Logo
শিরোনাম
রাজবাড়ীতে ট্রাকের সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহীর মৃত্যু রাজবাড়ীতে আবৃত্তি ও কথামালায় প্রকাশনা উৎসব নওগাঁয় মোটরসাইকেলের ধাক্কায় স্কুল ছাত্র নিহত-মা ও ছোট বোন আহত মোরেলগঞ্জে শ্রমীকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন এমপি মিলন লালমনিরহাটে বিদ্যুৎ স্পৃষ্টে মারাগেছে স্কুলছাত্র নওগাঁয় বোরো ধান চাষের শুরুতেই বিদ্যুতের লোড শেডিং, দুঃশ্চিন্তায় কৃষকরা নওগাঁয় ৩৫ কোটি টাকা মূল্যের কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করেছে পুলিশ কুড়িগ্রামের শীতকাতর অসহায় মানুষের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেত্রকোনায় বিশ্ব জলাভূমি দিবস উপলক্ষে মানববন্ধন মোরেলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের দৈন্যদশা শিক্ষার্থী ৮ শিক্ষক ২

নওগাঁয় ২২শ' লিটার মদ সহ দু'জনকে আটক

প্রকাশিত:Wednesday ০৪ January ২০২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টার :


নওগাঁয় ২২শ' লিটার মদ সহ দু'জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্প কর্তৃক পৃথক দুটি অভিযান পরিচালনা করে নওগাঁর ধামইরহাট এলাকা হতে নিজ বসতবাড়ীতে প্রস্তুুতের সময় ২ হাজার ২শ' ২০ লিটার চোলাই মদ সহ দু' জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্প থেকে প্রতিবেদক কে জানানো হয়, র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা'র নেতৃত্বে মঙ্গলবার ৩ জানুয়ারি দিনগত রাত পনে ১২ টারদিকে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন মুকুন্দপুর এলাকায় অভিযান পরিচালনা করে ১ হাজার ১শ' ৭০ লিটার চোলাই মদ সহ মাদক ব্যবসায়ী শ্রী সুদেব (২৫), পিতা-মৃত প্রদিপ, সাং-মুকুন্দপুর কামারপাড়া, থানা-ধামইরহাট, জেলা-নওগাঁকে নিজ বসতবাড়ীতে প্রস্তুুতের সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। এছাড়া রাত পনে ১ টারদিকে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন কামারপাড়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১ হাজার ৫০ লিটার চোলাই মদ- সহ মাদক ব্যবসায়ী আসামী শ্রী শ্যামল(৫০),পিতা-মৃত রমেশ, সাং-বেলাম্বা এক মন্দির, থানা ও জেলা- জয়পুরহাটকে নিজ বসতবাড়ীতে প্রস্তুুতের সময় হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত ধৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় চোলাই মদ অবৈধভাবে উৎপাদন করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। 

এব্যাপারে নওগাঁ জেলার ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলেও নিশ্চিত করেছে র‌্যাব।


আরও খবর



নেপালে বিধ্বস্ত উড়োজাহাজ থেকে ৬৮ মরদেহ উদ্ধার

প্রকাশিত:Sunday ১৫ January ২০২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

নেপালের পোখারায় ৭২ আরোহী নিয়ে ইয়েতি এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। নেপালের প্রভাবশালী দৈনিক দ্য কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, এখন পর্যন্ত ৬৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার স্থানীয় সময় সকাল ১০টা ৫০ মিনিট পর্যন্ত সংযোগ ছিল প্লেনটির। এরপর এটি বিধ্বস্ত হয়। পুরোনো বিমানবন্দর ও পোখারা আন্তর্জাতিক বিমানবন্দরের মাঝে এটি বিধ্বস্ত হয় বলে জানিয়েছেন ইয়েতি এয়ারলাইন্সের মুখপাত্র সুদর্শন বার্তাউলা। 

ফ্লাইট ট্র্যাকিং ওয়েবসাইট ফ্লাইটরাডার ২৪ বলছে, প্লেনটি ১৫ বছরের পুরোনো ছিল। বিমানটি নেপালের কাঠমান্ডু থেকে পোখারার উদ্দেশে ছেড়ে যাচ্ছিলো। এতে মোট ৬৮ যাত্রী ও ৪ ক্রু সদস্য ছিলেন।

প্লেনটিতে স্থানীয়দের পাশাপাশি ১৫ বিদেশি নাগরিকও ছিলেন। তাদের মধ্যে পাঁচজন ভারতের, চারজন রাশিয়ান, একজন আইরিশ, দুজন দক্ষিণ কোরিয়ার, একজন অস্ট্রেলিয়ার, একজন ফ্রান্সের ও একজন আর্জেন্টিনার নাগরিক।

সূত্র : দ্য গার্ডিয়ান ও সিএনএন।


আরও খবর



ধামরাইয়ে বাসের ধাক্কায় চিতাবাঘ নিহত

প্রকাশিত:Monday ১৬ January ২০২৩ | হালনাগাদ:Wednesday ০১ February ২০২৩ |
Image

মাহবুবুল আলম রিপন, স্টাফ রিপোর্টার :


ঢাকার ধামরাইয়ে বাথুলী বাস স্ট্যান্ডে দ্রুতগামী বাসের ধাক্কায় নিহত হয়েছে এক চিতাবাঘ। রোববার ১৫ (জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের  ধামরাইয়ের বাথুলী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে এ দুর্ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করেছেন এলাকাবাসী। মানুষের ধারণা সুন্দরবন থেকে ঢাকার ধামরাইয়ে আমতা ইউনিয়নের  বাউখন্ড এলাকায় জিন্দাপী কালু-গাজীর দরাগাহে দরশন দিতে  এ বাঘটি এসেছে অথবা পাচারকালে বণ্যপ্রাণী পাচারকারি চক্রের হেফাজত থেকে চিতাবাঘটি পালিয়ে আত্মরক্ষা করতে গিয়ে বাসের ধাক্কায় প্রাণ হারিয়েছে। প্রতিবছরই ঢাকার ধামরাইয়ে ২-৪টি বাঘ আটক কিংবা মারা যাওয়ার ঘটনা ঘটে থাকে। জনশ্রুতি রয়েছে উপজেলার আমতা  ইউনিয়নের বাউখন্ড এলাকায় ইতিহাসখ্যাত জিন্দাপীর কালু-গাজীর দরগাহে তাদের ভক্ত সুন্দর বনের বাঘ জিয়ারত করতে আসে। আর ফিরে যাওয়ার পথে হয় তাদের মৃত্যু ঘটে না হয় জনতার হাতে আটক হয়।

এলাকাবাসী জানান,রোববার দিনগত রাত অনুমান সাড়ে ৮টার দিকে বাঘটি বাথুলী বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে ঢাকা-আরি মহাসড়কের উত্তর প্রান্ত থেকে দক্ষিণ প্রান্তে পার হচ্ছিল। ঠিক এসময় দ্রুতগতিসম্পন্ন ঢাকা-গামী একটি ঘাতক বাসের ধাক্কায় ওই চিতা বাঘটি মহাসড়কের ওপর পড়ে যায় এবং গুরুতর আহত হয়। মহাসড়কের দু’পাশ থেকেই থেমে যায় সবধরণের যান ও পরিবহণ। মানুষজন দ্রুত ওই বাঘটি রাস্তার পাশে নিয়ে সেবাযত্ন  করেন বাঁচানোর জন্য। কিন্ত শেষ পর্যন্ত ওই বাঘটিকে বাঁচানো গেলনা। বাঘটি এক দীর্ঘ্য নিস্বাস ছেড়ে চলে যায় না ফেরার দেশে। বাঘ হিংস্র  প্রাণী হলেও তার প্রতি মানুষের মমত্ববোধের একটুও  কমতি ছিলনা। আর এসময় বাঘটিও মানুষের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে দু’চোখের পানি ফেলছিল। আর এদৃশ্য অবলোকন করে মানুষের দু’চোখেও নেমে এসেছিল ছলছল পানি।

মোঃ আলাউদ্দিন নামে এক ব্যক্তি বলেন,বাঘটির মারা যাওয়ার করুণ দৃশ্য আমি আামর নিজ চোখে দেখেছি এবং তাকে বাঁচানোর জন্য সবধরণের চেষ্টাও করেছি। আমি ভুলেই গিয়েছিলাম বাঘ। আমার বুকের ধন নয়নের মণি আমার ছেলেও কিছুদিন আগে এ মহাসড়কের শ্রীরামপুর এলাকায় দ্রুতগতির বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে মারা যায়। আজও আমি সে দৃশ্য ভুলতে পারিনি। তাই আমি এলাকার মানুষের সহায়তায় ওই বাঘটি বাঁচানোর চেষ্টা করি। আমার ছেলে আমাকে যেন দূর  থেকে বলছিল বাবা তুমি ওই বাঘটিকে বাঁচাও তাহলে আমার আত্মাও শান্তি পাবে।

ডা. দেওয়ান মোহাম্মদ ফজলুর রহমান সবুজ বলেন,আমরা বাপ-দাদার আমল থেকে শুনে আসছি প্রতিবছরই নাকি জিন্দাপীর কালু-গাজীর দরগাহে বাঘভক্তরা দরশন দিতে আসে। আর প্রতিবছরই জনতার হাতে ধরা পড়ে অথবা মৃত্যবরণ করে এবাঘ। সড়ক দুর্ঘটনায় আহত বাঘটি আলাউদ্দিনের সহায়তায় আমরা এলাকাবাসী বাঁচানোর সবধরণের চেষ্টা করেও সফল হইনি। শেষ পর্যন্ত বাঘটি মারা যায়। এলাকাবাসী বাঘটি মাটিচাপা দিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন।


আরও খবর



নওগাঁয় ১২ দফা দাবিতে ইনসাফের মানববন্ধন

প্রকাশিত:Thursday ১৯ January ২০২৩ | হালনাগাদ:Friday ০৩ February ২০২৩ |
Image

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টার :


নওগাঁয় ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাফ) এর ১২ দফা দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার ১৮ জানুযারি নওগাঁ জেলা শহরের ডিগ্রী মোড়ে ইনসাফ জেলা শাখার আয়োজনে ঘন্টাব্যাপী এ কর্মসূচী পালিত হয়। এসময় সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক ও জেলা শাখার সভাপতি মো. মাহবুব আলম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সদস্য আতোয়ারুল ইসলাম জুয়েল, আনোয়ার হোসেন ও জহুরুল হক স্বপন এবং পৌর কমিটির সভাপতি ফিরোজ মন্ডল ও সাধারন সম্পাদক খায়রুল বাসার। মানববন্ধনে প্রায় শতাধিক নির্মাণ শ্রমিকের নারী-পুরুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, নির্মাণ শ্রমিকদের দাবি দিবস উপলক্ষে ২০২৩-২৪ অর্থ বছরে বাজেটে অর্থ বরাদ্দ করে মৌলিক অধিকারসহ ১২ দফা দাবী বাস্তবায়ন করা হোক। সেই সাথে সরকারি উদ্যোগে রাজধানী ঢাকা শহরে থানা ও ওয়ার্ড ভিত্তিক এবং সারাদেশে জেলা ও উপজেলা ভিত্তিক নির্মাণ কলোনী স্থাপন করে সুলভ মূল্যে দীর্ঘ  মেয়াদী লীজ প্রদানের মাধ্যমে নির্মাণ শ্রমিকদের বাসস্থান নিশ্চিত করতে হবে। কলোনীতে শ্রমিকদের ছেলে মেয়েদের লেখাপড়ার জন্য স্কুল এবং চিকিৎসা কেন্দ্র স্থাপনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের বোর্ড সভা প্রতিমাসে একবার এবং তহবিল থেকে নির্মাণ শ্রমিকদের জন্য ব্যাপক কল্যাণমুখী কর্মসূচি গ্রহণ ও সাহায্যের আবেদন ফরমে উপজেলা নির্বাহী কর্মকর্তা, সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তার সুপারিশ বাধ্যতামূলক করা হয়েছে তা প্রত্যাহার করতে হবে। এছাড়াও শ্রমিকদের পূর্ণ অধিকার নিশ্চিত করে রেশনিং ব্যবস্থা, পেনশন স্কীম চালু, দুর্ঘটনায় নিহত এবং আহত বা আজীবন পঙ্গুত্ব বরণকারী শ্রমিকের ক্ষেত্রে বিশেষ গুরুত্ব দিতে হবে বলেও বক্তব্যে দাবি করেন বক্তারা।


আরও খবর



বিপিএলের নবম আসর শুরু

প্রকাশিত:Friday ০৬ January ২০২৩ | হালনাগাদ:Thursday ০২ February 2০২3 |
Image

ইয়াশফি রহমান : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর শুরু হচ্ছে আজ। সাতটি দলকে নিয়ে শুরু হওয়া এই টুর্নামেন্টের এবারের টাইটেল স্পন্সর ইস্পাহানি ও মিনিস্টার গ্রুপ।

বিপিএলের উদ্বোধনী দিনে রয়েছে দুটি ম্যাচ। প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স। দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স লড়বে রংপুর রাইডার্সের বিপক্ষে।

ঢাকা পর্ব

৬ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু- ঢাকা, দুপুর- ২:৩০

৬ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স-রংপুর রাইডার্স, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:১৫

৭ জানুয়ারি- ঢাকা ডোমিনেটরস-খুলনা টাইগার্স, ভেন্যু -ঢাকা, দুপুর ২:০০

৭ জানুয়ারি- ফরচুন বরিশাল-সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু -ঢাকা, সন্ধ্যা ৭:০০

৯ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স-সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু -ঢাকা, দুপুর ২:০০

৯ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স- খুলনা টাইগার্স, ভেন্যু -ঢাকা, সন্ধ্যা ৭:০০

১০ জানুয়ারি- ফরচুন বরিশাল-রংপুর রাইডার্স, ভেন্যু -ঢাকা, দুপুর ২:০০

১০ জানুয়ারি- ঢাকা ডোমিনেটরস-সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু -ঢাকা, সন্ধ্যা ৭:০০

চট্টগ্রাম পর্ব

১৩ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স- ফরচুন বরিশাল, ভেন্যু - চট্টগ্রাম, দুপুর ২:৩০

১৩ জানুয়ারি- খুলনা টাইগার্স- রংপুর রাইডার্স, ভেন্যু - চট্টগ্রাম, সন্ধ্যা ৭:১৫

১৪ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ফরচুন বরিশাল, ভেন্যু - চট্টগ্রাম, দুপুর ২:০০

১৪ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-ঢাকা ডোমিনেটরস, ভেন্যু - চট্টগ্রাম, দুপুর ২:০০

১৬ জানুয়ারি- ঢাকা ডোমিনেটরস-সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু -চট্টগ্রাম, দুপুর ২:০০

১৬ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ভেন্যু - চট্টগ্রাম, সন্ধ্যা ৭:০০

১৭ জানুয়ারি- খুলনা টাইগার্স- রংপুর রাইডার্স, ভেন্যু - চট্টগ্রাম, দুপুর ২:০০

১৭ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স- সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু - চট্টগ্রাম, সন্ধ্যা ৭:০০

১৯ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স- ঢাকা ডোমিনেটরস, ভেন্যু - চট্টগ্রাম, দুপুর ২:০০

১৯ জানুয়ারি- ফরচুন বরিশাল- রংপুর রাইডার্স, ভেন্যু - চট্টগ্রাম, সন্ধ্যা ৭:০০

২০ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-খুলনা টাইগার্স, ভেন্যু - চট্টগ্রাম, দুপুর ২:৩০

২০ জানুয়ারি- ঢাকা ডোমিনেটরস-ফরচুন বরিশাল, ভেন্যু -চট্টগ্রাম, সন্ধ্যা- ৭:১৫

ঢাকা পর্ব

২৩ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-রংপুর রাইডার্স, ভেন্যু- ঢাকা, দুপুর ২:০০

২৩ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স-ঢাকা ডোমিনেটরস, ভেন্যু-ঢাকা, সন্ধ্যা- ৭:০০

২৪ জানুয়ারি- ফরচুন বরিশাল-সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু-ঢাকা, দুপুর ২:০০

২৪ জানুয়ারি- খুলনা টাইগার্স-ঢাকা ডোমিনেটরস, ভেন্যু-ঢাকা, সন্ধ্যা- ৭:০০

সিলেট পর্ব

২৭ জানুয়ারি- রংপুর রাইডার্স-সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু- সিলেট, দুপুর ২:৩০

২৭ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-ফরচুন বরিশাল, ভেন্যু- সিলেট, সন্ধ্যা- ৭:১৫

২৮ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স-খুলনা টাইগার্স, ভেন্যু- সিলেট, দুপুর ২:০০

২৮ জানুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স- সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু- সিলেট, সন্ধ্যা- ৭:০০

৩০ জানুয়ারি- রংপুর রাইডার্স- ঢাকা ডোমিনেটরস, ভেন্যু- সিলেট, দুপুর ২:০০

৩০ জানুয়ারি- খুলনা টাইগার্র্স- সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু- সিলেট, সন্ধ্যা- ৭:০০

৩১ জানুয়ারি- ঢাকা ডোমিনেটরস- ফরচুন বরিশাল, ভেন্যু- সিলেট, দুপুর ২:০০

৩১ জানুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স- খুলনা টাইগার্স, ভেন্যু- সিলেট, সন্ধ্যা- ৭:০০

ঢাকা পর্ব

৩ ফেব্রুয়ারি- ফরচুন বরিশাল-খুলনা টাইগার্স, ভেন্যু- ঢাকা, দুপুর ২:৩০

৩ ফেব্রুয়ারি- ঢাকা ডোমিনেটরস - রংপুর রাইডার্স, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:১৫

৪ ফেব্রুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স- কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ভেন্যু- ঢাকা, দুপুর ২:০০

৪ ফেব্রুয়ারি- রংপুর রাইডার্স- সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:০০

৭ ফেব্রুয়ারি- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স- ঢাকা ডোমিনেটরস, ভেন্যু- ঢাকা, দুপুর ২:০০

৭ ফেব্রুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স- ফরচুন বরিশাল, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:০০

৮ ফেব্রুয়ারি- খুলনা টাইগার্স- সিলেট স্ট্রাইকার্স, ভেন্যু- ঢাকা, দুপুর ২:০০

৮ ফেব্রুয়ারি- রংপুর রাইডার্স- চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:০০

১০ ফেব্রুয়ারি- কুমিল্লা ভিক্টোরিয়ান্স- রংপুর রাইডার্স, ভেন্যু- ঢাকা, দুপুর ২:০০

১০ ফেব্রুয়ারি- ফরচুন বরিশাল- খুলনা টাইগার্স, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:০০

১২ ফেব্রুয়ারি- এলিমিনেটর, ভেন্যু- ঢাকা, দুপুর ২:০০

১২ ফেব্রুয়ারি- প্রথম কোয়ালিফাইয়ার, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:০০

১৪ ফেব্রুয়ারি- দ্বিতীয় কোয়ালিফাইয়ার, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:১৫

১৬ ফেব্রুয়ারি- ফাইনাল, ভেন্যু- ঢাকা, সন্ধ্যা- ৭:১৫


আরও খবর



গজারিয়ায় ছাত্রলীগ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত:Wednesday ০৪ January ২০২৩ | হালনাগাদ:Wednesday ০১ February ২০২৩ |
Image

গজারিয়া প্রতিনিধিঃ 


গজারিয়ায় বাংলাদেশ ছাত্রলীগ এর ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে উপজেলা ছাত্রলীগ এর উদ্যোগে বনাঢ্য আয়োজনে আলোচনা সভা ও আনন্দ র‍্যালী অনুষ্ঠিত। 

 বুধবার সকাল ১১ঘটিকায় উপজেলার শিল্পকলা একাডেমীতে এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব,উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাঃসম্পাদক, উপজেলা পরিষদ এর চেয়ারম্যান আমিরুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মোঃহাবিবুর রহমান সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী মহসিন চৌধুরী,এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা মোঃহাফিজুর রহমান খাঁন,জেলা আওয়ামী যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি মোঃশাহজাহান খাঁন,উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক মুনসুর আহম্মেদ খাঁন জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মুমিনুল হক টিটু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান নেকী,মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার আঁখি,জেলা ছাত্রলীগ এর সভাপতি ফয়সাল মৃধা,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ এর উপ গনশিক্ষা বিষয়ক সম্পাদক আশ্ররাফুল ইসলাম জয়,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি হাজী মোজাম্মেল হক,সাবেক উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মাহাবুবুল আলম শাহীন,উপজেলা যুবলীগ নেতা আবুল বাশার,আজিজুল হক পার্থ, উপজেলা কৃষক লীগের আহবায়ক মোশারফ হোসেন মিন্টু,উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মিনু আক্তার,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইসমাঈল হোসেন,সেতু খাঁন,আবু বক্কর সিদ্দিক,শামীম আহম্মেদ জয়সহ সকল ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রলীগ এর সভাপতি/সাঃসম্পাদকসহ বিপুল সংখ্যক ছাত্রলীগ নেতৃবৃন্দ।


আরও খবর