Logo
শিরোনাম

ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ৩৬জন দেখেছেন
Image

২০তম জন্মদিনটা পালন করলেন হাসিখুশিতেই।  আর ঠিক পরদিনই নিজের বাড়ি থেকে উদ্ধার হল ভারতের দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী সাহানার ঝুলন্ত লাশ। 

এ ঘটনায় সন্দেহের তীর অভিনেত্রীর স্বামী সাজ্জাদের দিকে।  অভিনেত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। 

শুক্রবার কেরালার কোঝিকোড় শহরে সাহানার বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিকভাবে সাহানা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হলেও তার মায়ের দাবি এটি খুন।স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘বৃহস্পতিবার সন্ধ্যায় সাহানা শেষ বার ফোন করেছিল।  তাকে খুব উচ্ছ্বসিত লাগছিল। জন্মদিনে কী কী করল, সব জানাল। বলল, শুক্রবার আসবে দেখা করতে। খুব আনন্দ করেছে সেটাও জানিয়েছিল। তার পর হঠাৎ করে আত্মহত্যা কীভাবে করে সে? এটা মেনে নিতে পারছি না। আমি নিশ্চিত সাজ্জাদই খুন করেছে তাকে।’ 

সাজ্জাদ প্রায়শই সাহানাকে মেরে ফেলার হুমকি দিতেন বলে অভিযোগ করেন তিনি। কাতারে কাজ করতেন সাজ্জাদ। কিন্তু সাহানা দক্ষিণী ছবিতে অভিনয় ও বিজ্ঞাপনের কাজ শুরু করার পর তিনি কাতার থেকে ফিরে আসেন। এর পর স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলত প্রায়ই।


তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা


আরও খবর

এবার চলচ্চিত্রে ধোনী

শুক্রবার ১৩ মে ২০২২




ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলায় সিরিয়ার চার সেনা নিহত

প্রকাশিত:বুধবার ২৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ১৫ মে ২০২২ | ১১১জন দেখেছেন
Image

রাজধানী দামেস্কের কাছে ইসরায়েলে চালানো ক্ষেপণাস্ত্র হামলায়  চার সিরিয়ান সেনা  নিহত হয়েছে, আহত হয়েছে আরও তিন জন। বুধবার এই দাবি করেছে সিরিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়।

এই হামলায় অবকাঠামোগত ক্ষতিও হয়েছে বলে জানিয়েছে সিরিয়া।  

সিরিয়ার রাষ্ট্রীয় সংবাদ সংস্থা জানিয়েছে, ইসরায়েলের উত্তর-পূর্ব অঞ্চলের তিবেরিয়াস এলাকা থেকে কয়েকটি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করা হয়। এর অধিকাংশ সিরিয়ার সেনাবাহিনী আকাশে ধ্বংস করেছে বলেও দাবি করা হয় ওই খবরে। 

তবে এই ক্ষেপণাস্ত্র হামলার বিষয়ে ইসরায়েল এখনও কোনও মন্তব্য করেনি। 


সূত্র: আল জাজিরা


আরও খবর



নোয়াখালীতে ডাকাত দলের ৪ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

প্রকাশিত:বৃহস্পতিবার ২১ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ১১৬জন দেখেছেন
Image

অনুপ সিংহ,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর বেগমগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি,দুইটি কার্তুজ,একটি ছেনি,তিনটি কিরিচ. একটি লোহার রড এবং একটি কান্তা উদ্ধার করা হয়।

 বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোররাতে উপজেলার একলাশপুর ইউনিয়ন থেকে তাদের গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার শরীফপুর ইউনিয়নের বাবু নগর গ্রামের শাহাদাত হোসেনের ছেলে তারেক (২২) একই গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে রাকিব (২০)  শুভ (২১) একলাশপুর ইউনিয়নের মধুরামপুর গ্রামের মৃত ইমাম হোসেন বাহারের ছেলে শুভ (২১) ও কামাল উদ্দিনের ছেলে সাগর (২২)।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।  তিনি আরও বলেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদের গ্রেফতার করা হয়।  এ ঘটনায় মামলা দায়েরর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  গ্রেফতারকৃত আসামিদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আরও খবর

পচছে আমদানি পেঁয়াজ

সোমবার ১৬ মে ২০২২




এবার মেয়ের নাম প্রকাশ করলেন নিক-প্রিয়াংকা

প্রকাশিত:বৃহস্পতিবার ২১ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ১৫ মে ২০২২ | ৯৬জন দেখেছেন
Image

অবশেষে অপেক্ষার অবসান হলো। প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস তাদের মেয়ের কী নাম রেখেছেন তা এবার প্রকাশ করেছেন। নিক-প্রিয়াংকার প্রথম সন্তানের নাম মালতি মারি চোপড়া জোনাস। 

চলতি বছরের গোড়ার দিকেই সারোগেসির মাধ্যমে বাবা-মা হন এ তারকা দম্পতি।  সান দিয়াগোর এক হাসপাতালে চলতি বছর ১৫ জানুয়ারি জন্ম হয়েছে নিক-প্রিয়াংকার মেয়ের। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রতিবেদনে বলা হয়েছে, এ বছর ২২ জানুয়ারি যৌথ ইনস্টাগ্রাম পোস্টে সারোগেসির মাধ্যমে সন্তানসুখ লাভের কথা প্রকাশ্যে এনেছিলেন ‘প্রিনিক’ জুটি। তবে সন্তানের লিঙ্গ পর্যন্ত ফাঁস করেননি তারা। যদিও পরবর্তী সময়ে প্রিয়াংকার বোন মিরা চোপড়া জানান, মেয়ের মা হয়েছেন অভিনেত্রী।

এবার হলিউডের এক সংবাদমাধ্যম সূত্রে খবর— প্রিয়াংকা চোপড়া তার মেয়ের নাম রেখেছেন মালতি মারি চোপড়া জোনাস। রাতে বার্থ সার্টিফিকেট হাতে এসেছে ওই সংস্থার, এমনটিই দাবি করেছেন তারা।

জানা গেছে, রাত ৮টার পর জন্ম হয় মালতি মারির। সংস্কৃত এবং লাতিন দুই শব্দ মিশিয়ে মেয়ের নাম রেখেছেন নিক-প্রিয়াংকা। সংস্কৃতে ‘মালতি’ শব্দের অর্থ হলো— এক রকম সুগন্ধযুক্ত ছোট সাদা ফুল অথবা চাঁদের আলো। অন্যদিকে মারি শব্দের অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী, মূলত ভার্জিন মেরিকে অনেক সময় এই আখ্যা দেওয়া হয়। মারি নামের সঙ্গে বাইবেলের যোগও রয়েছে। যিশুর মাতা মেরিকে ফ্রেঞ্চে ‘মারি’ বলা হয়।

যদিও আনুষ্ঠানিকভাবে মেয়ের নাম বা ছবি কোনোটাই প্রকাশ্যে আনেননি তারকা জুটি। দিনকয়েক আগেই লিলি সিংয়ের সঙ্গে তার নতুন বইয়ের প্রসঙ্গে কথা বলার সময় মেয়ের নাম উল্লেখ করতে দেখা গেছে প্রিয়াংকাকে। মা হওয়ার পর তার চিন্তাভাবনায় কেমন বদল এসেছে সে ব্যাপারে কথা বলেন পিগি চপস। 

প্রিয়াংকা জানান, ‘একজন নতুন মা হিসেবে আমি যেটি সবসময় ভাবি, তা হলো আমি কখনও আমার ইচ্ছে, ভয়, আমার বড় হয়ে ওঠা, আমার শিশুর মধ্যে আসতে দেব না। আমি এটি সবসময় বিশ্বাস করি, বাচ্চারা তোমার মাধ্যমে এ দুনিয়ায় এসেছে, তোমার মধ্যে থেকে নয়। এটা ভাবা কখনও উচিত না যে, আমার সন্তান মানে আমি আমার মতো করে ওকে বড় করব। ওরা আপনার মাধ্যমে এলেও নিজের জায়গা তৈরি করতে এসেছে এখানে। এটিকে মেনে নিলেই অনেক সুবিধে হয়ে যায়, আমার মা-বাবাও কখনও জোর করে আমার ওপর কিছু চাপিয়ে দিতে চায়নি।’

একদিকে যেমন মেয়েকে সামলাতে ব্যস্ত, তেমনই প্রিয়াংকার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। ‘টেক্স অফ ইউ’ রয়েছে মুক্তির অপেক্ষায়। পাশাপাশি আমাজনের টিভি সিরিজ ‘সিটাডেল’-এর শুটিংও শেষ করেছেন দেশি গার্ল।



সুত্রঃ  যুগান্তর


আরও খবর

এবার চলচ্চিত্রে ধোনী

শুক্রবার ১৩ মে ২০২২




১৩ হাজার টন পাম তেল আসবে আজ

প্রকাশিত:শুক্রবার ০৬ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ৭৯জন দেখেছেন
Image

চট্টগ্রাম বন্দরে আজ শুক্রবার আসছে ১৩ হাজার টন পাম তেলবাহী জাহাজ ‘এমটি সুমাত্রা পাম’। ২৮ এপ্রিল মধ্যরাত থেকে পাম তেল রফতানিতে ইন্দোনেশিয়ান সরকারের নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার আগের দিন জাহাজটি চট্টগ্রাম বন্দরের উদ্দেশ্যে ইন্দোনেশিয়ার লুবুক গেয়াং বন্দর ত্যাগ করে। টিকে গ্রুপ এসব পাম অয়েল আমদানি করেছে।
মেরিন ট্রাফিক ওয়েবসাইটের তথ্য মতে, এমটি সুমাত্রা পাম জাহাজটি গত ২৭ এপ্রিল ইন্দোনেশিয়ার লুবুক গেয়াং বন্দর থেকে যাত্রা করে। ৬ মে চট্টগ্রাম বন্দরে পৌঁছার কথা রয়েছে ইন্দোনেশিয়ান পতাকাবাহী জাহাজটির। জাহাজটির বাংলাদেশে লোকাল এজেন্ট মোহাম্মদী ট্রেডিং কোম্পানি লিমিটেডের জেনারেল ম্যানেজার কাজী আবু নাঈম জানান, এমটি সুমাত্রা পাম জাহাজটি ৬ মে চট্টগ্রাম বন্দরে আসবে।
ইন্দোনেশিয়া বিশ্বের শীর্ষ পাম অয়েল রফতানিকারী দেশ। বাংলাদেশে পাম অয়েল আমদানির ৯০ শতাংশ আমদানি হয়ে থাকে দেশটি থেকে। গত ২৮ এপ্রিল মধ্যরাত থেকে পাম অয়েল রফতানিতে নিষেধাজ্ঞা জারি করে দেশটি।
বাংলাদেশে ভোজ্যতেল আমদানিকারকদের সঙ্গে কথা বলে জানা গেছে, নিষেধাজ্ঞার কারণে ইন্দোনেশিয়ায় কমপক্ষে ২০ হাজার টন পাম অয়েল আমদানির চালান আটকে গেছে। কিন্তু নিষেধাজ্ঞা জারির আগেই এসব পাম তেল আমদানির এলসি (ঋণপত্র) খোলা হয়।
চট্টগ্রাম কাস্টমসের তথ্য অনুযায়ী, ইন্দোনেশিয়ান সরকারের নিষেধাজ্ঞার আগে এপ্রিল মাসেই প্রায় এক লাখ ২০ হাজার টন পাম অয়েল আমদানি করে দেশের শীর্ষ আমদানিকারকরা।
বাংলাদেশে বছরে প্রায় ১৩ লাখ টন পাম অয়েল আমদানি হয়। এর মধ্যে ৯০ শতাংশ আমদানি হয় ইন্দোনেশিয়া থেকে। বাকি ১০ শতাংশ আসে মালয়েশিয়া থেকে।


আরও খবর



বিএনপির নেতাদের কথা অনেকগুলোই বানোয়াট : তথ্যমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ২৬ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ৭৯জন দেখেছেন
Image

বিএনপি একটি জালিয়াত রাজনৈতিক দল বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। সোমবার (২৫ এপ্রিল) দুপুরে সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

সম্প্রতি বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাষ্ট্রদূত আখিম ট্র্যোস্টারের সঙ্গে বৈঠক করেছেন বিএনপি নেতারা। বৈঠক নিয়ে বিএনপির পক্ষ থেকে গণমাধ্যমে দেওয়া বক্তব্যে অসন্তোষ প্রকাশ করেন দেশটির রাষ্ট্রদূত।

বিষয়টি নিয়ে তথ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, একটি রাজনৈতিক দলের বক্তব্যের পরিপ্রেক্ষিতে জার্মানির মতো একটি দেশের রাষ্ট্রদূত এ রকম প্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করা, আমাদের দেশে নিকট অতীতে কখনো ঘটেনি, অন্তত আমার জানা নেই।

মন্ত্রী বলেন, তারা (বিএনপি নেতারা) বিভিন্ন সময়ে বিদেশিদের সঙ্গে দেখা করে বিদেশিদের উদ্ধৃতি দিয়ে যে নানা কথাবার্তা বলে, সেগুলোর অনেকগুলোই বানোয়াট। সেটিরই প্রমাণ হচ্ছে জার্মান রাষ্ট্রদূতের ক্ষোভ প্রকাশ।

কয়েক বছর আগে খালেদা জিয়ার প্রেস সচিব সাংবাদিকদের ডেকে বলেছিলেন অমিত শাহ (ভারতীয় রাজনীতিবিদ) বেগম খালেদা জিয়াকে ফোন করেছিলেন। এরপর অমিত শাহের অফিস থেকে বলা হয়, তিনি ফোন করেননি, এমন দাবি করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ওনারা শুধু মিথ্যাবাদী নয়, উনারা জালিয়াত। এটি একটি জালিয়াত রাজনৈতিক দল। এটিরই প্রমাণ হচ্ছে এ ঘটনাগুলো।

প্রস্তাবিত গণমাধ্যমকর্মী আইন নিয়ে নিউজপেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব) এর বিবৃতি নিয়েও মতবিনিময়ের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন তথ্যমন্ত্রী।


আরও খবর