Logo
শিরোনাম

শ্রীনগরে ১২ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৫০ বছরের লম্পট আটক

প্রকাশিত:বৃহস্পতিবার ০৫ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ২২৪জন দেখেছেন
Image

শ্রীনগর সংবাদদাতাঃ

মুন্সীগঞ্জ  শ্রীনগরে ১২ বছরের এক কিশোরীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ৫০ বছরের লম্পটকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পাইলভোগ গ্রামের নিজ বাড়ি থেকে লম্পট টিপু মাঝি (৫০) কে আটক করা হয়। 

স্থানীয়রা জানায়, দরিদ্র পরিবারের কিশোরী ওই গ্রামের মালেক মাঝির ছেলে টিপু মাঝির মেয়ের সাথে রাতে ঘুমাতো। এর সুযোগ নিয়ে টিপু মাঝি কিশোরীকে জোর করে ধর্ষণ করে। ঘটনাটি সমাজে প্রচারের ভয় দেখিয়ে পরে সে বেশ কয়েকবার কিশোরীকে ধর্ষণ করে। কয়েকদিন আগে কিশোরী তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। পরে স্থানীয় এক যুবক টিপু মাঝিকে জুতাপেটা করে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে তা প্রকাশ পায়। এই ঘটনা নিয়ে বৃহস্পতিবার বিকালে সালিশের আয়োজন করে। সালিশে বসার আগেই শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে টিপু মাঝিকে ধর্ষণের অভিযোগে আটক করে। টিপু মাঝি ৩ মেয়ে ও ১ ছেলে সন্তানের পিতা। 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। ধর্ষণের অভিযোগে টিপু মাঝির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


আরও খবর



অশনির প্রভাবে উপকূলীয় রাঙ্গাবালীতে বৃষ্টি, সাগর উত্তাল

প্রকাশিত:সোমবার ০৯ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ৫৮জন দেখেছেন
Image

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

ঘূর্ণিঝড় অশনির প্রভাবে উপকূলীয় সাগরপাড়ের দ্বীপ রাঙ্গাবালীতে বৈরী আবহাওয়া বিরাজ করছে। সোমবার ভোর থেকে দিনভর কয়েক দফায় কখনো মুষলধারে, আবার কখনো মাঝারি বৃষ্টি হয়েছে। উত্তাল হয়ে উঠেছে বঙ্গোপসাগর। মাছ ধরার ট্রলারগুলো নিরাপদে আশ্রয় নিতে শুরু করেছে। 

অশনির আতঙ্ক দেখা দিয়েছে উপকূলবাসীর।  উপজেলার কলাগাছিয়া, চরকাশেম ও চরনজিরসহ কয়েকটি বেড়িবাঁধহীন এলাকা রয়েছে। ঝড়-বন্যায় দুর্যোগ ঝুঁকিতে থাকে সেখানকার কয়েক হাজার মানুষ। অন্যদিকে, চালিতাবুনিয়া ইউনিয়নের গোলবুনিয়া ও চরলতা এলাকার বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধ এখনও ভাঙা রয়েছে।  অরক্ষিত ওইসব এলাকায় অশনির প্রভাবে  জোয়ারের পানি বাড়লে ঝুঁকিও বাড়বে। 

প্রশাসন বলছে, উপজেলার ৫৭টি আশ্রয় কেন্দ্র প্রস্তুত রাখা হয়েছে। সতর্ক সংকেত বাড়লেই ঝুঁকিপূর্ণ এলাকার লোকজনদের নিরাপদ স্থানে সরিয়ে আনা হবে।  

উল্লেখ্য, আবহাওয়ার সর্বশেষ বুলেটিন অনুযায়ী ঘূর্ণিঝড়টি পায়রা সমুদ্র বন্দর থেকে ৯৯৫ কি.মি দক্ষিণ-দক্ষিণপশ্চিমে অবস্থান করছিল। তাই পায়রা সমুদ্র বন্দরে দুই নম্বর দূরবর্তী হুশিয়ারি সংকেত বহাল রাখা হয়েছে। 


আরও খবর



ঈদের আগে ও পরে ৭ দিন বন্ধ থাকবে পন্যবাহি ট্রাক চলাচল

ঈদযাত্রা ভোগান্তি লাঘবে বাড়বে ফেরি

প্রকাশিত:সোমবার ১৮ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ৯৫জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিনিধি.রাজবাড়ী ঃ ঈদযাত্রায় ভোগান্তি কমাতে ও স্বস্তিদায়ক ঈদযাত্রা উপহার দিতে প্রস্তুুতি চলছে রাজবাড়ীর দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে। ফেরি বাড়ানোর পাশাপাশি ঘাট মেরামতের কাজ করছে বিআইডবিøটিসি ও বিআইডবিøটিএ কর্তৃপক্ষ। এমনকি ঘাট এলাকায় যাত্রি হয়রানি ও চাদাবাজি বন্ধে সকলকে নীজ নীজ দ্বায়িত্ব পালনের আহব্বান জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য। 

ফেরি সঙ্কট সেই সাথে পল্টুন ভাঙ্গাসহ ঘাটের নানা অব্যবস্থাপনার কারনে দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে যাত্রিদের দুর্ভোগ থাকে চরমে, আর ঈদে সেই দুর্ভোগের মাত্রা বেরে দাড়ায় কয়েক গুন। তবে এবার পারাপার নির্বিঘœ করতে নানামুখি পদক্ষেপ গ্রহন করেছে প্রশাসন। 

তারই অংশ হিসেবে সোমবার ( ১৮ এপ্রিল ) সকালে জেলা প্রশাসনের আয়োজনে আসন্ন ঈদুল-ফিতর উপলক্ষে রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া ঘাটের সুষ্টু ব্যবস্থাপনা ও যাত্রী সাধারণের যাতায়াত নিবিঘœ করার লক্ষ্যে সংশ্লিষ্টদের নিয়ে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। 

সমন্বয় সভায় রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ সালাহউদ্দিন, এনএসআইয়ের উপ পরিচালক মোঃ শরিফুল ইসলাম, গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল আমিন, রাজবাড়ী সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী নওয়াজিম রহমান বিশ্বাস, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, জেলা সড়ক পরিবহন মালিক গ্রæপের সাধারণ সম্পাদক মোঃ মুরাদ হাসান, পোট এন্ড ট্রাফিক অফিসার মোঃ শাহ্ আলম মিয়া, বিআইডবিøটিসির ব্যবস্থাপক (বাণিজ্য) প্রফুল্ল চৌহান বক্তৃতা করেন।

সভায় বিআইডবিøটিসির ব্যবস্থাপক (বাণিজ্য) প্রফুল্ল চৌহান বলেন, বর্তমানে এই নৌরুটে ১৯ টি ফেরি চলাচল করছে। ঈদ উপলক্ষে এক সপ্তাহের মধ্যে বহরে আরো ২ টি ফেরি যুক্ত হবে। ২১ টি ফেরি নিয়মিতভাবে চলাচল করলে পারাপারে তেমন একটা ভোগান্তি থাকবে না।

আরিচা নৌ বন্দরের পোর্ট অফিসার মোঃ শাহ আলম মিয়া বলেন,দৌলতদিয়া পাটুরিয়া ও দৌলতদিয়া কাজির হাট নৌরুটে চলবে ৩৪ টি লঞ্চ ও ৬৫ টি স্প্রীড বোর্ড। যাত্রি পারাপার করায় প্রস্তুুত রাখা হয়েছে দৌলতদিয়ায় ৫ টি ও পাটুরিয়ায় ৫ টি ফেরি ঘাট।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও প্রশাসন ) মোঃ সালাহউদ্দিন বলেন, ঘাট এলাকায় চাদাবাজি বন্ধে পোশাকে ও সিভিল ড্রেসে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। অন্ধকার এলাকাগুলোতে লাইটিং করা ও ফেরি সঠিকভাবে পরিচালিত হলে ঈদযাত্রায় কোন ভোগান্তি হবেনা বলেও জানান তিনি।

রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে স্বাভাবিক সময়ে হাজার হাজার যানবাহন পারাপার করা হলেও ঈদে তা বেরে দাড়ায় কয়েক গুনে। আর এ বছর শিমুলিয়া কাঠালবাড়ি নৌরুটে পদ্মা সেতুর নিরাপত্তার কথা ভেবে রাতের বেলায় বন্ধ থাকতে পারে ফেরি। যে কারনে এই নৌরুটে বাড়তি চাপ পরবে বলে জানান ঘাট তিনি। বাড়তি চাপ সামাল দিতে সব ধরনের প্রস্তুুতি থাকবে বলে আশা করেন তিনি। এছাড়াও ঈদের আগে ৩ দিন ঈদের দিন ও ঈদের পরে ৩ দিন পন্যবাহি ট্রাক চলাচল বন্ধ থাকবে। শুধু যাত্রিবাহি যানবাহনের সাথে পচনশীল পন্যবাহি ট্রাক পারাপার করা হবে। 

আর রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, দৌলতদিয়া ঘাটটি যেহেতু রাজবাড়ীতে অবস্থিত তাই এই ঘাটের ভালো মন্দ আমাদের সাথে জরিত। ঘাটে কোন প্রকার অনিয়ম মেনে নেওয়া হবে না। ঘাটের সাথে জরিত বিআইডবিøটিসি বিআইডবিøটি’এ, সড়ক ও জনপথ বিভাগ, জেলা প্রশাসন পুলিশ প্রশাসন সকলে মিলে সমন্বয় করে কাজ করলে ঘাটে বিশৃঙ্খলা থাকবে না। এতে আমাদের জেলার মান বাড়বে।


আরও খবর



টিসিবির পণ্য বিক্রি স্থগিত

প্রকাশিত:সোমবার ১৬ মে ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | জন দেখেছেন
Image

দেশে দরিদ্র পরিবারগুলোর জন্য সোমবার (১৬ মে) থেকে ১১০ টাকা লিটার বোতলজাত সয়াবিন তেল বিক্রি কর‌ার ঘোষণা দিলেও হঠাৎ করে সেই সিদ্ধান্ত থেকে পিছু হটল টিসিবি।

রবিবার (১৫ মে) রাত সাড়ে ৯টায় ন্যায্যমূল্যে তেল বিক্রির এ কার্যক্রম স্থগিত ক‌রা হ‌য়ে‌ছে ব‌লে এক বিশেষ বিজ্ঞপ্তির মাধ্যমে জানায় সংস্থাটি।

প্রকাশিত বিশেষ বিজ্ঞপ্তিতে টিসিবি জানায়, বিক্রয় কার্যক্রম সুশৃঙ্খলভাবে পরিচালনা এবং প্রকৃত সুবিধাভোগীর কাছে নিত্যপ্রয়োজনীয় পণ্য সাশ্রয়ী মূল্যে পৌঁছানোর লক্ষ্যে সরকার নীতিগতভাবে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য (ভোজ্য তেল, মসুর ডাল, চিনি) বিক্রয়ের সিদ্ধান্ত গ্রহণ করেছে। ঢাকা (উত্তর ও দক্ষিণ) ও বরিশাল সিটি কর্পোরেশনে ফ্যামিলি কার্ড প্রণয়ন ও বিতরণ কার্যক্রম চলমান রয়েছে। ফ্যামিলি কার্ড বিতরণ কার্যক্রম সম্পন্ন হওয়ার পর শুধুমাত্র ফ্যামিলি কার্ডের মাধ্যমেই টিসিবির পণ্য সামগ্রীর বিক্রয় কার্যক্রম অব্যাহত থাকবে। তাই সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য চলতি মাসের ১৬ মে থেকে ৩০ মে পর্যন্ত স্বল্প পরিসরে সাধারণ ট্রাকসেল কার্যক্রম স্থগিত করা হল। আগামী জুন মাসে ফ্যামিলি কার্ডের মাধ্যমে এক কোটি নিম্ন আয়ের পরিবারের নিকট টিসিবি কর্তৃক ভর্তুকি মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য (ভোজ্য তেল, মসুর ডাল, চিনি) বিক্রয় করা হবে।

এর আগে টিসিবি ঘোষণা দিয়েছিল ১৬ থেকে ৩০ মে পর্যন্ত ১৫ দিনব্যাপী দেশের বড় বড় নগরীর পাশাপাশি জেলা-উপজেলা পর্যায়ে ৩০০টি খোলা ট্রাকের মাধ্যমে পণ্য বিক্রি করা হবে।

ট্রাক থেকে একজন ক্রেতা ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন। এছাড়া গত মাসের অবশিষ্ট ছোলা ৫০ টাকা কেজি দরে ভোক্তার চাহিদা অনুযায়ী বিক্রি করা হবে বলে ঘোষণা দিয়েছিলো টিসিবি।

এছাড়া রোজার মাসে নিত্যপণ্যের দাম সহনীয় রাখতে গত মার্চ ও এপ্রিল মাসে সারাদেশে তালিকাভুক্ত এক কোটি পরিবারের কাছে ফ্যামিলি কার্ডের মাধ্যমে ন্যায্যমূল্য পণ্য বিক্রি করেছে টিসিবি।


আরও খবর

গৌতম বুদ্ধের জন্মদিন আজ

রবিবার ১৫ মে ২০২২




সোনারগাঁয়ে তিন ভাইকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

প্রকাশিত:রবিবার ০১ মে ২০২২ | হালনাগাদ:রবিবার ১৫ মে ২০২২ | ৭৯জন দেখেছেন
Image

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একই পরিবারের তিন ভাইকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গত শুক্রবার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তিনভাইকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায়  গতকাল শনিবার দুপুরে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর এলাকার শাফিউদ্দিনের ছেলে মিজানুরের সাথে একই এলাকার আ: জব্বারের ছেলে আনোয়ার হোসেনের সাথে পূর্ব শত্রæতার জেরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত শুক্রবার বিকেলে লাধুরচর টিটির বাড়ি এলাকায় আনোয়ার হোসেনের নেতৃত্বে রফিকুল, অলু মিয়া, শহিদুল্লাহ, আলী আকবর, আসিফ, শরিফসহ আরো অজ্ঞাত ৪-৫ জনের একটি দল মিজানকে একা পেয়ে তার পথ গতিরোধ করে। এ সময় তারা মিজানকে এলোপাথারীভাবে কিল, ঘুষি, ধারালো অস্ত্র, লোহার রডসহ লাঠিসোঠা নিয়ে পিটিয়ে জখম করে। মিজানের আত্মচিৎকারে তার ছোট দুই ভাই শাহিন ও আলআমিন ছুটে এলে তাদেরকে তারা পিটিয়ে ও কুপিয়ে মারাত্বকভাবে জখম করে। পরে এলাকার লোকজন ও স্বজনরা তাদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এলাকাবাসী জানান, আনোয়ার হোসেন এলাকার সাবেক ইউপি সদস্য। সে ও তার ভাইয়েরা এলাকায় মাদক ব্যবসাসহ নানা অপর্কম করে বেড়ায়। কেউ তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায়না। তাদের অত্যচারে এলাকার নিরীহ লোকজন অতিষ্ট।

আহত মিজান জানান, আনোয়ার মেম্বার অহেতুক আমার ও আমার ভাইদের ওপর হামলা চালিয়ে আমাদের কুপিয়ে ও পিটিয়ে আহত করে। তারা সব ভাই খারাপ প্রকৃতির লোক।

অভিযুক্ত আনোয়ার হোসেন বলেন, মিজানসহ তার ভাইয়েরা এলাকায় নেশা করে। তাদের বাধা দিতে গেলে তারা আমাদের ওপর হামলা করে আমাদের লোকজনদের আহত করে।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, হামলার ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরও খবর



গাজীপুরে ৪ বাড়িতে ভাঙ্গচুর চালানোর অভিযোগ

প্রকাশিত:রবিবার ২৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:সোমবার ১৬ মে ২০২২ | ৮২জন দেখেছেন
Image

সদরুল আইন,গাজীপুর জেলা প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুরে ৪টি বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। সেই সঙ্গে নারী ও শিশুদের মারধরেরও অভিযোগ পাওয়া গেছে।

পুলিশের এক সহকারী উপ পরিদর্শককে মারধরের মামলায় শনিবার দিবাগত রাতে শ্রীপুর থানা থেকে পুলিশের একটি দল ফরিদপুর গ্রামে আসামি ধরতে গিয়ে ভাঙচুর চালায় বলে অভিযোগ করেন এলাকাবাসী। ওই এলাকার ২০টি বাড়ির পুরুষেরা এখন বাড়ি ছাড়া।

রোববার দুপুরে ফরিদপুর গ্রামে গিয়ে দেখা যায়, একদল সাংবাদিক বাড়ি বাড়ি গিয়ে নারী ও শিশুদের কাছ থেকে তথ্য সংগ্রহ করছেন। বাড়িগুলোতে শিশু ও নারী ছাড়া পুরুষদের পাওয়া যায়নি।

আলমগীর হোসেনের মেয়ে ফারজানা ও আফছানা জানান, শনিবার রাত ১টার দিকে ইউনিফর্মে থাকা বেশ কয়েকজন পুলিশ সদস্য তাদের বাড়িতে আসেন। প্রথমে তারা পুলিশ সদস্যদের ডাকাত বলে সন্দেহ করেছিলেন।

 নিশ্চিত হওয়ার পর তার মা তালা খোলার জন্য ঘরে চাবি আনতে যান। চাবি নিয়ে এসে দেখেন, পুলিশ শাবল দিয়ে বারান্দার গেটের তালা ভাঙছে। তারা গালিগালাজ করে ঘরে ঢুকে তার বাবাকে মারধর করেন। মারধরে বাধা দেওয়ায় তার মাকে অশালীন ভাষায় গালাগাল ও চুল ধরে টানা-হেঁচড়া করেন।

মনির হোসেনের স্ত্রী হালিমা খাতুন জানান, গভীর রাতে বাইরে লোকজনের আওয়াজ শুনে তারা বের হন। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে ঘরে ঢুকিয়ে দেয়। রাত ১১টা থেকে ২টা পর্যন্ত চারবার পুলিশ সদস্যরা তাদের বাড়িতে ঢোকেন। তারা ঘরের তালা ভেঙে ভেতরে ঢুকে আলনা, ফ্রিজ ও আসবাবপত্র ভাঙচুর ও বিছানা তছনছ করেন।

 জল বসন্তে আক্রান্ত তার ছেলে জুবায়ের হোসেনকে (১২) বিছানা থেকে টেনে-হিঁচড়ে নামান। তারা রান্না ঘরের চারটি চুলা ও পানির কল ভেঙে ফেলেন। 'পুলিশের গায়ে হাত দেওয়ার মজা বুঝে নে' বলে অশ্লীল ভাষায় গালিগালাজও করা হয়। 

আজ রোববার তারা বাড়িতে এসে নারীদের গ্রেপ্তার করার হুমকি দিয়ে গেছে।

শনিবার রাতে ডিউটিতে থাকা শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) নাজমুল হক বলেন, পুলিশের একাধিক টিম আসামি ধরতে গিয়েছিল। মামলার তদন্ত কর্মকর্তা আবু রায়হান এ ব্যাপারে বলতে পারবেন।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে এসআই আবু রায়হান বলেন, পুলিশের বিরুদ্ধে বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ মিথ্যা ও সাজানো। যারা পুলিশের ওপর হাত তুলতে পারে তারা এমন ঘটনা সাজাতেও পারে। আমরা আসামি ধরতে গিয়েছিলাম। 

আলমগীর হোসেন, সিরাজুল ইসলাম ও ইসাহাক নামের ৩ জনকে গ্রেপ্তার করে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এসব বিষয়ে কালিয়াকৈর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আজমীর হোসেন সাংবাদিকদের জানান, বাড়িতে ভাঙচুরের ঘটনা জানা নেই। তবে অভিযোগ পেলে তদন্ত করা হবে।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে ফরিদপুর গ্রামে রমজান আলী মুন্সির বাড়িতে জমি নিয়ে বিরোধ মিমাংসার জন্য এএসআই মো. শাহীনুর ইসলাম সালিশ বৈঠক বসিয়েছিলেন। সেখানে এএসআই শাহীনুর সবার সামনে লাইছুদ্দিন নামের একজনকে মারধোর করেন। 

পরে উপস্থিত কয়েকজন ওই এএসআইর ওপর চড়াও হন। এর জের ধরেই শনিবার রাতে পুলিশ এসে ভাঙচুর চালিয়েছে।


আরও খবর