরে ছেলেকে মারধর করে মায়ের কানের দুল ছিড়ে নিয়েছে প্রতিপক্ষ

প্রকাশিত:শনিবার ০৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ |
Image

শাহ আলম ইসলাম নিতুল:

শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলেকে মারধরের পর মায়ের কানের দুল ছিড়ে নিয়েছে প্রতিপক্ষ। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার খাহ্রা এলাকায় এঘটনা ঘটে। 

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, খাহ্রা এলাকার উত্তম বনিকের স্ত্রী কল্পনা বনিক একই এলাকার শুভ বনিকদের জায়গায় ময়লা অবর্জনা ফেলে। শুভ বনিক এর বিরোধিতা করলে তাদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তম বণিক (৪৫), দিলীপ কুমার বণিক (৬৫), জীৎ বণিক (১৯), রাজ বণিক (১৯), কামনা বণিক (৩৪) কল্পনা বণিক (৩৭), পূর্ণিমা বণিক (৫৫) সহ অজ্ঞাত বেশ কয়েকজন মিলে শুভ বনিককে মারধর শুরু করে। এসময় শুভ বনিকের মা সবিতা বনিক তার ছেলেকে বাঁচাতে গেলে প্রতিপক্ষ তাকে মারধর করে কানের দুল ছিড়ে নিয়ে যায়। মা-ছেলের চিৎকারে আশ পাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক সেখান থেকে সবিতা বনিককে ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিডফোর্ট হাসপাতালে প্রেরণ করেন। এই ঘটনায় সবিতা বনিক শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। 


আরও খবর



মোড়েলগঞ্জে দূর্গোৎসবে পূজা মন্ডপে সম্প্রতির বন্ধনে

প্রকাশিত:বুধবার ০৫ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ |
Image

এম.পলাশ শরীফ, নিজস্ব প্রতিবেদকঃ

 বাগেরহাটের মোড়েলগঞ্জে শারদীয় দুর্গোৎসবে নবমীতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য এইচ.এম মিজানুর রহমান জনী। 

  মঙ্গলবার রাত ৮টায় মোড়েলগঞ্জ শহরের কেন্দ্রীয় হরিসভা মন্দির, সাধক রামপ্রসাদ কালি মন্দির ও সেরেস্তাদারবাড়ি নবারুন সংঘ দূর্গা মন্দিরে কুশল বিনিময় করেন। 

এর পূর্বে তিনি শরণখোলা উপজেলার রায়েন্দা সার্বজনীন কালি মন্দিরের দূর্গা মন্ডপ, আমড়াগাছিয়া সার্বজনীন দূর্গা মন্দির ও পূর্ব আমড়াগাছিয়া সার্বজনীন দূর্গা মন্দির পরিদর্শন করে পূজারি ভক্তবৃন্দের সাথে মতবিনিময় করেন।

 এ সময়  মোড়েলগঞ্জ হরিসভা মন্দিরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রনজিৎ ঘরাই, সাধারণ সম্পাদক রতন কুমার সাহা, পরেশ দেবনাথ, স্বপন কুমার সাহা, সাবেক ছাত্রলীগ নেতা এ্যাড. গোলাম কিবরিয়া তারিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ইউপি সদস্য টিএম জাকির হোসেন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম নয়ন। 

অন্যান্যের মধ্যে শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রশিদ আকন, মস্যজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো.শাহাদাৎ হোসেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আকন্দ ইব্রাহিম সুমন, আওয়ামী লীগ নেতা গোপাল কর্মকার, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন তালুকদার, ধানসাগর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা তপু বিশ্বাস, মাষ্টার স্বপন মৃত্রসহ বিভিন্ন নেতৃবৃন্দ।  

এ সময় মোরেলগঞ্জ-শরণখোলা আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এইচ.এম মিজানুর রহমান জনী বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দূর্গোৎসব অনুষ্ঠান সম্প্রতির বন্ধনে মিলন মেলায় পরিনত হয়। জননেত্রী শেখ হাসিনা-এর নের্তৃত্বে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয় করার আহবান জানান। তিনি মন্দির কমিটির নেতৃবৃন্দ ও ভক্তবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। 


আরও খবর



মোল্লাহাটে রিজিক মিয়া ফুটবল টুর্নামেন্ট মোল্লাহাট চ্যাম্পিয়ন

প্রকাশিত:বুধবার ০৭ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২ |
Image

নিজস্ব প্রতিবেদক ঃ

বাগেরহাটের মোল্লাহাটে রিজিক মিয়া চার দলিয় ফুটবল টুর্নামেন্ট -২০২২ এ মোল্লাহাট ফুটবল দল চ্যাম্পিয়ান হয়েছে। টুর্নামেন্টে বড়বাড়িয়া ফুটবল দলকে টাইব্রেকারে  ১-৩ গোলের ব্যাবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মোল্লাহাট ফুটবল দল।

উপজেলা যুবলীগ নেতা ফজলে এলাহী লেবিন ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আশিকুল আলম তন্ময়’র উদ্যাগে উপজেলার কেআর কলেজ মাঠে বুধবার দিনব্যাপি এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্নামেন্টের উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন, এসময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ, অধ্যক্ষ এল জাকির হোসেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান ও জৈষ্ঠ সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) শহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল্লাহীল কাফি প্রমূখ। খেলা পরিচালানা করেন তুষার খান।


আরও খবর

নারী এশিয়া কাপ ক্রিকেট

রবিবার ০২ অক্টোবর 2০২2

নারী এশিয়া কাপ ক্রিকেট

শনিবার ০১ অক্টোবর ২০২২




প্রবাসী ভাইয়ের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ২০ সেপ্টেম্বর ২০22 | হালনাগাদ:বুধবার ০৫ অক্টোবর ২০২২ |
Image

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধীঃ

পটুয়াখালীর মির্জাগঞ্জে প্রবাসী ভাইয়ের ঘর থেকে জাহিদুল ইসলাম (২৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের মহিষকাটা বাজারের উত্তর পাশে ভাইয়ের বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ সময় শয়ন কক্ষের খাটের উপর থেকে "আমি আর উপায় খুঁজে পাই নাই। পারলে ক্ষমা করবেন " লেখা চিরকুটও উদ্ধার করে পুলিশ। মৃত জাহিদ উপজেলার উত্তর ঝাঁটিবুনিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত শাহ আলম শিকদারের ছেলে।

মৃতের খালা হামিদা বেগম বলেন, বাবা-মা মারা যাওয়ার পরে বোন আসমার সাথে বরিশালে থাকতো জাহিদ। ভোটার হওয়ার জন্য গত রবিবার মেঝ ভাই প্রবাসী শামীমের বাসায় আসেন জাহিদ। গতকাল রবিবার মেঝ ভাইয়ের স্ত্রী জুবাইদা বরিশাল ননদের বাসায় বেড়াতে যান। ঘটনার দিন বোন আসমা সকাল থেকে জাহিদের মুঠোফোন কল করলে সে রিসিভ না করলে সকালে খালা হামিদাকে খোঁজ নিতে বলেন। হামিদা রান্না শেষ করে আসরের সময় বাড়ী গিয়ে ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করলেও ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পাশের বাসায় গিয়ে মাগরিবের নামাজ আদায় করে আবারো দরজার কাছে এসে ডাকাডাকি করে,এ সময় বাড়ীর পার্শ্ববর্তী রাস্তা দিয়ে তার ভাইয়ের ছেলে সমীর মৃধা (১৪) কে দেখতে পেয়ে ডাক দেয়। পরে সমীর ঘরের পার্শ্বে গাছ উঠে ঘরের চালের টিন সরিয়ে ঘরের ভিতর প্রবেশ করে জাহিদকে মাঝ ঘরের রুয়ার (আড়া) সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে দরজা খুললে প্রতিবেশীরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে, সুরতহাল প্রতিবেদন তৈরী করা হচ্ছে, নিহতের স্বজন ও উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।


আরও খবর



একদিনে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু

প্রকাশিত:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২ |
Image

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ২৪ ঘণ্টায় নতুন করে আরও তিন জনের মৃত্যু হয়েছে। এনিয়ে চলতি বছরে এখন পর্যন্ত ডেঙ্গুতে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৩ জনে।

এদিকে, গত একদিনে আরও ৪৮২ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। সবমিলিয়ে বর্তমানে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি থাকা ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬৯২ জনে।

২৬ সেপ্টেম্বর সারা দেশের পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার অ্যান্ড কন্ট্রোল রুমের নিয়মিত ডেঙ্গু বিষয়ক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে নতুন ভর্তি হওয়াদের মধ্যে ৩২৮ জন ঢাকার বাসিন্দা। ঢাকার বাইরে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৫৪ জন। সবমিলিয়ে বর্তমানে ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন এক হাজার ২৯৪ জন। আর ঢাকার বাইরের হাসপাতালগুলোতে ভর্তি আছেন ৩৯৮ জন।

চলতি বছরের ১ জানুয়ারি থেকে আজ ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১৪ হাজার ৩৬২ জন। এর মধ্যে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১২ হাজার ৬১৭ জন।


আরও খবর

ভয়াবহ হচ্ছে ডেঙ্গু

মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২

করোনা টিকার মেয়াদ বাড়ল তিন দিন

মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২




এসএসসির প্রথম দিনের পরীক্ষা শেষ হলো

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বুধবার ০৫ অক্টোবর ২০২২ |
Image

এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনালের প্রথম দিনের পরীক্ষা শেষ হয়েছে। বেলা ১১টায় শুরু হয়ে দুপুর ১টায় শেষ হয় এই পরীক্ষা। 

এবার দেশের ১১টি শিক্ষা বোর্ডের আওতায় ২০ লাখ ২১ হাজার ৮৬৮ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। তাদের মধ্যে নিয়মিত পরীক্ষার্থী ১৮ লাখ ৯৩ হাজার ৯২৩ জন। বাকিরা অনিয়মিত পরীক্ষার্থী। প্রথম দিন আজ বাংলা প্রথম পত্রের পরীক্ষা হচ্ছে।

ঢাকায় যানজটের কারণে এসএসসি পরীক্ষার্থী, গাজীপুর ও বিমানবন্দর গমনকারী যাত্রীদের অতিরিক্ত সময় হাতে নিয়ে যাত্রা করার অনুরোধ জানিয়েছিল ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ। ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানান।

সাধারণত সকাল ১০টায় পাবলিক পরীক্ষা শুরু হয়। কিন্তু এবার বেলা ১১টায় দুই ঘণ্টার এই পরীক্ষা শুরু হবে। যানজট এড়াতে সময় পেছানো হয়েছে। পরীক্ষার্থীদের পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে আসনে বসতে হবে। তবে কেউ দেরি করলে প্রবেশপথে সংরক্ষিত রেজিস্টারে কারণ লিখে পরীক্ষার হলে প্রবেশ করতে পারবে। এএসএসসি পরীক্ষা ১৯ জুন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু তখন সিলেট, সুনামগঞ্জসহ দেশের কয়েকটি এলাকা বন্যাকবলিত হয়ে পড়ে। উদ্ভূত পরিস্থিতিতে এর দুদিন আগে পরীক্ষা স্থগিত করার ঘোষণা দেয় শিক্ষা মন্ত্রণালয়। 

পরীক্ষা সামনে রেখে ৫ সেপ্টেম্বর শিক্ষা মন্ত্রণালয়ে পরীক্ষাসংক্রান্ত জাতীয় মনিটরিং ও আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় পরীক্ষা সুষ্ঠুভাবে আয়োজন ও প্রশ্নফাঁস এড়াতে ১২ সেপ্টেম্বর (সোমবার) থেকে ২ অক্টোবর পর্যন্ত দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।


আরও খবর

শিগগিরই বাড়ছে বিদ্যুতের দাম

মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২